বাংলা নিউজ > ময়দান > LPL 2023 Auction: তালিকায় জ্বলজ্বল করছেন, তবু এলপিএল নিলামে রায়নার নামই উঠল না, কারণ নিয়ে ধোঁয়াশায় ক্রিকেটপ্রেমীরা

LPL 2023 Auction: তালিকায় জ্বলজ্বল করছেন, তবু এলপিএল নিলামে রায়নার নামই উঠল না, কারণ নিয়ে ধোঁয়াশায় ক্রিকেটপ্রেমীরা

চেন্নাই সুপার কিংসের জার্সিতে সুরেশ রায়না। ছবি- টুইটার।

Lanka Premier League Player Auction: ১১ নম্বর সেটের বাকি সকলকে নিলামে তোলা হয়, নিলামকারী চারু শর্মা শুধু মুখে আনেননি সুরেশ রায়নার নাম।

নিলামের মঞ্চে লাগানো জায়ান্ট স্ক্রিনে জ্বলজ্বল করছে সুরেশ রায়নার নাম। ১১ নম্বর সেটে থাকা ক্রিকেটারদের নিলামে তোলা হয় একে একে। তবে নিলামকারী চারু শর্মা একবারের জন্যও মুখে আনলেন না ভারতীয় তারকার নাম।

স্বাভাবিকভাবেই ক্রিকেটপ্রেমীদের মধ্যে বিভ্রান্তি দেখা দেয়। রায়না শেষ মুহূর্তে নিলাম থেকে নাম তুলে নিয়েছেন, নাকি চারু শর্মা তাঁর নাম ডাকতে ভুলে গিয়েছেন, সেই বিষয়েই দেখা দেয় সংশয়। শেষমেশ নিলামে তোলা হয়নি সুরেশ রায়নাকে। সঙ্গত কারণেই লঙ্কা প্রিমিয়র লিগে রায়নার কোনও দলে যোগ দেওয়ার প্রসঙ্গও ছিল না।

গোটা বিষয়টি নেটিজেনদের চোখ এড়ায়নি। সেই সংশয় নিয়ে জোর চর্চা শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। রায়না বা শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড, কোনও তরফেই ছবিটা স্পষ্ট করা হয়নি। তবে খবর ছড়িয়ে পড়ে যে, রায়না নাকি নিলামের জন্য নিজের নাম নথিভুক্তই করাননি। আয়োজক শ্রীলঙ্কা বোর্ড আগ বাড়িয়ে সুরেশের নাম নিলামের তালিকায় রাখে বলে খবর।

আরও পড়ুন:- Global T20 Canada: কমেন্ট্রি বক্স থেকে মাঠে ফিরছেন হরভজন, এবার টক্কর আফ্রিদি, রিজওয়ান, শাকিবদের সঙ্গে

সুরেশ রায়না জাতীয় দলের জার্সি তুলে রেখেছেন বেশ কিছুদিন হল। আইপিএল থেকেও অবসর নিয়েছেন। তাই লঙ্কা প্রিমিয়র লিগের মাঠে নামতে কোনও বাধা ছিল না তাঁর। অনুরাগীরা দ্বীপরাষ্ট্রে ফের ব্যাট হাতে রায়নাকে দেখতে পাওয়ার আশায় বুক বেঁধেছিলেন। শেষমেশ আশাহত হতে হয় ভারতীয় ক্রিকেটপ্রেমীদের।

আরও পড়ুন:- MLC 2023: ছিলেন কোচ, হয়ে গেলেন ক্যাপ্টেন, পোলার্ডের নেতৃত্বে MI-এর স্কোয়াড দেখলে চোখ ধাঁধাবে নিশ্চিত

আইপিএল থেকে অবসর নেওয়ার পরে রায়না গতবছর আবু ধাবি টি-১০ লিগে অংশ নেন। তিনি এবছর লেজেন্ডস লিগ ক্রিকেটেও মাঠে নামেন। গত আইপিএলের সময় রায়নাকে ধারাভাষ্যকার তথা বিশেষজ্ঞের ভূমিকায় দেখা যায়। পরবর্তী সময়ে আরও কিছু বিদেশি লিগে রায়নাকে খেলতে দেখার সম্ভাবনা প্রবল। যদিও এবছর লঙ্কা প্রিমিয়র লিগে যে তাঁর মাঠে নামা হচ্ছে না, এটা একপ্রকার নিশ্চিত।

এলপিএলের নিলামে রায়নার নাম না উঠলেও গ্লোবাল টি-২০ কানাডায় অংশ নেওয়া কার্যত পাকা টিম ইন্ডিয়ার আরও এক প্রাক্তন তারকা হরভজন সিংয়ের। কমেন্ট্রি বক্স থেকে ফের মাঠে ফিরছেন ভাজ্জি। আসন্ন গ্লোবাল টি-২০ কানাডার জন্য ব্রাম্পটন উলভসে যোগ দিলেন টার্বুনেটর। টুর্নামেন্টে সর্দার টক্কর দেবেন শাকিব আল হাসান, মহম্মদ রিজওয়ান, শাহিদ আফ্রিদি, ক্রিস গেইলদের সঙ্গে। টুর্নামেন্টে হরভজনের সতীর্থ হিসেবে দেখা যাবে কলিন ডি'গ্র্যান্ডহোম, টিম সাউদি, মার্ক চাপম্যান, উসামা মীর, হুসেন তালাত, উসমান খান, লোগান ভ্যান বীক, নিকোলাস ফ্রাইলিঙ্কের তারকাদের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

'প্রেমের কথাটা…',ফের লাভগুরু সৌরভ! শ্রীদেবীর হাওয়া-হাওয়াই-তে ‘ফাটায়ে’ নাচ দাদার MBSG vs JFC, ISL 2023-24 Live: জামশেদপুরকে হারালেই দুইয়ে উঠবে মোহনবাগান সর্বোচ্চ ১২০০ টাকা! বাকি চুক্তিভিত্তিক কর্মীদের কত বেতন বাড়াল নবান্ন? রইল লিস্ট আমাদের সম্মতি ছাড়া রাম রহিমকে আর প্যারোলে মুক্তি দেবেন না, কড়া হাইকোর্ট আর্টিকেল ৩৭০-এর অ্যাকশন দৃশ্যের শ্যুট শেষ হতেই ইয়ামি-আদিত্য পান সুখবর!বললেন কী? মেয়েদেরও টেস্টের জন্য তৈরি করবে BCCI, ৬ বছর পরে হচ্ছে ঘরোয়া লালবলের টুর্নামেন্ট মিষ্টি না খেলেও কেন বেড়ে যায় ব্লাড সুগার? কেন হয় এমন? কীভাবে সামলাবেন গোড়ালি ভেঙেছে ধর্মেন্দ্রর? ডিলিট করা ছবি থেকে শুরু জল্পনা সরকারি সুবিধা পেতে হবে তো! তাই তড়িঘড়ি জামাইবাবুকেই বিয়ে করলেন মহিলা ব্যাগ রাখা ছিল, পুলিশের সন্দেহ IED,রামেশ্বরম ক্যাফে বিস্ফোরণ নিয়ে আর কী বললেন CM

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.