বাংলা নিউজ > ময়দান > মন্থর ব্যাটিং নিয়ে যশস্বীকে কটাক্ষ, নিজের পায়ে কুড়ুল মারলেন না তো পৃথ্বী?
নিজের দলের তরুণ তারকা যশস্বীকে ট্রোল করেন পৃথ্বী।

মন্থর ব্যাটিং নিয়ে যশস্বীকে কটাক্ষ, নিজের পায়ে কুড়ুল মারলেন না তো পৃথ্বী?

  • একটা সময়ে ৫০ বল খেলেও যখন কোনও রান করতে পারেননি যশস্বী, তখন পৃথ্বী করে ফেলেছিলেন ৬০ রান। দলের রান তখন ৬১। টেলিভিশনে সেই সময়ের ছবি নিয়েই সতীর্থকে কটাক্ষ করেন মুম্বই অধিনায়ক।

তিনি মুম্বই দলের অধিনায়ক। অথচ সেই দলের সতীর্থের মন্থর ব্যাটিং নিয়ে তাঁর কটাক্ষ, মোটেও ভালো ভাবে নিচ্ছে না ক্রিকেট মহল। বরং এতে বেশ বিরক্ত সকলে। আর সোশ্যাল মিডিয়ায় সতীর্থকে খোঁচা দিতে গিয়ে মুম্বই অধিনায়ক নিজের পায়ে নিজে কুড়ুল মারলেন না তো?

আসল ঘটনাটি কী?

উত্তরপ্রদেশের বিরুদ্ধে রঞ্জি ট্রফি সেমিফাইনালের দ্বিতীয় ইনিংস ওপেন করতে নামেন মুম্বইয়ের অধিনায়ক পৃথ্বী শ'। সঙ্গে ছিলেন যশস্বী জয়সওয়াল। পৃথ্বী তাঁর চেনা আগ্রাসী মেজাজে ব্যাট করতে শুরু করেন। উল্টোদিকে উইকেট আগলে রাখেন যশস্বী। তিনি প্রথম রানটি করেন ৫৪তম বলে। একেবারে রাহুল দ্রাবিড়ের মতো মিস্টার ডিপেন্ডেবল হয়ে ওঠেন তিনি। ভারতীয় দলের কোচের মতোই মন্থর এবং সংযমী ব্যাটিং করছিলেন যশস্বী।

একটা সময়ে ৫০ বল খেলেও যখন কোনও রান করতে পারেননি যশস্বী, তখন পৃথ্বী করে ফেলেছিলেন ৬০ রান। দলের রান তখন ৬১। টেলিভিশনে সেই সময়ের ছবি নিয়েই সতীর্থকে কটাক্ষ করেন মুম্বই অধিনায়ক।

আরও পড়ুন: কার্তিকেয় কাঁটায় বিদ্ধ বাংলা, একা লড়ছেন অভিমন্যু

সোশ্যাল মিডিয়ায় পৃথ্বীর পোস্ট

টেলিভিশনে দেখানো স্কোর, যেখানে ৫০ বল খেলেও কোনও রান করতে পারেননি যশস্বী, তখন পৃথ্বী করে ফেলেছিলেন ৬০ রান। দলের রান ছিল তখন ৬১, তার নীচে আরও একটি ছবি জুড়ে দেন পৃথ্বী। যে ছবিতে পরাক্রমশালী এক দানবের সঙ্গে নিজের তুলনা করেছেন পৃথ্বী। আর যশস্বীকে ভীত দুর্বল এক ব্যক্তির সঙ্গে।

ভাইরাল পৃথ্বীর পোস্ট

পৃথ্বী এই পোস্ট করার সঙ্গে সঙ্গে, তা ভাইরাল হয়ে যায়। এই নিয়ে শুরু হয় চর্চা। অনেকেই এই  ক্ষেত্রে দ্রাবিড়ের মন্থর ব্যাটিংয়ের প্রসঙ্গও তুলে আনেন। কিন্তু অধিনায়ক হয়ে, নিজের দলের সতীর্থকে নিয়ে প্রকাশ্যে এমন রসিকতা করে আখেরে নিজের পায়ে কুড়ুল মারলেন না তো পৃথ্বী? কারণ বিষয়টি কিন্তু ক্রিকেট মহল মোটেও ভালো চোখে নেননি।

ভাইরাল হয়েছে পৃথ্বীর এই পোস্ট।
ভাইরাল হয়েছে পৃথ্বীর এই পোস্ট।

যশস্বীর সেঞ্চুরি

যশস্বীকে নিয়ে যতই কটাক্ষ করুন পৃথ্বী, মুম্বইয়ের ব্যাটিংয়ের স্তম্ভ হয়ে উঠেছেন ২০ বছরের তরুণ। পৃথ্বী ৬৪ করে আউট হলেও, যশস্বী করেন ১৮১ রান। সেই সঙ্গে উত্তরপ্রদেশের বিরুদ্ধে রঞ্জির সেমিফাইনালের উভয় ইনিংসে সেঞ্চুরি করে সচিন তেন্ডুলকর, বিনোদ কাম্বলি, রোহিত শর্মা, ওয়াসিম জাফরদের মতো কিংবদন্তিদের সঙ্গে একাসনে বসে পড়লেন তিনি। মুম্বইয়ের হয়ে কোনও রঞ্জি ম্যাচের উভয় ইনিংসে সেঞ্চুরির করার এলিট লিস্টে জায়গা করে নেন তিনি। সার্বিকভাবে মুম্বইয়ের নবম ক্রিকেটার হিসেবে এমন কৃতিত্ব অর্জন করেন যশস্বী। প্রসঙ্গত, রঞ্জির কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইলাল খেলতে নেমে পরপর ৩টি সেঞ্চুরি করলেন জসওয়াল।

বন্ধ করুন