বাংলা নিউজ > ময়দান > Vijay Hazare Trophy: আইপিএল চুক্তি থেকে বাদ পড়ার দিনেই হাফ-সেঞ্চুরি করে ম্যাচ জেতালেন মায়াঙ্ক আগরওয়াল

Vijay Hazare Trophy: আইপিএল চুক্তি থেকে বাদ পড়ার দিনেই হাফ-সেঞ্চুরি করে ম্যাচ জেতালেন মায়াঙ্ক আগরওয়াল

মায়াঙ্ক আগরওয়াল। ছবি- মহারাজা টি-২০।

Karnataka vs Jharkhand Vijay Hazare Trophy: টানা দু'ম্যাচে হাফ-সেঞ্চুরি করার পরে ব্যাট হাতে ব্যর্থ হলেন বিরাট।

গত মরশুমে নিজের আইপিএল দলকে নেতৃত্ব দিতে নেমে সাফল্যের মুখ দেখাতে পারেননি মায়াঙ্ক আগরওয়াল। ব্যাট হাতে নজর কাড়তেও ব্যর্থ হন নিজেও। পঞ্জাব ১৪ ম্যাচের ৭টিতে জিতে লিগ টেবিলের ছয় নম্বরে থাকে। মায়াঙ্ক ১৩ ম্যাচে মাঠে নেমে মাত্র ১৯৬ রান সংগ্রহ করেন।

সাফল্যের আশায় দল যাঁর উপর ভরসা করেছিল, সেই প্রত্যাশা পূরণে ব্যর্থ হতেই মায়াঙ্ককে স্কোয়াড থেকে ছেঁটে ফেলে পঞ্জাব কিংস। উল্লেখযোগ্য বিষয় হল, যেদিন পঞ্জাবের আইপিএল চুক্তি থেকে বাদ পড়েন মায়াঙ্ক, ঠিক সেদিনই রাজ্যদল কর্ণাটককে ব্যাট হাতে সামনে থেকে নেতৃত্ব দেন তিনি। বিজয় হাজারে ট্রফিতে অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন মায়াঙ্ক।

যদিও কর্ণাটকের জয়ের ভিত গড়ে দেন বোলাররা। কেননা ছন্দে থাকা ঝাড়খণ্ডকে অতি সস্তায় গুটিয়ে দেন কাভেরাপ্পা, কৌশিক, মনোজরা। মায়াঙ্ক শুধু দলকে জয়ের মঞ্চে বসিয়ে দেন।

আরও পড়ুন:- Bengal vs Maharashtra: শেষ বলে ছক্কা মেরে বাংলাকে হারালেন যুব বিশ্বকাপজয়ী তারকা

সল্টলেকে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মাঠে এলিট বি-গ্রুপের ম্যাচে টস জিতে ঝাড়খণ্ড শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। যদিও সেই সিদ্ধান্ত কতটা সঠিক ছিল, তা নিয়ে প্রশ্ন ওঠে দিনের শেষে। ৪০.৪ ওভারে ঝাড়খণ্ড মাত্র ১০৭ রানে অল-আউট হয়ে যায়। কুমার কুশাগ্র ব্যাট হাতে একা লড়াই চালান। তিনি ২টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৮৫ বলে ৫৬ রানের লড়াকু ইনিংস খেলেন। বাকিদের মধ্যে দু'অঙ্কের রান শুধু সৌরভ তিওয়ারির ১১।

দুই ওপেনার নাজিম সিদ্দিকি ও উৎকর্ষ সিং খাতা খুলতে পারেননি। ক্যাপ্টেন বিরাট সিং ৬ রান করে আউট হন। তিনি আগের ২টি ম্যাচে হাফ-সেঞ্চুরি করে দলকে জিতিয়েছিলেন। শাহবাজ নদিম ৪, কুমার দেওব্রত ৪ ও অনুকূল রায় ৯ রান করেন।

আরও পড়ুন:- Vijay Hazare Trophy: হ্যাটট্রিক-সহ ৫ উইকেট রমনদীপের, '২৪ রানে ১০ উইকেট' হারিয়ে লজ্জার হার বরোদার

বাসুকি কৈশিক ১৮ রানে ৩টি উইকেট নেন। ১৭ রানে ২টি উইকেট নেন কাভেরাপ্পা। ২৫ রানে ২টি উইকেট নিয়েছেন মনোজ। রনিত মোরে ও কৃষ্ণাপ্পা গৌতম ১টি করে উইকেট দখল করেন। উইকেট পাননি শ্রেয়স গোপাল।

জবাবে ব্যাট করতে নেমে কর্ণাটক ২৬.৩ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১০৮ রান তুলে ম্যাচ যায়। ৭টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৬৩ বলে ৫৩ রান করেন ক্যাপ্টেন মায়াঙ্ক আগরওয়াল। মণীশ পান্ডে ১৫ রানের অবদান রাখেন। ঝাড়খণ্ডের হয়ে ২টি উইকেট নেন শাহবাজ নদিম।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সার্চ কমিটি তৈরির প্রস্তাব ‘ফেলে রেখেছেন’ রাজ্যপাল, উপাচার্য নিয়োগে সরব ব্রাত্য ১১ বছরের পার্থক্য, বিয়ের আগেই প্রেগন্যান্ট, কেমন ছিল রণবীর-আলিয়ার লাভ লাইফ চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর অভিনয়ে নামাতেই ভেঙেছিল প্রথম প্রেম! কোন বয়সে প্রথম প্রেমে পড়েন ‘মিঠাই’ সৌমিতৃষা মোদীর রাজ্যে ক্রাউডফান্ড করে ভোটে লড়ছেন কিছু কংগ্রেস প্রার্থী '...সব রক্ষা হয়ে যাবে', নববর্ষে হাতে ত্রিশূল নিয়ে প্রচারে দিলীপ ঘোষ ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার সত্তরোর্ধ্বদের ফ্রি স্বাস্থ্য বিমার প্রতিশ্রুতি, PM কিষাণ নিয়েও বড় সংকল্প BJP-র রামনবমী ২০২৪ এ শুভ যোগ! গাড়ি , সম্পত্তি কেনার যোগ, লাকি ৫ রাশি কারা?

Latest IPL News

চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.