বাড়ি > ময়দান > করোনা রুখতে বাড়িতে থাকুন, বার্তা বিরুষ্কার, দেখুন ভিডিয়ো
বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা (ছবি সৌজন্য ভিডিয়োগ্র্যাব)
বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা (ছবি সৌজন্য ভিডিয়োগ্র্যাব)

করোনা রুখতে বাড়িতে থাকুন, বার্তা বিরুষ্কার, দেখুন ভিডিয়ো

  • করোনাভাইরাসের দ্বিতীয় ধাপে থাকা ভারতের জন্য আগামী কয়েক সপ্তাহ অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে।

ভারতে করোনাভাইরাসের আক্রান্তের সংখ্যা প্রতিদিন বাড়ছে। মারণ ভাইরাসের সংক্রমণ আটকাতে ঘরে থাকার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। এবার দেশবাসীকে সেই আর্জি জানালেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।

আরও পড়ুন : Coronavirus latest update in India: রাজ্যে করোনা আক্রান্ত বেড়ে ২, আবারও সেই লন্ডন যোগ

আজ টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেন অনুষ্কা। তা নিজের শেয়ার করেন বিরাট। করোনাভাইরাস রুখতে ভিডিয়োতে বার্তা দেন বিরুষ্কা। তাঁরা বলেন, 'আমরা একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। করোনাভাইরাসের সংক্রমণ আটকানোর একমাত্র উপায় হল, জোটবদ্ধ হয়ে কাজ করা। নিজেদের ও অন্যদের সুরক্ষার জন্য আমরা বাড়িতে থাকছি। আপনাদেরও সেটা করা উচিত ও ভাইরাসের সংক্রমণ রোধ করা দরকার। স্বেচ্ছায় গৃহবন্দি থেকে আমাদের ও সবার জন্য সুরক্ষা বজায় রাখুন। বাড়িতে থাকুন।'

উল্লেখ্য, শুক্রবার সকাল ন'টা পর্যন্ত ভারতে ১৯৫ জন মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তরফে জানানো হয়, তাঁদের মধ্যে ২০ জন সুস্থ হয়ে উঠেছেন বা অন্যত্র চলে গিয়েছেন। ১৭১ জনের শরীরে এখনও করোনাভাইরাস আছে। বাকি চারজনের মৃত্যু হয়েছে। এই পরিস্থিতিতে করোনাভাইরাসের দ্বিতীয় ধাপে থাকা ভারতের জন্য আগামী কয়েক সপ্তাহ অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। বড় সম্প্রদায়ের মধ্যে সংক্রমণ যাতে ছড়িয়ে না পড়ে, সেজন্য বাড়িতে থাকার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা।

বন্ধ করুন