বাংলা নিউজ > ময়দান > তাণ্ডব চালালেন টিম ডেভিড, তবে অধিনায়কোচিত ইনিংসে ম্যাচ জেতালেন পাক তারকা
শান মাসুদ। ছবি- গেটি।

তাণ্ডব চালালেন টিম ডেভিড, তবে অধিনায়কোচিত ইনিংসে ম্যাচ জেতালেন পাক তারকা

  • ভাইটালিটি ব্লাস্টে পরিণত ক্রিকেট উপহার দিচ্ছেন পাকিস্তানের শান মাসুদ।

ব্যাটে-বলে দুর্দান্ত পারফর্ম্যান্স উপহার দিয়ে ল্যাঙ্কাশায়ারকে জেতানোর চেষ্টা করেন টিম ডেভিড। যদিও একার হাতে দলকে জয় এনে দিতে পারেননি তিনি। শান মাসুদের নেতত্বাধীন ডার্বিশায়ারের কাছে উত্তেজক ম্যাচে হার মানতে হয় ল্যাঙ্কাশায়ারকে।

ডার্বি কাউন্টি গ্রাউন্ডে ভাইটালিটি ব্লাস্টের ম্যাচে শুরুতে ব্যাট করতে নামে হোম টিম। নির্ধারিত ২০ ওভারে ডার্বিশায়ার ৮ উইকেটের বিনিময়ে ১৮৮ রান তোলে। শান মাসুদ অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরি করেন। ওপেন করতে নেমে তিনি ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৫০ বলে ৭৫ রান করে আউট হন।

আরও পড়ুন:- Vitality Blast: ব্রাথওয়েট যাঁকে বল ছুঁড়ে মেরেছিলেন, ঝোড়ো ইনিংসে তিনিই জিতিয়ে দিলেন ম্যাচ

এছাড়া ওয়েনি ম্যাডসেন করেন ৭০ রান। ৩১ বলের আগ্রাসী ইনিংসে তিনি ১০টি চার ও ২টি ছক্কা মারেন। রিচার্ড ৩টি ও ড্যানি ২টি উইকেট নেন। টিম ডেভিড ২ ওভার বল করে ১৫ রানের বিনিময়ে ১টি উইকেট পকেটে পোরেন।

আরও পড়ুন:- পার পেলেন না দোষ করে, ব্যাটসম্যানকে বল ছুঁড়ে মারায় ব্রাথওয়েটকে সঙ্গে সঙ্গে শাস্তি দিলেন আম্পায়াররা: ভিডিয়ো

পালটা ব্যাট করতে নেমে ল্যাঙ্কাশায়ার ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৮৩ রানে আটকে যায়। ৫ রানের সংক্ষিপ্ত ব্যবধানে ম্যাচ জেতে ডার্বিশায়ার। টিম ডেভিড ২টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ২৩ বলে ৪২ রান করে অপরাজিত থাকেন। এছাড়া লিউক ৪২ ও স্টিভেন ক্রফট ৪৭ রান করেন। ১টি করে উইকেট নেন হেডেন কের, মার্ক ওয়াট, জর্জ, অ্যালেক্স ও ম্যাটি।

বন্ধ করুন