বাংলা নিউজ > ময়দান > দোষটা কার? বাবর আজমকে কি রান আউট করালেন ইমাম-উল-হক? দেখুন ভিডিয়ো

দোষটা কার? বাবর আজমকে কি রান আউট করালেন ইমাম-উল-হক? দেখুন ভিডিয়ো

বাবর আজমকে কি রান আউট করালেন ইমাম-উল-হক? (ছবি-টুইটার)

বাবর আজম ৪১ বলে ২৪ রান করেছিলেন তিনি। বাবরের এদিনের ইনিংসে ছিল তিনটি চার এবং একটি ছক্কায়। কিন্তু ২৫তম ওভারে এমন কিছু ঘটেছিল যা দর্শকদের পক্ষে সিদ্ধান্ত নেওয়া কঠিন হয়ে পড়েছিল যে বাবরের রানআউটের দোষটা ছিল কার।

পাকিস্তান বনাম নিউজিল্যান্ডের মধ্যে করাচিতে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে ২৪ রান করে রানআউট হলেন অধিনায়ক বাবর আজম। তবে যেভাবে তিনি রান আউট হয়েছিলেন তাতে ক্ষোভে ফেটে পড়লেন পাকিস্তান দলের অধিনায়ক। বাবর আজম ৪১ বলে ২৪ রান করেছিলেন তিনি। বাবরের এদিনের ইনিংসে ছিল তিনটি চার এবং একটি ছক্কায়। কিন্তু ২৫তম ওভারে এমন কিছু ঘটেছিল যা দর্শকদের পক্ষে সিদ্ধান্ত নেওয়া কঠিন হয়ে পড়েছিল যে বাবরের রানআউটের দোষটা ছিল কার।

আরও পড়ুন… বাইশ গজে নিজের স্বপ্নের কথা জানিয়ে সুনীল গাভাসকরকে ধন্যবাদ জানালেন উমরান মালিক

২৫তম ওভারের দ্বিতীয় বলে এই দৃশ্য দেখা যায়। মাইকেল ব্রেসওয়েল বলে করেন ইমাম-উল-হক যিনি সেটিকে ডিপ মিডউইকেটের দিকে ঠেলে দেন। দুই ব্যাটসম্যানই দ্রুত দৌড়ে দুই রান পূর্ণ করলেও বাবর তৃতীয় রান নেওয়ার চেষ্টা করতে চেয়েছিলেন। বাবর যখন তৃতীয় রান নিতে দৌড়ে আসেন, স্ট্রাইকারের প্রান্তে দাঁড়িয়ে থাকা ইমাম তাকে মাঝপথে ফিরে যাওয়ার ইঙ্গিত দেন, কিন্তু বাবরের গতি এতটাই দ্রুত ছিল যে তিনি থামতে পারেননি এবং না থেমে অন্য প্রান্তে পৌঁছে যান।

আরও পড়ুন… বাইক স্টার্ট করার জন্য লড়াই করছেন এমএস ধোনি! ভাইরাল হল মাহির ভিডিয়ো

এখানে, ফিল্ডার নিকোলস বোলার ব্রেসওয়েলের দিকে বল ছুঁড়ে দেওয়ার সঙ্গে সঙ্গে তিনি দেরি না করে বলটি ছুঁড়ে দেন। ইমাম এবং বাবর উভয়ের মধ্যে এই বিভ্রান্তি এবং রান আউটের উপর প্রচুর ক্ষোভ দেখা যায়। এই রানআউটে বাবর এতটাই রেগে গিয়েছিলেন যে প্যাভিলিয়নে যাওয়ার পর তিনি মাথা নীচু করেছিলেন। যাইহোক, পাকিস্তান ক্রিকেটে এই প্রথমবার নয় যখন কোনও ব্যাটসম্যান রানআউট হয়েছেন বা বিভ্রান্তির কারণ হয়ে উঠেছিল। বাবরের এই রানআউট নিয়ে ভক্তদের পাকিস্তান ক্রিকেটকে ট্রোল করতে দেখা যাচ্ছে।

এ সময় ইমাম-উল-হক ৩৪ রান করার পর খেলছিলেন, যদিও বাবরের বিদায়ের পর দ্বিতীয় সেশনে হাফ সেঞ্চুরি পূর্ণ করেন ইমাম উল হক। অর্ধশতক পূর্ণ করতে তিনি একটি দুর্দান্ত ছক্কা হাঁকান। ইমাম ছয়টি চার ও একটি ছক্কা হাঁকিয়ে দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেন। তবে ম্যাচের কথা বলতে গেলে দ্বিতীয় সেশনে সন্ধ্যা পর্যন্ত ১২৫ বলে ৭৪ রান করেছেন ইমাম উল হক। যার মধ্যে রয়েছে ৯টি চার ও একটি ছক্কা। ইমাম দুর্দান্ত ব্যাট করতে চেয়েছেন এবং সেঞ্চুরির কাছাকাছি। দিনের শেষে পাকিস্তান করেছে ১৫৪/৩ রান। এখনও ২৯৫ রানে পিছিয়ে রয়েছে পাকিস্তান দল। এই ম্যাচে ইমাম-উল-হক ও পাকিস্তান দল কতদূর যায় সেটাই দেখার বিষয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

২২ বছর ধরে পালিয়ে বেড়ানো সিমি সদস্য পুলিশের জালে! রুদ্ধশ্বাস অভিযানে পাকড়াও আগামিকাল কেমন কাটবে মেষ থেকে মীনের? কারা লাকি? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল জনগর্জনে থরহরিকম্প, অবশেষে স্বেচ্ছাবন্দি দশা থেকে বেরোলেন TMC নেতা,আটক করল পুলিশ একশো দিনের কাজের টাকা ছাড়ল রাজ্য সরকার, জিটিএ–সহ সব জেলা পাবে রাত পোহালেই কুলদীপের থেকে ওর ফাইফার চুরি করেছি- পাঁচ উইকেট শিকার করে অশ্বিনের স্বীকারোক্তি অসত্য বলছেন অভিষেক, শাহজাহানের গ্রেফতারিতে কোনও স্থগিতাদেশ দেয়নি হাইকোর্ট: বিকাশ ‘মিকার গান চালিয়ে বোকা বানাচ্ছেন!’ দাদাগিরিতে কেশবের গান শুনে কটাক্ষ, সত্য়িটা কী 'দাদা নিজের গান ভুলে গেছেন?' কুমার শানুকে শুধরে দিলেন শ্রেয়া, উর্মিলার সাধ পূরণ চোখের তলার কালো দাগ উধাও হবে ৭ দিনে! এই ঘরোয়া প্রতিকারের কেরামতি অঢেল ট্রেনে ছিলেন না চালক! ঘণ্টায় ১০০ কিমি গতিতে দৌড়ল মালগাড়ি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.