বাংলা নিউজ > ময়দান > WPL 2023: আমদাবাদের মেন্টর মিতালি, মেয়েদের আইপিএলে দিল্লির ‘কোচ’ হওয়ার প্রস্তাব ঝুলনকে

WPL 2023: আমদাবাদের মেন্টর মিতালি, মেয়েদের আইপিএলে দিল্লির ‘কোচ’ হওয়ার প্রস্তাব ঝুলনকে

মিতালি রাজ ও ঝুলন গোস্বামী। ছবি- টুইটার।

WPL 2023: উইমেন্স প্রিমিয়র লিগের উদ্বোধনী মরশুমে নতুন ভূমিকায় দেখা যেতে পারে চাকদা এক্সপ্রেসকে।

ক্রিকেটার হিসেবে মেয়েদের আইপিএলে তাঁকে দেখা যাবে না, একথা আগেই জানিয়ে দিয়েছেন ঝুলন গোস্বামী। তবে উইমেন্স প্রিমিয়র লিগের আসরে অন্য ভূমিকায় দেখা যেতে পারে ভারতের প্রাক্তন পেসারকে। দিল্লি ফ্র্যাঞ্চাইজির তরফে চাকদা এক্সপ্রেসকে তাদের বোলিং কোচ হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে বলে খবর।

ক'দিন আগেই বিসিসিআইয়ের তরফে আইপিএলের পাঁচটি দলের মালিকানা কাদের হাতে গিয়েছে, তা জানিয়ে দেওয়া হয়েছে। জেএসডব্লিউ জিএমআর ক্রিকেট প্রাইভেট লিমিটেড ৮১০ কোটি টাকায় কিনেছে দিল্লি ফ্র্যাঞ্চাইজি। প্লেয়ার অকশনের আগে বাকি ফ্র্যাঞ্চাইজিগুলির মতো তারাও নিজেদের কোচিং স্টাফ নিয়োগের কাজে ব্যস্ত। এও শোনা যাচ্ছে যে দলের হেড কোচ হওয়ার জন্য দিল্লির তরফে প্রস্তাব দেওয়া হয়েছে ডব্লিউভি রামনকে।

জাতীয় দলে ঝুলনের দীর্ঘদিনের সতীর্থ মিতালি রাজকে মেয়েদের আইপিএলে নতুন ভূমিকায় দেখা যাবে। তাঁকে আদানি স্পোর্টসলাইন প্রাইভেট লিমিটেডের মালিকানাধীন আমদাবাদ ফ্র্যাঞ্চাইজির মেন্টর হিসেবে দেখা যাবে।

আরও পড়ুন:- ISL 2022-23: দিমিত্রির জোড়া গোলে দাপুটে জয় মোহনবাগানের, একলাফে তিনে উঠল ATKMB

Sportstar-এর সঙ্গে আলোচনায় দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায় ঝুলনকে বোলিং কোচ হওয়ার প্রস্তাব দেওয়ার কথা জানান। তিনি আশা প্রকাশ করেন যে, ঝুলন দায়িত্ব গ্রহণে সম্মত হবেন। সৌরভ বলেন, ‘আমরা ঝুলনকে বোলিং কোচ হওয়ার প্রস্তাব দিয়েছি এবং আমরা নিশ্চিত যে, ও প্রস্তব গ্রহণ করবে।’

রামনকে নিয়ে সৌরভ বলেন, ‘ডব্লিউভি ভারতীয় দলের সঙ্গে (ভারতের মহিলা ক্রিকেট দলের কোচ হিসেবে) দারুণ কাজ করেছেন। সেকারণেই ওঁকে হেড কোচ হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে।’

উল্লেখ্য, গতবছর সেপ্টেম্বরে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান ঝুলন গোস্বামী। তিনি আপাতত বাংলা ক্রিকেট দলের সঙ্গে মেন্টর হিসেবে যুক্ত রয়েছেন। রামন ২০১৮ সালের ডিসেম্বর থেকে ২০২১ সালের মার্চ পর্যন্ত ভারতের মহিলা ক্রিকেট দলের হেড কোচ ছিলেন।

আরও পড়ুন:- BPL 2023: নিয়ন্ত্রিত আগ্রাসন রিজওয়ানের, অর্ধশতরান লিটনের, উত্তেজক জয় কুমিল্লার

দিল্লি ও আমদাবাদ ছাড়া মহিলা আইপিএলে অংশ নেবে মুম্বই, বেঙ্গালুরু ও লখনউ। ইন্ডিয়াউইন স্পোর্টস প্রাইভেট লিমিটেড ৯১২.৯৯ কোটি টাকায় মুম্বই ফ্র্যাঞ্চাইজি কিনেছে। রয়্যালস চ্যালেঞ্জার্স স্পোর্টস প্রাইভেট লিমিটেড ৯০১ কোটি টাকায় বেঙ্গালুরুর ফ্র্যাঞ্চাইজি কিনেছে। ক্যাপ্রি গ্লোবাল হোল্ডিং প্রাইভেট লিমিটেড ৭৫৭ কোটি টাকায় লখনউের ফ্র্যাঞ্চাইজি কিনেছে। আদানি স্পোর্টসলাইন প্রাইভেট লিমিটেড ১২৮৯ কোটি টাকায় আমদাবাদের ফ্র্যাঞ্চাইজি কিনেছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ফের সোনায় মোড়া ইতিহাস লিখল মোহনবাগান! ISL শিল্ড হাতে উচ্ছ্বাসের ছবি দেখুন ১৮ এপ্রিল থেকে ৭ মে পর্যন্ত শিয়ালদা লাইনে বহু লোকাল বাতিল! তালিকা দেখে নিন আসন্ন রামনবমী উৎসবের জন্য সেজে উঠছে দেশ, দেখুন ছবিতে ‘তিন মাসের মধ্যে বন্ধ হবে লক্ষ্মীর ভাণ্ডার’‌, বিজেপি নেত্রীর মন্তব্যে বিতর্ক ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন

Latest IPL News

১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.