বাংলা নিউজ > ময়দান > কুলদীপকে নিমেষে মেয়ে বানিয়ে ফেললেন চাহাল, সেই ছবি নেটপাড়ায় ভাইরাল

কুলদীপকে নিমেষে মেয়ে বানিয়ে ফেললেন চাহাল, সেই ছবি নেটপাড়ায় ভাইরাল

যুজবেন্দ্র চাহাল।

কুলদীপ যাদব হয়ে গেলেন সুন্দরী মহিলা। কী ভাবে? সব কৃতিত্ব কিন্তু যুজবেন্দ্র চাহালের! সেই ছবি দেখলতে হতবাক হয়ে যাবেন আপনারাও! ইতিমধ্যেই এই ছবি নেটপাড়ায় হুহু করে ভাইরাল হয়েছে।

শুভব্রত মুখার্জি: ভারতীয় সিনিয়র ক্রিকেট দলের অন্যতম সেরা দুই স্পিনার কুলদীপ যাদব এবং যুজবেন্দ্র চাহাল। একটা সময়ে ভারতীয় সিনিয়র দলের প্রথম এগারোতে নিয়মিত সদস্য ছিলেন এই দুই বোলার। সমর্থকদের কাছে তাঁরা ছিলেন আদরের 'কুলচা' জুটি। সেই জুটি দীর্ঘ দিন পরে ফের একসাথে খেলছেন ভারতীয় দলের হয়ে। ভারত বনাম নিউজিল্যান্ডের চলতি সিরিজে ভারতীয় স্কোয়াডে রয়েছেন কুলদীপ এবং চাহাল দু'জনেই।

আরও পড়ুন: ভারতের থেকে পাকিস্তানের শেখা উচিত- পদ থেকে সরতেই সুর বদলালেন রামিজ রাজা

নিউজিল্যান্ড সিরিজের তৃতীয় ওয়ানডে খেলতে ইতিমধ্যেই ইন্দোরে উড়ে গিয়েছে ভারতীয় দল। সেই বিমানেই তাঁর 'সফরসঙ্গী' কুলদীপ যাদবকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে একটি মজার ছবি পোস্ট করেছেন চাহাল। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: আইপ্যাড, পাসপোর্ট, সব ভুলে যায়- ভুলাক্কার রোহিতের গল্প ৫ বছর আগেই করেছিলেন কোহলি

বিমানের মধ্যেই কুলদীপের একটি ছবি তোলেন চাহাল। পরবর্তীতে সেই ছবিকেই এডিট করে তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। আর সেই ছবিটিই ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যেখানে কুলদীপের ছবি এডিট করে তিনি একটি সুন্দরী মহিলার ছবি তৈরি করেন। সেই ছবিটিই চাহাল পোস্ট করেন তাঁর ইন্সটাগ্রামে। নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে সেই ছবিটি পোস্ট করেন চাহাল। সেই ছবিটির ক্যাপশনে তিনি লেখেন ‘ট্রাভেল পার্টনার’ অর্থাৎ সফরসঙ্গী। পুরুষ কুলদীপের মহিলা অবতারে ছবিটিকে বেশ পছন্দ করেছেন নেটিজেনরা।

<p>কুলদীপকে মেয়ে বানিয়ে এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যুজবেন্দ্র চাহাল।</p>

কুলদীপকে মেয়ে বানিয়ে এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যুজবেন্দ্র চাহাল।

উল্লেখ্য, নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ ইতিমধ্যেই ভারত জিতে নিয়েছে। হায়দরাবাদে সিরিজের প্রথম ম্যাচে হাই স্কোরিং ম্যাচের লড়াইয়ের সাক্ষী থেকেছে সমর্থকেরা। নিউজিল্যান্ড সেই ম্যাচটি ১২ রানে হেরে যায়। দ্বিতীয় ম্যাচে রায়পুরে ব্যাটিং বিপর্যয়ের সম্মুখীন হয় নিউজিল্যান্ড। সেখান থেকে দাঁড়িয়ে তাঁরা আর কোনও লড়াই কার্যত ভারতের বিরুদ্ধে দিতেই পারেনি। আট উইকেটে হারতে হয় কিউয়িদের। ফলে সিরিজে ২-০ ফলে এগিয়ে গিয়ে সিরিজ জয় নিশ্চিত করে ভারতীয় দল।

বন্ধ করুন