বাংলা নিউজ > টেকটক > OnePlus Nord CE Lite: কম দামে পাবেন ওয়ানপ্লাসের এই দুই ফোন, কোনটা নেবেন?

OnePlus Nord CE Lite: কম দামে পাবেন ওয়ানপ্লাসের এই দুই ফোন, কোনটা নেবেন?

ফাইল ছবি: ওয়ানপ্লাস (OnePlus)

২০,০০০ টাকার কম বাজেটের সেগমেন্টে, এতদিন OnePlus Nord CE 2 Lite 5G-র অপশন ছিল। তবে এবার তার পরের মডেল, OnePlus Nord CE 3 Lite 5G-ও বাজারে এসেছে। এই দুই স্মার্টফোনের মধ্যে দামের পার্থক্য ১,০০০ টাকার।

অ্যান্ড্রয়েডের প্রিমিয়াম স্মার্টফোনের বাজারে যথেষ্ট নাম করেছে OnePlus। তবে শুধু তো আর দামি ফোন বেচলে হবে না! তাই মাঝারি দামের মডেল দিয়েও বাজার দখলের প্রচেষ্টায় OnePlus। ফলে আপনি যদি কম বাজেটের মধ্যেই, OnePlus-এর কোনও দুর্দান্ত স্মার্টফোন কিনতে চান, সেক্ষেত্রে আপোসের কিছু নেই। ২০,০০০ টাকার মধ্যেই একাধিক OnePlus-এর স্মার্টফোন পাবেন। এর পাশাপাশি, এই স্মার্টফোনগুলিতে দুর্দান্ত ছাড়ের অপশনও পাবেন।

২০,০০০ টাকার কম বাজেটের সেগমেন্টে, এতদিন OnePlus Nord CE 2 Lite 5G-র অপশন ছিল। তবে এবার তার পরের মডেল, OnePlus Nord CE 3 Lite 5G-ও বাজারে এসেছে। এই দুই স্মার্টফোনের মধ্যে দামের পার্থক্য ১,০০০ টাকার। বেশিরভাগ ব্যবহারকারীই নতুন আপগ্রেডেড ভার্সান কিনতে চান। আরও পড়ুন: Xiaomi থেকে OnePlus, একধাক্কায় দাম কমল এই ৫ স্মার্টফোনের, দেখে নিন একনজরে

দু'টি ডিভাইসেই আলাদা আলাদা স্পেসিফিকেশন এবং ক্যামেরা সেটআপ রয়েছে। আপনার ঠিক কী দরকার, চাহিদা, তার উপর ভিত্তি করে পছন্দের ফোনটি বেছে নিতে পারেন।

OnePlus Nord CE 3 Lite 5G (দাম শুরু ১৯,৯৯৯ টাকা থেকে)

OnePlus-এর এই বাজেট ফোনে ৬.৭২ ইঞ্চি LCD ডিসপ্লে রয়েছে। স্ক্রিনে ফুল HD+ রেজোলিউশন এবং 120Hz রিফ্রেশ রেট পাবেন। Qualcomm Snapdragon 695 প্রসেসর দ্বারা চালিত। ভার্চুয়াল র‌্যামের মাধ্যমে ডিভাইসের 8GB RAM বাড়িয়ে 16GB পর্যন্ত করা যেতে পারে। ডিভাইসের পিছনের প্যানেলে 108MP প্রাইমারি লেন্স রয়েছে। সেই সঙ্গে 2MP ডেপথ সেন্সর এবং 2MP ম্যাক্রো লেন্স রয়েছে। 16MP সেলফি ক্যামেরা পাবেন। 67W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5000mAh ব্যাটারি রয়েছে।

OnePlus Nord CE 2 Lite 5G (দাম শুরু ১৮,৯৯৯ টাকা থেকে)

গত বছর এই ফোন লঞ্চ হয়েছিল। OnePlus-এর এই ডিভাইসে 120Hz রিফ্রেশ রেটের বড় 6.59-ইঞ্চি ডিসপ্লে রয়েছে। ভাল পারফরম্যান্সের জন্য, এই স্মার্টফোনে Qualcomm Snapdragon 695 প্রসেসর পাবেন। 8GB পর্যন্ত RAM ও 128GB স্টোরেজ পাবেন।

ফোনের পিছনের প্যানেলে 2MP ডেপথ লেন্স এবং 2MP ম্যাক্রো লেন্স সহ 64MP প্রাইমারি ক্যামেরা সেন্সর রয়েছে। ফোনে 16MP Sony IMX471 সেলফি ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। 5000mAh ব্যাটারি আছে। তাতে 33W ফাস্ট চার্জিং সাপোর্ট পাবেন। ফোনটি Android 12 ভিত্তিক OxygenOS চালিত। আরও পড়ুন: Satelite Calling: সিম লাগবে না, স্যাটেলাইট দিয়েই করা যাবে ফোন কল!

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

টেকটক খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমে ভারী বৃষ্টি বাংলায়, ঘূর্ণিঝড় তৈরির আগেই বইবে ঝোড়ো হাওয়া, কোথায় কোথায় হবে? ২০১৯-তে স্রেফ অঘটন? আমেঠিতে পরীক্ষায় স্মৃতি, রাহুল সরে যাওয়ায় লাভ হবে কংগ্রেসের? রাজনাথ, রাহুল, স্মৃতির পরীক্ষা, আজ দেশের ৪৯ আসনে ভোট, অযোধ্যা-সহ কোথায় নজর? কলকাতায় চিকিৎসা করাতে এসে নিখোঁজ বাংলাদেশের সাংসদ, খোঁজ চলছে, বার্তা মন্ত্রীর জলের তলায় যাওয়া থেকে ব্যাডমিন্টন ম্যাচ! ভোটার টানতে অভিনব কসরত ভাগ্যের হাতে মার খেল RR, কারা কোয়ালিফায়ারে, কারা খেলবে এলিমিনেটর, স্পষ্ট হল ছবি সুন্দরবনের ইতিহাসে প্রথম চোরাশিকারিদের হাতে বনকর্মী মৃত্যু, খুনের মামলা রুজু ‘নবীনের আমলে ওড়িশা ৫০ বছর পিছিয়ে গিয়েছে’ মুখ্যমন্ত্রীকে তোপ অমিত শাহের লোকসভার মধ্যেই অসমে প্রকাশ্যে BJP-র আদি-নব্য দ্বন্দ্ব, অস্বস্তিতে গেরুয়া শিবির

Latest IPL News

সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.