Rajeev shukla

সেরা খবর

সেরা ভিডিয়ো

  • দীর্ঘ ১৬ বছরের বর্ণোজ্জ্বল আন্তর্জাতিক কেরিয়ারে দাঁড়ি টেনেছেন শনিবার। তবে এমন নিঃশব্দে ধোনির সরে যাওয়া মেনে নিতে পারছেন না অনেকেই। দাবি উঠতে শুরু করেছে, গ্র্যান্ড ফেয়ারওয়েল ম্যাচে স্মরণীয় করে রাখা হোক ধোনির জাতীয় দল থেকে বিদায় মুহূর্ত।
  • ১৫ অগস্ট সন্ধ্যায় ধোনি অবসর ঘোষণার পরেই রাঁচিতে ধোনির ফেয়ারওয়েল ম্যাচ আয়োজন করা হোক বলে বিসিসিআইয়ের কাছে দাবি জানান ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন। টুইটারে তিনি লেখেন, ‘আমি বিসিসিআইয়ের কাছে ধোনির ফেয়ারওয়েল ম্যাচের অনুরোধ জানাচ্ছি, যেটা ঝাড়খণ্ড আয়োজন করবে এবং সারা বিশ্ব সাক্ষী থাকবে।’
  • যদিও ধোনির জন্য ভারতীয় বোর্ড এমন কোনও ফেয়ারওয়েল ম্যাচ আয়োজন করবে কিনা, তা নিয়ে সংশয়ে প্রাক্তন আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা। তিনি স্পষ্ট জানিয়ে দিলেন, ধোনি যেহেতু কখনও এধরণের কোনও ফেয়ারওয়েল ম্যাচের প্রসঙ্গে উত্থাপন করেননি ভারতীয় বোর্ডে, তাই তিনি মনে করছেন না এমন কোনও ম্যাচ আয়োজিত হতে পারে বলে। তাঁর মতে, ধোনি চাইলে হয়ত বোর্ড ফেয়ারওয়েল ম্যাচ আয়োজন করত। তবে ধোনি যেহেতু চাননি, তাই তাঁর ফেয়ারওয়েল ম্যাচের প্রশ্নই ওঠে না।
  • রাজীব শুক্লা যদিও স্পষ্ট জানান যে, ধোনির মধ্যে এখনও পর্যাপ্ত ক্রিকেট অবশিষ্ট ছিল। তবে একজন ক্রিকেটারই বোঝে কখন অবসর নিতে হবে। তাই ধোনির সিদ্ধান্ত মেনে নেওয়া ছাড়া উপায় নেই।
  • প্রাক্তন আইপিএল চেয়ারম্যান শেষে জানান, ভবিষ্যতে হয়ত কেউ ধোনির জুতোয় পা গলাবেন। তবে আপাতত ধোনির মতো তিনি আশেপাশে কাউকে দেখতে পাচ্ছেন না।
read in app

Latest News

প্যারেন্টাল বার্নআউট কী? এইসব লক্ষণ সম্পর্কে আপনাকে সচেতন হতে হবে বেশি চিন্তা করলে উদ্বেগ বাড়বে, কীভাবে সামলাতে বলছেন মনোবিজ্ঞানীরা ‘ভীষণ স্বার্থপর…', মা'র সাথে সম্পর্ক ভেঙে ডিভোর্সির সঙ্গে সহবাস, জবাব অহনার Benefits of Eating Pears: নাশপাতি খান আরও বেশি! এর বড় ৬টি উপকারিতা জানেন স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা 'হিমশৈলের চূড়া', নিট তদন্তে সামনে এল নয়া তথ্য, সব প্রশ্নের জবাব দিচ্ছে না NTA মীন রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল Euro 2024: ২৩ সেকেন্ডে গোল! এগিয়ে গিয়েও হারল আলবেনিয়া, জিতেও চিন্তা বাড়ল ইতালির কুম্ভ রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে?

T20 WC 2024

স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.