Veer savarkar

সেরা খবর

সেরা ভিডিয়ো

কংগ্রেসের তৃণমূল স্তরের স্বেচ্ছাসেবীদের সংগঠন, কংগ্রেস সেবা দলের করা এক দাবি ঘিরে শুরু হল নয়া বিতর্ক। একটি বুকলেটে সেবাদলের পক্ষ থেকে বীর সাভারকরের বিষয়ে একটি বিতর্কিত দাবি করা হয়েছে। বুকলেটে বলা হয়েছে যে ব্রহ্মচর্যের দীক্ষা নেওয়ার আগে, নাথুরাম গোডসের একটিই শারীরিক সম্পর্ক ছিল-বীর সাভারকরের সঙ্গে।প্রসঙ্গত মহাত্মা গান্ধীকে হত্যা করেছিলেন নাথুরাম গডসে।অন্যদিকে ভারতে দক্ষিণপন্থী রাজনীতির জনক বলা যায় বীর দামোদর সাভারকরকে।কংগ্রেসের এই দাবির তীব্র বিরোধিতা করেছেন সাভারকরের নাতি ও বিজেপির পদস্থ নেতারা। কংগ্রেসের সাফাই হল যে তারা ফ্রিডম অ্যাট মিডনাইট বলে একটি বইয়ে এই তথ্য পেয়েছিলেন।

সেরা ছবি

  • সাত্যকির অভিযোগ, রাহুল গান্ধী লন্ডনে গিয়ে দামোদর সাভারকর সম্পর্কে যা বলছেন, তা একেবারেই মনগড়া, কোনও ভিত্তি নেই। তিনি বলছেন, এটা 'অপমান'।
read in app

Latest News

বাংলায় তৈরি হবে আরও এক বিমানবন্দর, চলছে ব্রিটিশ জমানার এয়ারস্ট্রিপের সমীক্ষা ভিডিয়ো: ছন্দে নেই বাবর আজম! ১৮ বছরের তরুণের সামনে পাক তারকার ল্যাজে গোবরে অবস্থা হিমন্ত-গড়ে টাটারা গড়ছে ২৭ হাজার কোটির সেমিকন্ডাক্টার ইউনিট!কত বছরের লিজ-চুক্তি ঋত্বিক থেকে মালাইকা, বলিউড তারকারা নিজেদের ফিট রাখেন এইভাবে TRP: জগদ্ধাত্রীকে হারাল কোন গোপনে মন ভেসেছে! নিম ফুলের মধু নয়, টপার এই সিরিয়াল দেবতারা ঘুমোবেন, কিন্তু জাগবে ভাগ্য! ৪ মাসে বদলাবে ৫ রাশির জীবন, আসবে অঢেল টাকা দু'দিনে ১৪৫০ টাকা বেড়ে গেল সোনার দাম! আজ হলুদ ধাতুর রেট কোন উচ্চতায় পৌঁছল? Sourav Ganguly: সৌরভকে নেতৃত্বের বড় শিক্ষা দিয়েছিলেন সেহওয়াগ! কী হয়েছিল সে দিন? দিনে একবার হাসতেই হয়, নাহলেই কড়া ব্যবস্থা নিতে পারে এই দেশের সরকার ডিজাইনার সানগ্লাস থেকে ব্যাঙ্গেল, আম্বানিরা অতিথিদের রিটার্ন গিফটে কী কী দিচ্ছিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.