বাংলা নিউজ > ভাগ্যলিপি > Shahid Kapoor: কাজ পেতে ১০০-র বেশি ছবিতে অডিশন দিয়েছিলেন, লড়াইয়ের দিনগুলির কথা জানালেন শাহিদ

Shahid Kapoor: কাজ পেতে ১০০-র বেশি ছবিতে অডিশন দিয়েছিলেন, লড়াইয়ের দিনগুলির কথা জানালেন শাহিদ

শাহিদ কাপুর (Instagram/@shahidkapoor)

Shahid Kapoor: গোড়ার দিকে কাজ পেতে ব্যাপক লড়াই লড়তে হয়েছিল তাঁকে। সম্প্রতি জানালেন শাহিদ। 

অভিনেতা শাহিদ কাপুর তাঁর আসন্ন ছবি 'দেবা'-র জন্য খবরে রয়েছেন। এই ছবিতে শাহিদ কাপুরকে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে অভিনেত্রী পূজা হেগড়ের সঙ্গে। ‘হায়দার’, ‘উড়তা পাঞ্জাব’, ‘কবীর সিং’-এর মতো সুপারহিট ছবিতে অভিনয়ের দক্ষতা দেখিয়েছেন এই শাহিদ। সম্প্রতি একটি সাক্ষাৎকারের সময়, শহিদ কাপুরকে জিজ্ঞাসা করা হয়েছিল ‘ইশক-ভিশক’ ছবিতে সুযোগ পাওয়ার আগে তাঁকে কতগুলি অডিশনের মুখোমুখি হতে হয়েছিল। অভিনেতা জানিয়েছেন যে, তিনি তাঁর কেরিয়ারের গোড়ার দিকে লড়াইয়ের দিনগুলিতে শতাধিক অডিশন দিয়েছিলেন। এতটাই চাপে থাকতে হয়েছিল তাঁকে। 

সম্প্রতি সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময়ে শাহিদ কাপুরকে জিজ্ঞাসা করা হয়েছিল, ইন্ডাস্ট্রিতে আসার আগে তিনি ক’টি অডিশন দিয়েছিলেন? এর উত্তরে অভিনেতা বলেন, ‘আমি অন্তত শতাধিক অডিশন দিয়েছিলাম। ১৮ থেকে ২১ বছর বয়স পর্যন্ত ইন্ডাস্ট্রিতে আসার জন্য আমি অনেক সংগ্রাম করেছি।’ এই আড়াই-তিন বছরে তিনি প্রতি মাসে তিনটি করে অডিশন দিতেন। তাঁর কথায়,  সেই হিসাব অনুযায়ী, তিনি এক বছরে ৪০টির বেশি অডিশন দিয়েছিলেন, আর তিন বছরে ১২০টির বেশি অডিশন।

(আরও পড়ুন: ‘ফর্জি’ শাহিদ এবার পুলিশ অফিসার, মাচো লুকে হাঁ ভক্তরা, সলমনে কপি করেছেন?)

এই সাক্ষাৎকারে, শাহিদ কাপুরকে জিজ্ঞাসা করা হয়, যে তিনি ‘হায়দর’ ছবির জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছিলেন? ‘হায়দর’ পরিচালনা করেছেন বিশাল ভরদ্বাজ। অভিনেতা উত্তর বলেছেন, ‘ওঁরা আমাকে পারিশ্রমিক দিতে পারেননি, ওঁরা আমায় বলেছিলেন যে যদি আমাকে পারিশ্রমিক দিতে হয়, তবে ছবিটি করার জন্য কোনও বাজেট থাকবে না। কারণ এটি একটি পরীক্ষামূলক বিষয় ছিল। তাই কোনও পারিশ্রমিক না নিয়ে চলচ্চিত্রে কাজ করার জন্য হ্যাঁ বলেছিলাম।’ এই কথা এর আগেও বলেছিলেন শাহিদ। এবার সেই কথাই আরও বিশদে জানান তিনি। 

(আরও পড়ুন: নাচতে গিয়ে IFFI-র মঞ্চে পড়েই গেলেন শাহিদ কাপুর, দেখুন কাণ্ড…)

এর পরে শাহিদের বর্তমান কাজের বিষয়টিও উঠে আসে এই সাক্ষাৎকারে। এর পরে অভিনেতাকে দেখা যাবে ‘দেবা’ ছবিতে। এই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২০২৪ সালের দশেরার দিনে। শাহিদ কাপুর ছাড়াও এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পূজা হেগড়েকে। বলিউডের নামজাদা চলচ্চিত্র নির্মাতা সিদ্ধার্থ রায় কাপুরের ‘রায় কাপুর ফিল্মস’-এর ব্যানারে নির্মিত হচ্ছে এই ছবিটি। সম্প্রতি এই ছবির জন্য শাহিদ কাপুরের ফার্স্ট লুক প্রকাশ করেছেন নির্মাতারা।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

Tiger Shroff Birthday: জামনগরে নামতেই জন্মদিনের শুভেচ্ছায় ভাসলেন, দেখুন টাইগারের কেক কাটার ছবি ‘যা অপরাধ, ক্ষমা…’, দুই মেয়ে নিয়ে ডিভোর্সি এষা, ধর্মেন্দ্রর আর্জি ফেলল ধ্বন্দে নন্দীমুখ থেকে দধিমঙ্গল, হলুদের মাখামাখি, একসঙ্গেই স্নান কাঞ্চন-শ্রীময়ীর লক্ষ্য আলাদা রাজ্য, নির্দল হিসাবে লড়ব….বিস্ফোরক উত্তরবঙ্গের বিজেপি বিধায়ক ২০২৪ লোকসভা ভোটে BJPর ১৯৫ জনের প্রার্থী তালিকা প্রকাশ্যে, মোদী লড়ছেন কোথা থেকে? ISL 2023 (Bengaluru vs Kerala) Live Updates: LIVE: বাংলার ২০ আসনের প্রার্থী ঘোষণা করছে BJP, কারা কোন লোকসভা আসনে? MP vs VIDAR: আবেশ খানের আগুনে ১৭০ রানেই শেষ বিদর্ভ, চালকের আসনে পণ্ডিতের ছেলেরা নন্দীমুখ, দধিমঙ্গলের অনুষ্ঠানে লালপাড় সাদা শাড়িতে শ্রীময়ী, পাঞ্জাবিতে কাঞ্চন 'মন জিতে নিলেন', মা নীতার জন্য আবেগঘন বার্তা অনন্তের, নিমেষে ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.