বাংলা নিউজ > ভাগ্যলিপি > Shani Dev Puja 14th May 2022: সমস্যায় জর্জরিত? শনিবার এই ৫ রাশিকে শনিপুজো করতে হবে, লাভ পাবেন বিশেষ যোগের
শনিবার এই ৫ রাশির জাতকদের শনিদেবের পুজো করতে হবে, লাভ পাবেন বিশেষ যোগের।
শনিবার এই ৫ রাশির জাতকদের শনিদেবের পুজো করতে হবে, লাভ পাবেন বিশেষ যোগের।

Shani Dev Puja 14th May 2022: সমস্যায় জর্জরিত? শনিবার এই ৫ রাশিকে শনিপুজো করতে হবে, লাভ পাবেন বিশেষ যোগের

  • Shani Dev Puja 14th May 2022: ১৪ মে (শনিবার) বিশেষ সংযোগ তৈরি হয়েছে শনিদেবকে প্রসন্ন করার জন্য। জ্যোতিষীদের মতে, এই শনিবার পীড়িত জাতকদের শনিদেবের পুজো-অর্চনা করা উচিত। হিন্দু পঞ্চাঙ্গ অনুযায়ী, আগামিকাল বৈশাখ মাসের শুক্লপক্ষের ত্রয়োদশী।

শনিদেবকে ন্যায়ের দেবতা হিসেবে বিবেচনা করা হয়। মানুষের কাজ অনুযায়ী ফল প্রদান করেন।  জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শনিদেব যদি কারও উপর প্রসন্ন হন, তাহলে তাঁর জীবন পালটে যায়। আর্থিক, শারীরিক ও মানসিক - তিন দিক থেকেই সমৃদ্ধ হন। 

তারইমধ্যে ১৪ মে (শনিবার) বিশেষ সংযোগ তৈরি হয়েছে শনিদেবকে প্রসন্ন করার জন্য। জ্যোতিষীদের মতে, এই শনিবার পীড়িত জাতকদের শনিদেবের পুজো-অর্চনা করা উচিত। জানুন কোন রাশির জাতকদের পুজো করতে হবে -

শনিদেবের বিশেষ যোগ

হিন্দু পঞ্চাঙ্গ অনুযায়ী, আগামিকাল বৈশাখ মাসের শুক্লপক্ষের ত্রয়োদশী। শনিবার সকাল ৬ টা ১৩ মিনিট পর্যন্ত কন্যা রাশিতে থাকবেন চন্দ্র। তারপর প্রবেশ করবেন তুলা রাশিতে।

আরও পড়ুন: Lucky Zodiacs from 15th May 2022: মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা, তারপর অর্থের কোনও অভাব হবে না এই রাশির জাতকদের

কোন রাশি করবেন এই শনিবার শনিদেবের পুজো ?

বর্তমানে শনিদেব কুম্ভ রাশি আছেন। গত ২৯ এপ্রিল কুম্ভ রাশিতে গোচর করেন। তার ফলে কয়েকটি রাশির জীবনে সাড়েসাতি শুরু হয় গিয়েছে। বর্তমানে কুম্ভ, মকর এবং মীন রাশির উপর সাড়েসাতি চলছে। শনির ঢাইয়া চলছে কর্কট ও বৃশ্চিক রাশির উপর। এই পাঁচ রাশির জাতকদের শনিবার পুজো করা উচিত। তার ফলে শনিদোষের প্রভাব কমবে।

কোন উপায়ে প্রসন্ন হবেন শনিদেব?

১) শনিবার সূর্যাস্তের পর পিপুল গাছের নিচে প্রদীপ জ্বালালে শনিদেব প্রসন্ন হন।তার ফলে আর্থিক অবস্থা ভালো থাকে।

২) শনিবার রামভক্ত হনুমানজির পুজো করুন। পৌরাণিক কাহিনী অনুযায়ী, হনুমানজিকে শনিদেব কথা দিয়েছিলেন যে তাঁর ভক্তদের রক্ষা করবেন।

৩) শনি দেবকে প্রসন্ন করতে জন্য পিপুল গাছে জল দিন এবং সেই গাছটিকে সাত বার পরিক্রম করুন।

৪) কোনও গরিব মানুষকে শনিবার তেল দান করুন।

আরও পড়ুন: Happy Zodiacs 2022: গোচর সমৃদ্ধির কারক গ্রহের, ১ বছর চাকরি বা ব্যবসায় ভালো কাটবে এই রাশির জাতকদের

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা যে পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন