বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > IND vs PAK: সদ্যোজাত সন্তানের জন্য বুমরাহকে উপহার দিলেন শাহিন, নতুন বাবাকে জানালেন আন্তরিক অভিনন্দনও- ভিডিয়ো

IND vs PAK: সদ্যোজাত সন্তানের জন্য বুমরাহকে উপহার দিলেন শাহিন, নতুন বাবাকে জানালেন আন্তরিক অভিনন্দনও- ভিডিয়ো

বাবা হওয়ার জন্য জসপ্রীত বুমরাহকে শুভেচ্ছা জানালেন শাহিন আফ্রিদি। 

পাকিস্তান ক্রিকেট বোর্ড নেটপাড়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছে, যেখানে জীবনের সবচেয়ে বড় আনন্দের জন্য বুমরাহকে অভিনন্দন জানাতে দেখা গিয়েছে আফ্রিদিকে। জবাবে ভারতীয় পেসারও ধন্যবাদ জানিয়েছেন শাহিনকে। আফ্রিদি আবার বুমরাহের সদ্যোজাত সন্তানের জন্য উপহারও দেন।

সমস্ত রাজনৈতিক প্রতিবন্ধকতা এবং জটিলতাকে দূরে সরিয়ে ভারত আর পাকিস্তানের প্লেয়ারদের মধ্যে একটি সুন্দর সৌহার্দ্যের এবং বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়েছে। সেই ঝলক এশিয়া কাপের মঞ্চে বারবার ধরাও পড়েছে। রবিবার তো শাহিন শাহ আফ্রিদি এক ধাপ এগিয়ে ভারতের তারকা পেসার জসপ্রীত বুমরাহকে তাঁর সন্তানের জন্মের জন্য শুভেচ্ছা জানানোর পাশাপাশি সদ্যোজাতর জন্য কিছু উপহারও দিয়েছেন। যা নজরে পড়েছে সকলের। এবং এই নিয়ে শুরু হয়েছে চর্চাও।

আরও পড়ুন: ‘এটা পাক্কা আউট, রিভিউ নাও প্লিজ’- রউফের অনুরোধে বিরক্ত বাবর, কাণ্ড দেখে হাসলেন রাহুল- ভিডিয়ো

পাকিস্তান ক্রিকেট বোর্ড নেটপাড়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছে, যেখানে জীবনের সবচেয়ে বড় আনন্দের জন্য বুমরাহকে অভিনন্দন জানাতে দেখা গিয়েছে আফ্রিদিকে। জবাবে ভারতীয় পেসারও ধন্যবাদ জানিয়েছেন শাহিনকে। ভারত বনাম পাকিস্তান সুপার ফোরের ম্যাচের রবিবারের খেলা বৃষ্টির কারণে বাতিল হওয়ার পরেই এই ঘটনাটি ঘটে। আর শাহিনের এই সৌজন্যবোধে আরও একবার মুগ্ধ হয়েছে ক্রিকেট ভক্তরা। এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় এখন হুহু করে ভাইরাল।

২৯ বছর বয়সী বুমরাহ গত রবিবার শ্রীলঙ্কায় ভারতীয় শিবির ছেড়ে উড়ে গিয়েছিলেন মুম্বইতে তাঁর স্ত্রী সঞ্জনা গণেশনের কাছে। সঞ্জনা পুত্র সন্তানের জন্ম দেন। সেই খবর পেয়েই বুমরাহ স্ত্রীর কাছে উড়ে গিয়েছিলেন। যে কারণে তিনি গত সোমবার নেপালের বিরুদ্ধে ভারতের গ্রুপ লিগের ম্যাচটিও খেলতে পারেননি।

বুমরাহ নিজেই সোশ্যাল মিডিয়ায় খবরটি শেয়ার করে লিখেছিলেন, ‘আমাদের ছোট পরিবার একটু বেড়ে গেল। যতটা ভেবেছিলাম তার থেকেও বেশি খুশি হয়েছি। আজ সকালে আমাদের ছেলে অঙ্গদ জসপ্রীত বুমরাহ পৃথিবীর আলো দেখল। আমরা দু’জনেই অত্যন্ত খুশি। জীবনের এই নতুন অধ্যায় শুরু হওয়ার জন্যে আর তর সইছে না।’

এদিকে, রবিবার সুপার ফোরের ভারত-পাকিস্তান ম্য়াচ ফের বৃষ্টিতে ভেস্তেই গেল। এদিন প্রথম ইনিংসে ২৪.১ ওভার খেলা হওয়ার পর বৃষ্টিতে ম্যাচ বন্ধ হয়। টস হেরে প্রথমে ব্যাট করছিল ভারত। তাদের স্কোর ছিল ২ উইকেটে ১৪৭ রান। এই পরিস্থিতি ম্যাচ বন্ধ হয়েছিল। প্রায় সাড়ে তিন ঘন্টার উপরে খেলা বন্ধ থাকার পর দুই আম্পায়ার জানিয়ে দেন, আজ আর খেলা শুরু করা সম্ভব নয়। সোমবার, রিজার্ভ ডেতে খেলা হবে। ওভার কমানো হচ্ছে না। পুরো ৫০ ওভারের ম্যাচ হবে। এদিন যেখানে ম্যাচ বন্ধ হয়েছে, সেখান থেকেই আগামীকাল খেলা শুরু হবে।

আরও পড়ুন: ভারত-পাক ম্যাচে শ্রীলঙ্কার স্টেডিয়াম ফাঁকা, হাফিজের টুইটের পর হতবাক ক্রিকেট বিশ্ব

রবিবার পরে বৃষ্টি থেমে গেলেও আউটফিল্ড ভেজা থাকায় খেলা শুরু করা যায়নি। সামনেই বিশ্বকাপ। তাই কোনও ঝুঁকি নিতে চায় না কোনও দলই। তাই একাধিকবার মাঠ পর্যবেক্ষণ করেন আম্পায়াররা। মাঠ শুকিয়ে খেলা শুরু করার আপ্রাণ চেষ্টা করেন মাঠকর্মীরা। মাঠের বিভিন্ন জায়গায় জল জমে গিয়েছিল। সেই জায়গাগুলো শুকিয়ে তুলতে সময় লাগে। ফ্যানের ব্যবহারও করা হয়। রাত সাড়ে আটটায় আরও একবার মাঠ পর্যবেক্ষণ করার কথা ছিল আম্পায়ারদের। অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন দুই দলের ক্রিকেটাররা।

আটটার পর্যবেক্ষণে আম্পায়াররা জানান, রাত ন'টায় খেলা শুরু করার চেষ্টা করা হচ্ছে। ম্যাচ শেষ করার সময় আধ ঘণ্টা বাড়ানোও হয়। কিন্তু রাত সাড়ে আটটার আশেপাশে আবার বৃষ্টি শুরু হওয়ায় শেষমেষ রবিবারের খেলা বাতিল করতে বাধ্য হলেন আম্পায়াররা। সোমবার দুপুর তিনটেয় আবার ম্যাচ শুরু হবে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? ২৪ মে, শুক্রবারের রাশিফল দেখে নিন সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? দেখে নিন ২৪ মের রাশিফল মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে জানুন ২৪ মের রাশিফল দক্ষিণে ১০০ কিমি, উত্তরে ৯০, কলকাতায় ৮০- ঘূর্ণিঝড়ে চলবে তাণ্ডব! বাকি জেলায় কত? টানা ২টি হার, চরম লজ্জায় ডুবল বাংলাদেশ! ১ ম্যাচ বাকি থাকতেই T20I সিরিজ জিতল USA ‘আমার পিছনে...’, বিয়ে চর্চার মাঝেই নিজের বাড়িতে ঘটা হেনস্থা নিয়ে সরব সোহিনী! বাংলাদেশের এমপির দেহ টুকরো করে হলুদ মাখিয়ে লোপাট হল কোথায়? তল্লাশি শুরু ভাঙড়ে পুরুলিয়া লোকসভা কেন্দ্র ২০২৪: ৩৭ বছর টানা জিতেছে ফরওয়ার্ড ব্লক, এখন দাপট পদ্মের West Indies বনাম South Africa-র ম্যাচে 28 রান জয়ী হল West Indies মোদীর 'পরমাত্মা আমাকে পাঠিয়েছেন' মন্তব্য নিয়ে মমতা বললেন ‘আমি মানেটা বুঝছি না’

Latest IPL News

ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.