বাংলা নিউজ > বায়োস্কোপ > Anant-Radhika Pre Wedding: জামনগরে হবে অনন্ত-রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠান, সেখানে ১৪টি মন্দির গড়লেন নীতা

Anant-Radhika Pre Wedding: জামনগরে হবে অনন্ত-রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠান, সেখানে ১৪টি মন্দির গড়লেন নীতা

জামনগরে হবে অনন্ত-রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠান

Anant-Radhika Wedding: ছেলে অনন্ত আম্বানির বিয়ে। সেই উপলক্ষে মন্দির তৈরি করলেন রিলায়েন্স ফাউন্ডেশনের চেয়ারপার্সন নীতা আম্বানি। গুজরাটের জামনগরে তৈরি হল ১৪টি মন্দির।

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরই চার হাত এক হবে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের। গোটা জামনগর সেজেছে আম্বানি-পুত্র অনন্ত অম্বানি ও রাধিকা মার্চেন্ট-এর বিবাহ উপলক্ষ্যে। মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির ছেলে অনন্ত। তাঁর সঙ্গেই ছাদনাতলায় যাচ্ছেন ব্যবসায়ী বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা।

রাধিকা এবং অনন্তের আনুষ্ঠানিক বিয়ের দিন ১২ জুলাই নির্ধারণ করা হয়েছে। তবে জানা গিয়েছে, ১ থেকে ৩ মার্চ পর্যন্ত তাঁদের প্রাক বিবাহ একাধিক অনুষ্ঠান চলবে। সব মিলিয়ে, সবাই এখন তাকিয়ে মার্চের ১-লা তারিখের দিকে। জামনগরে বসবে অনন্ত-রাধিকার প্রাক বিয়ের আসর। আর সেই উপলক্ষ্যে, বিশেষ একটি আয়োজন করা হয়েছে অম্বানি পরিবারে তরফে। আরও পড়ুন: মধ্যরাতে কেক কেটেছেন, পেয়েছেন বড় সারপ্রাইজ, জন্মদিনে সারাদিন কী প্ল্যান শ্রীমার

একটি বিশাল কমপ্লেক্সের মধ্যে ১৪টি মন্দির নির্মাণ করা হচ্ছে অম্বানিদের পৃষ্ঠপোষকতায়। বিভিন্ন প্রদেশ থেকে অনেক শিল্পীকে নিয়ে আসা হয়েছে এই সমস্ত মন্দির নির্মাণের জন্য। সদ্য প্রকাশ্যে এসেছে একটি ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে, নিজে মন্দির কমপ্লেক্স ঘুরে দেখছেন নীতা অম্বানি। এমনকী তিনি নিজে কথা বলেছেন শিল্পীদের সঙ্গে। তাঁরা কীভাবে কাজ করছেন, কীভাবে ফুটিয়ে তুলেছেন মন্দিরের গায়ে এমন অপূর্ব কাজ সেই বিষয়ে জানতে চেয়েছেন নীতা আম্বানি।

কমপ্লেক্সের ঠিক মাঝখানে তৈরি করা হচ্ছে একটি বিশাল মন্দির। বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিড়িয়ে থাকবে বাকি মন্দিরগুলি। এক্কেবারে আদি রীতি মেনে তৈরি হচ্ছে মন্দিরগুলি। বিশেষ এই মন্দিরের গোটা গায়ে রয়েছে সূক্ষ সব কলকা। মন্দিরের দেওয়ালে আঁকা হয়েছে নানা রকমের চিত্র। বিশেষ ধরনের পাথর, চুন-সুরকি ইত্যাদি ব্যবহাক করে তৈরি করা হচ্ছে। রং-তুলির টানে ফুটিয়ে তোলা হয়েছে বিভিন্ন ধর্মগ্রন্থের আখ্যান, বিভিন্ন দেবদেবীর গল্প। পাথর কেটে এই সমস্ত কাজ করা হয়েছে। অনন্ত-রাধিকার বিবাহের শুভ সূচনার জন্যই এই উদ্যোগ নেওয়া হয়েছে অম্বানি পরিবারের তরফ থেকে।

১-৩ মার্চের প্রতিটি অনুষ্ঠানে একটি করে নির্দিষ্ট থিম রাখা হয়েছে। ১ তারিখের থিম অ্যান ইভিনিং ইন এভারল্যান্ড। সেখানে এলিগ্যান্ট ককটেল পোশাক পরতে হবে। দ্বিতীয় দিনের থিম এ ওয়াক অন দ্য ওয়াইল্ড সাইড। এটি অনুষ্ঠিত হবে আম্বানিদের জামনগরে অবস্থিত অভয়ারণ্যে। সেখানে জঙ্গল ফিভার দেওয়ার চেষ্টা করা হবে। তাই মানানসই জুতো পরার আবেদন করা হয়েছে। এদিন মেলার আবহে অনুষ্ঠিত হবে অনুষ্ঠান। সেখানে দেশি পোশাক পরার অনুরোধ করা হয়েছে। শেষদিনের আগের দিন ক্যাজুয়াল পোশাক পরতে বলা হয়েছে। আর শেষদিনে ভারতীয় পোশাকে সেজে ওঠার জন্য বলা হয়েছে অতিথিদের।

এই অনুষ্ঠানে রাধিকা অনামিকা খান্নার লেহেঙ্গায় সাজবেন। ইশা আম্বানি, নীতা আম্বানিরাও একই ভাবে তাঁরই তৈরি করা পোশাকে সাজবেন বলেই জানা গিয়েছে। আলিয়া ভাট, রণবীর কাপুর প্রমুখ আসবেন এই অনুষ্ঠানে।

 

বায়োস্কোপ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.