বাংলা নিউজ > বায়োস্কোপ > Anil Kapoor-Nayak 2: মুম্বইয়ে মুখোমুখি অনিল কাপুর-এস শঙ্কর, 'নায়ক ২' আসছে নাকি?

Anil Kapoor-Nayak 2: মুম্বইয়ে মুখোমুখি অনিল কাপুর-এস শঙ্কর, 'নায়ক ২' আসছে নাকি?

'নায়ক ২' আসছে নাকি?

Anil Kapoor-Nayak 2: অনিল কাপুর আবারও নায়ক হয়ে ফিরছেন? পরিচালকের আসনে থাকছেন কে?

অনিল কাপুর অভিনীত নায়ক আজও বলিউডের অন্যতম হিট এবং জনপ্রিয় ছবি। একদিনের জন্য মুখ্যমন্ত্রী হয়েও যে এত কিছু করা যায় সেটাই দেখিয়েছিল সেই ছবি। এবার সেই ছবির সিক্যুয়েল আসছে বলেই অনুমান করছেন অনেকে। বলিউডের অন্দরের গুঞ্জন আসতে চলেছে নায়ক ২। আর তাতে আবারও দেখা যাবে অনিল কাপুরকে। আর এই ছবির পরিচালনা করবেন সেই এস শঙ্কর।

আরও পড়ুন: লোকসভার আগেই শুরু দলবদলের খেলা! BJD - র হাত ছেড়ে পদ্ম শিবিরে যোগ দেওয়ার হিড়িক ওড়িয়া অভিনেতাদের

আরও পড়ুন: 'এবার আমি...' বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই সন্তানসম্ভবা আথিয়া! দাদু হওয়ার জল্পনা উসকে কী বললেন সুনীল শেট্টি?

নায়ক ২ আসছে?

সূত্রের খবর অনুযায়ী অনিল কাপুর এবং এস শঙ্কর হাত মিলিয়েছেন নায়ক ছবিটির সিক্যুয়েলের জন্য, যদিও এই বিষয়ে এখনও কোনও নিশ্চিত তথ্য পাওয়া যায়নি। সবটাই অনুমান। যদি জল্পনা সত্যি হয় তবে ২০০১ সালে মুক্তি পেয়েছিল সেই বিখ্যাত ছবিটি। এবার ২৩ বছর পর শুরু হতে যাচ্ছে সেই ছবির সিক্যুয়েলের কাজ।

আরও পড়ুন: নির্বাচনের কোপ ঋতুপর্ণা - প্রসেনজিতের ৫০ তম ছবিতে! পয়লা বৈশাখের বদলে কবে মুক্তি পেতে পারে ‘অযোগ্য’?

প্রসঙ্গত বিগত বেশ কিছুদিন ধরেই এই জল্পনা চলছে যে নায়ক ২ আসতে পারে। এর নেপথ্যে ছিল মুম্বইতে এস শঙ্করের সঙ্গে অনিল কাপুরকে দেখা গিয়েছে। তাঁদের একত্রে দেখে দুইয়ে দুইয়ে চার করেছেন অনুরাগীরা। তাঁদের অনুমান সিক্যুয়েলের যুগে নায়ক ২ ফিরছে হয়তো।

আরও পড়ুন: 'দেওরের সঙ্গে সম্পর্কটা...' লুকিয়ে লুকিয়ে রবের সঙ্গে প্রেম করছেন অরুণিমা! দিদি নম্বর ১ - এ সিলমোহর পড়ল গুঞ্জনে?

আরও পড়ুন: ডোনা ভেবেছেন মেয়ে হারিয়ে গিয়েছে, পরে কোথা থেকে পাওয়া যায় সানাকে? দাদাগিরিতে রোমহর্ষক গল্প ফাঁস সৌরভের

অনিল কাপুরের প্রজেক্ট

অনিল কাপুরকে শেষবার ফাইটার ছবিতে দেখা গিয়েছিল। সেখানে তাঁর চরিত্রের নাম ছিল রকি। আগামীতে তাঁকে নায়ক ২ ছবিতে দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে। এটি ১৯৯৯ সালে মুক্তি পাওয়া তামিল ছবি মুধালভান এবং বলিউড ছবি নায়ক ছবির সিক্যুয়েল। সেই ছবিতে তাঁর সঙ্গে রানি মুখোপাধ্যায়কে দেখা গিয়েছিল। এছাড়া সেখানে ছিলেন ওমরিশ পুরি, পরেশ রাওয়াল, জনি লিভার প্রমুখ। অন্যদিকে এস শঙ্কর বর্তমানে ব্যস্ত আছেন রাম চরণ অভিনীত গেম চেঞ্জার ছবিটি নিয়ে।

বায়োস্কোপ খবর

Latest News

বিয়ের ৬ বছর, ১ ছেলের মা! বউ ঋদ্ধিমার হাতের স্পেশাল এই খাবারের প্রশংসায় গৌরব জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ শুক্রের বৃষে গমন ৪ রাশির জন্য নিয়ে আসবে বড় সমস্যা, থাকতে হবে সতর্ক সাগরে নিম্নচাপ তৈরি হতেই ভারী বৃষ্টি শুরু হবে দক্ষিণবঙ্গে,পূর্বাভাস হাওয়া অফিসের বৃষ্টি হোক না-হোক, আজ বাঁধ ভাঙবেই হাসি! পড়ুন দিনের সেরা ৫ জোকস, মন থাকুক মজায় আজও বৃষ্টি আমদাবাদে? প্রথম কোয়ালিফায়ার না হলে IPL ফাইনালে কে? ধাক্কা খাবে KKR? ডিএ-র পর গ্র্যাচুইটি নিয়ে নয়া নির্দেশ, চাকরিজীবীদের মুখের হাসি কেড়ে নিল EPFO কলকাতা পুরসভার ওপর বিরক্তি, মেট্রোর কাজ নিয়ে 'মঙ্গলবার্তা' শোনাবে আদালত? ‘লোকে বলে ভাল জিনিস…’! মিঠাই রানির প্রেম নিয়ে চর্চা, ইনস্টায় কী ইঙ্গিত সৌমিতৃষার

Latest IPL News

জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.