বাংলা নিউজ > বায়োস্কোপ > Entertainment Live Update: মৌনির ছবিতে কুপোকাত নেটপাড়া, সারা দিনে আর কী কী ঘটছে বিনোদন জগতে
মৌনি রায়।

Entertainment Live Update: মৌনির ছবিতে কুপোকাত নেটপাড়া, সারা দিনে আর কী কী ঘটছে বিনোদন জগতে

  • Entertainment Live Update: সারা দিনে বিনোদন জগতে কোথায় কী? জানতে লক্ষ্য রাখুন এখানে। 

বিনোদন জগতে প্রতি মুহূর্তেই ঘটে চলেছে নানা কিছু। সব খবর এক ঝলকে দেখে নিন এখান থেকে। 

16 Sep 2022, 01:26:45 PM IST

প্রিয়াঙ্কার চুলের যত্ন

কীভাবে চুলের যত্ন নেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস? সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়ে দিলেন। 

16 Sep 2022, 01:25:46 PM IST

মৌনির নতুন ছবি

বেড়াতে গিয়ে ছবি দিলেন মৌনি রায়। তাঁর ছবি দেখে কুপোকাত অনুরাগীরা। দেখে নিন, সেই সব ছবি। 

16 Sep 2022, 09:57:21 AM IST

আরিয়ান খানের প্রেমে পাক অভিনেত্রী?

শাহরুখ পুত্র আরিয়ানের প্রতি ভালোবাসা জাহির করলেন শ্রীদেবীর ‘মম’ কো-স্টার। পাকিস্তানি অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে বিরাট হইচই। পুরো খবর পড়ে নিন এই লিংক থেকে: আরিয়ানের প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই পাক নায়িকা! 'উর্বশী-নাসিম ২.০' বলে হল কটাক্ষ

16 Sep 2022, 09:56:21 AM IST

ভারতে আসছেন না জাস্টিন বিবার

নয়াদিল্লিতে শো করতে আসছেন না গায়ক জাস্টিন বিবার। শুক্রবার সকালে এই কথা জানানো হয়েছে। এতে রীতিমতো ভেঙে পড়েছেন গায়কের অনুরাগীরা। জানানো হয়েছে, মোটেই সুস্থ নেই গায়ক। এর আগেও অসুস্থতার কারণ বেশ কয়েকটি শো বাতিল হয়ে যায় তাঁর। এবার বাতিল হল ভারতের শো-ও। 

16 Sep 2022, 09:53:43 AM IST

পর্দায় একসঙ্গে দুই সুপারস্টার

একসঙ্গে এক প্রোজেক্টে দুই সুপারস্টার। সলমন খান এবং চিরঞ্জিবী। এই খবরে রীতিমতো উত্তেজিত ভক্তরা। শুক্রবার সকাল সকাল এসে গেল এই তথ্য। 

16 Sep 2022, 09:51:56 AM IST

সুকেশের ডাকে জেলে কারা?

শুধু জ্যাকলিন-নোরাই নয়, কনম্যান সুকেশের সঙ্গে নাম জড়ালো আরও চার অভিনেত্রীর! কনম্যানের এক ডাকেই জেলে ছুটতেন কয়েক জন সুন্দরী। বদলে পেতেন নগদ টাকা, জানাল ইডি। কারা রয়েছেন  এই তালিকায়? জেনে নিন এই লিংক থেকে: সুকেশের একডাকেই জেলে ছুটতেন এই বিগ বস প্রতিযোগি, বদলে পান ৩.৫ লক্ষ নগদ আর Gucci-র ব্যাগ!

16 Sep 2022, 09:48:50 AM IST

শর্মিলা ঠাকুরের ভূমিকায় কি সারা আলি খান?

পর্দায় শর্মিলা ঠাকুরের চরিত্রে অভিনয়ে আগ্রহী সারা? সইফ কন্যা কী জানালেন? উত্তর চমকে দিয়েছে অনেককেই। পড়ে নিন এই লিংক থেকে: ঠাকুমা শর্মিলা ঠাকুরের বায়োপিকে নামভূমিকায় সারা? সইফ কন্যার জবাব চমকে দেবে!

16 Sep 2022, 09:47:09 AM IST

অবসর ফেডেরারের, সেলাম জানাল বলিউডও

টেনিস থেকে অবসর নিলেন রজার ফেডেরার। সারা পৃথিবী জুড়েই তাঁর ভক্তরা জানিয়েছেন, কীভাবে খেলোয়াড় ফেডেরার তাঁদের মনে থেকে যাবেন। এই তালিকা থেকে বাদ পড়েননি বলিউডের তারকারাও। অনুষ্কা শর্মা থেকে অনুপম খের— সকলেই শ্রদ্ধা জানালেন টেনিস তারকাকে। 

16 Sep 2022, 09:42:11 AM IST

সোনাক্ষীর প্রেমের খবর কি সত্যি?

সোনাক্ষী সিনহা আর জাহির ইকবাল। দীর্ঘ ধিন ধরেই শোনা যাচ্ছে, তাঁদের মধ্যে গভীর হয়ে উঠেছে প্রেম। শুক্রবার সকালে নাকি তেমনই ইঙ্গিত দিলেন তাঁদের বন্ধু বরুণ শর্মা। লিখলেন ‘ব্লকবাস্টার জোড়ি’। যদিও খবরটি সত্যি কি না, তা নিয়ে কেউই মুখ খোলেননি। 

বন্ধ করুন