বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2 Box Office Collection: শনিবার আসতেই ফের গুটিগুটি পায়ে আয় বাড়ল গদর ২-র, তবু পেরোতে পারল কি ৫০০ কোটি?

Gadar 2 Box Office Collection: শনিবার আসতেই ফের গুটিগুটি পায়ে আয় বাড়ল গদর ২-র, তবু পেরোতে পারল কি ৫০০ কোটি?

গুটিগুটি পায়ে আয় বাড়ল গদর ২-র

Gadar 2 Box Office Collection: শনি রবি আসতেই টুকটুক করে এখনও বেড়েই চলেছে গদর ২ ছবির আয়। চতুর্থ শবিরবারেও অন্যথা হল না। এদিন ছবিটি মোট কত টাকা ঝুলিতে পুড়ল? ছুঁতে পারল কি ৫০০ কোটি?

না, গদর ২ -এর আয় পড়ার বা কমার কোনটার বিন্দুমাত্র লক্ষ্য এখন নেই। শনিবার আসতেই ফের টুকটুক করে বাড়ল ছবির আয়। সানি দেওল অভিনীত এই ছবি এভাবেই ৪৮০ কোটির গণ্ডি পেরিয়ে ৫০০ কোটির দিকে এগিয়ে চলেছে ভারতীয় বক্স অফিসে। শুক্রবারের পর শনিবার ফের এই ছবির আয় বাড়ল। এদিন এই ছবিটি ৬ কোটি টাকা আয় করেছে। ফলে ২৩ তম দিনে এটির বৃদ্ধি প্রায় ২৭ থেকে ৩০ শতাংশ হয়েছে।

গদর ২ ছবির আয়

শুক্রবার ১ সেপ্টেম্বর ছবিটি বক্স অফিসে ৫.২০ কোটি টাকায় আয় করেছিল যা বৃহস্পতিবারের তুলনায় বেশ অনেক কম। লক্ষ্মী বারে ছবিটি ৮.১ কোটি টাকা আয় করেছিল। শুক্রবার সেখানে অনেকটাই কমে যায় ছবিটির আয়। শনিবার আবারও কিছুটা আয় বাড়ে ছবির। এদিন এটি ৬.০ কোটি টাকা মতো আয় করেছে সচনিল্কের রিপোর্ট অনুযায়ী। ফলে ২৩ দিনে ছবিটি মোট ৪৭৩.৬৫ কোটি টাকা করেছে। এরম চলতে থাকলে আর হাতে গোনা দিনের অপেক্ষা যখন এটি ৫০০ কোটির গণ্ডি ছুঁয়ে ফেলবে।

ফলে জওয়ান ছবি আসার আগে এখনও এই ছবির হাতে বেশ কিছুদিন আছে পুরোদমে ব্যবসা করে নেওয়ার। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে শাহরুখ খান অভিনীত জওয়ান।

আরও পড়ুন: 'ঢাই কিলো কা...' বুদ্ধির জোরে আইনস্টাইনকে টক্কর দিতেন সানি! বললেন, 'আমার ১৬০ আইকিউ ছিল'

পাঠান ছবির ছবি এই বছর বক্স অফিসে গদর ২ ছবিটি সব থেকে বেশি আয় করেছে। যদিও পাঠান ছবিটির রেকর্ড ভাঙতে পারেনি। সেটা গদর ২ আগে ভাঙে নাকি জওয়ান এসেই সেই রেকর্ড ভাঙে এখন সেটাই দেখার।

প্রসঙ্গত গদর ২ ছবিটি গদর এক প্রেম কথার সিকুয়েল। এই ছবিটি ২০০১ -এ মুক্তি পেয়েছিল। তার ২২ বছর পর গদর ২ মুক্তি পাওয়া সত্বেও দুর্দান্ত সাড়া পেয়েছে বক্স অফিসে। ছবিতে আমিশা প্যাটেল, উৎকর্ষ শর্মা, সিমরত কৌর আছেন সানির সঙ্গে।

বায়োস্কোপ খবর

Latest News

ছেলের সঙ্গে সাঁতারে ডুব প্রিয়াঙ্কার, 'রাহুল কোথায়?' প্রশ্ন নেটপাড়ার সর্বদলীয় মিটিং থেকে লাইভ টুইট করেছেন জয়রাম রমেশের, খোঁচা দিল বিজেপি 'এগুলো আমায় শেখাবে না, এসব গান আমার মুখস্থ', মঞ্চেই কাকে বকা দিলেন মমতা? গুরু পূর্ণিমা উপলক্ষ্যে বিশেষ আয়োজন, কার পুজো করলেন কাঞ্চন-শ্রীময়ী? ‘‌বিপদের মুখে একতাই শক্তি’‌, বাংলাদেশ থেকে ফেরা নাগরিকদের সাহায্যের আশ্বাস মমতার ট্রেন্ট ব্রিজে শতরান জো রুটের! বিরাটকে পিছনে ফেলে টেস্টে টপকে গেলেন চন্দরপলকেও! সোহিনীর জন্মদিন 'স্বামী-হীন', ৩ বছরের বিয়ে ভাঙছে? প্রথমবার মুখ খুললেন নায়িকা লঙ্কা সফরের জন্য দ্রাবিড় এবং লক্ষ্মণের সহকারীকে স্টপ গ্যাপ বোলিং কোচ বাছল BCCI ‘২০২৬ সালে মালদার আম, আমসত্ত্ব খাব,’ ২১শের সমাবেশে উত্তরবঙ্গ নিয়ে আক্ষেপ মমতার অলিম্পিক্স শুরুর আগেই IOA-কে ৮.৫ কোটি টাকা দিচ্ছে BCCI! বড় ঘোষণা জয় শাহের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.