বাংলা নিউজ > বায়োস্কোপ > Animal box office collection day 2: দ্বিতীয় দিনে কেমন ব্যবসা করল রণবীরের ‘অ্যানিম্যাল’? হারিয়ে দিল কি শাহরুখের ‘পাঠান’কে

Animal box office collection day 2: দ্বিতীয় দিনে কেমন ব্যবসা করল রণবীরের ‘অ্যানিম্যাল’? হারিয়ে দিল কি শাহরুখের ‘পাঠান’কে

দ্বিতীয় দিনে কেমন আয় করল অ্যানিম্যাল?

Animal box office collection day 2: দ্বিতীয় দিনে কেমন আয় রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিম্যাল’-এর? কত টাকা ঘরে তুলল এই ছবি?

মুক্তির আগে থেকেই চর্চায় ছিল রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’। টিকিট বুকিংয়ের রেকর্ডই বলছিল, ব্লকবাস্টার হতে চলেছে রণবীরের এই ছবি।  ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ছবিটি। আর বক্স অফিস রিপোর্ট বলছে, দারুণ দৌড়োচ্ছে এই সিনেমা। প্রথম দিনেই ৬০ কোটি টাকারও বেশি ব্যবসা করেছে এই ছবিটি। দ্বিতীয় দিন অর্থাৎ শনিবারের শেষে কত আয় করল এটি? 

Sacnilk.com-এর রিপোর্ট বলছে, ‘অ্যানিম্যাল’ প্রথম দিনে ৬৩.৮ কোটির ব্যবসা করেছে। তামিল, তেলুগু, কানাড়া আর মালয়ালাম ভাষায় মুক্তি পেয়েছে অ্যানিমেল। শুক্রবারে ছবিটি হিন্দি ভাষায় ব্যবসা করেছে ৫৪.৭৫ কোটি। তেলুগুতে ৮.৫৫ কোটি, তামিলে ০.৪ কোটি, কান্নাড়াতে ০.৯ কোটি। 

(আরও পড়ুন: দ্বিতীয় দিনে এগিয়ে কে? বক্স অফিসে ‘অ্যানিম্যাল’ আর ‘স্যাম’-এর লড়াই কতটা জমল)

শনিবারেও এই দৌড় অব্যাহত। রাত ১০টা পর্যন্ত ট্রেন্ড অনুযায়ী, প্রথম দিনের চেয়ে মুক্তির দ্বিতীয় দিনেই বেশি আয় করেছে ছবিটি। এখন পর্যন্ত যে কোনও হিন্দি ছবি মুক্তির দ্বিতীয় দিনে সবচেয়ে বড় রেকর্ড ‘জওয়ান’ ছবির। 

(আরও পড়ুন: শাহরুখের পর এবার রণবীর ঝড়! প্রথম দিনে 'Pathaan'কে ছাপিয়ে গেল Animal)

‘অ্যানিম্যাল’ ছবিটি এখনও পর্যন্ত প্রাপ্ত পরিসংখ্যান অনুযায়ী ৬৫.৮৫ কোটি ভারতীয় টাকা আয় করেছে মুক্তির দ্বিতীয় দিন। এইভাবে, ছবিটির প্রথম দুই দিনের মোট আয় হয়েছে ১২৯.৬৫ কোটি টাকা, যেখানে ‘জওয়ান’ ছবির মুক্তির প্রথম দুই দিনের আয়ের চেয়ে বেশি। সেটি ছিল ১২৮.২৩ কোটি টাকা।

(আরও পড়ুন: হু হু করে ব্যবসা করছে ‘অ্যানিম্যাল’, দর্শকদের ধন্যবাদ জানিয়ে বিশেষ পোস্ট রশ্মিকার)

রণবীর কাপুরের বিধ্বংসী মেজাজ ট্রেলারেই দর্শকদের মন কেড়ে নিয়েছিল। এ পরে বক্স অফিসে এই ছবি যে ম্যাজিক দেখাতে চলেছে, তা পরিষ্কার হয়েই গিয়েছিল। রণবীর কাপুরের অভিনয় দেখার জন্য শনিবারেও দর্শক ভিড় করলেন প্রেক্ষাগৃহে। যে কেউ চোখ বুঝে বলে দেবে, রণবীর কাপুরের কেরিয়ারের উল্লেখযোগ্য সিনেমা হয়ে থাকবে ‘অ্যানিম্যাল’ সারা জীবন। 

(আরও পড়ুন: ‘অ্যানিম্যাল’ বক্স অফিসে দৌড়োচ্ছে, তার মধ্যেই ভাইরাল আমিরের পুরনো ভিডিয়ো)

এই ছবির পরিচালনার দায়িত্ব সামলান সন্দীপ রেড্ডি ভাঙ্গা। যিনি এর আগে উপহার দিয়েছেন দু-দুটো ব্লকব্লাস্টার। ‘অর্জুন রেড্ডি’ আর ‘কবীর সিং’। তবে আশা করা হচ্ছে ‘অ্যানিম্যাল’ সেসব রেকর্ড ভেঙে দেবে। ৫০০ কোটির ঘরে ‘অ্যানিম্যাল’-এর যাওয়ার সম্ভাবনা এখন থেকেই স্পষ্ট।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফের বাংলা জুড়ে বন্ধ থাকবে রেশন দোকান, কারণটা জেনে নিন কিডনিতে অস্ত্রোপচারের পরে স্বাভাবিক জীবন পাবেন রোগী, বড় আবিষ্কার বিজ্ঞানীদের ৮৭-তে ঠাকুমা সাবিত্রী, কাঞ্চনের সাথে ডিভোর্স যন্ত্রণা ভুলে আনন্দে মাতলেন পিঙ্কি ইএম বাইপাসে সংস্কারের কাজ হতে চলেছে, প্রবল যানজটে ভুগতে চলেছে নগরবাসী ‘যত অন্ধকার হোক…’! দুই মেয়ের মা, ভরতকে ডিভোর্সের পর ইনস্টায় কী ইঙ্গিত এষা দেওলের ভক্তের কবিতায় রোহিতের স্ত্রীর কমেন্ট, হার্দিক-হিটম্যান বিতর্কের আগুনে ঘি পড়ল এবার তিনি ‘কুচুটে ননদিনী’! শাড়ি, শাঁখা-পলা পরে কী কাণ্ডটাই না করলেন লাফটারসেন RCB IPL 2024 Fixtures: আরসিবির প্রথম ৫ ম্যাচের আইপিএল সূচি আমাদের বাঁচান! গাড়ি দাঁড় করিয়ে উপজাতি কমিশনের পায়ে লুটিয়ে পড়লেন গ্রামবাসীরা 'লাভ সেক্স অউর ধোকা ২'-এ ক্যামিও রোলে দেখা যাবে মৌনিকে, কবে বড় পর্দায় আসছে ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.