বাংলা নিউজ > বায়োস্কোপ > Disha-Mouni: দিশাকে গাঢ় চুমু মৌনির! বিশেষ দিনে ফাঁস হল ভিডিয়ো, দুই নায়িকার কীর্তিতে হাঁ সকলে

Disha-Mouni: দিশাকে গাঢ় চুমু মৌনির! বিশেষ দিনে ফাঁস হল ভিডিয়ো, দুই নায়িকার কীর্তিতে হাঁ সকলে

দিশা-মৌনির বন্ধুত্বের ঝলক 

Mouni Roy-Disha Patani: ‘নিনজা যোদ্ধা’ দিশা পাটানির জন্মদিনে আদুরে শুভেচ্ছা বেস্ট ফ্রেন্ড মৌনির। নায়িকার গালে চুমু আঁকলেন বঙ্গতনয়া। হু হু করে ভাইরাল ভিডিয়ো। 

কখনও মৌনির গালে চুমু আঁকছেন দিশা, তো কখনও মৌনিকে জড়িয়ে ধরে আদরে ভরিয়ে দিচ্ছেন টাইগারের প্রাক্তন বান্ধবী। কোথাউ একসঙ্গে বইয়ের পাতায় মন তো কখনও আবার দুজনের মনই উড়ু উড়ু! যেন পরস্পরের পরিপূরক তাঁরা….

মৌনির সঙ্গে দিশা পাটানির গভীর বন্ধুত্বের কথা কারুর অজানা নয়, এবার সেই বন্ধুত্বের ঝলক উঠে এল ইনস্টাগ্রামের পাতায় দিশার জন্মদিনে বন্ধুর জন্য মন ছোঁয়া খোলা চিঠি লিখলেন মৌনি। মঙ্গলবার দিশার জন্মদিন, এদিন ৩১-এ পা দিলেন অভিনেত্রী। আর দিশার জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। ‘প্রাক্তন প্রেমিক’ টাইগার শ্রফও শুভেচ্ছা জানাতে ভোলেননি দিশাকে। যদিও তাঁর জন্য সবচেয়ে খাস বার্তা এসেছে মৌনির তরফে।

দিশার সঙ্গে জুটিতে একগুচ্ছ হট ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন বঙ্গতনয়া মৌনি। কোথাউ ম্যাচিং পোশাকে ধরা দিয়েছেন দুই সুন্দরী, কোথাউ আবার পরস্পরের গালে চুমু আঁকছেন। দিশার উদ্দেশে মৌনি লেখেন, ‘আমার সুন্দরী নিনজা যোদ্ধা, তুমি ভিতর আর বাইরে থেকে সুন্দর, তোমার এক হাসিতে সবচেয়ে খারাপ দিনও আনন্দে রঙিন হয়ে ওঠে। তোমার এনার্জি, তোমার ইতিবাচক মনোভাব যেন একরাশ মুক্তো বাতাস, তোমার আশেপাশের সব মানুষের জীবনকে তুমি আনন্দে ভরিয়ে দাও’।

এরপর মৌনি লেখেন, ‘এত সাফল্য আর খ্যাতির মাঝেও তুমি কত সাধারণ, এটাই তোমার বিশেষত্ব। তোমার সঙ্গে শপিং মল এক্সপোর করা হোক বা ল্যাদ খাওয়া, সবটাই খুব স্পেশ্যাল, তোমার সঙ্গে কাটানো সব মুহূর্ত আমার কাছে আনন্দের।’

এরপর মৌনি জানান কত অল্প সময়ের মধ্যেই তাঁদের এই বন্ধুত্বের বাঁধন এতটাই মজবুত হয়ে গিয়েছে যেন মনে হয় কয়েক যুগ ধরে তাঁরা পরস্পরকে চেনেন। দিশাকে ‘অসাধারণ নারী’র খেতাব দিয়ে মৌনি লেখেন- ‘তোমার পথ যেন এইভাবেই ভালোবাসা, হাসি আর আর্শীবাদে উজ্জ্বল থাকে। স্বপ্নের আরও একটা বছর, হাসিতে ভরে উঠুক তোমার জীবন, তোমার দুনিয়া আর আমাদের এই বন্ধুত্বটা খুব স্পেশ্যাল আর একদম খাদহীন’।

মৌনির এই আদুরে পোস্টের জবাবে দিশা লেখেন- ‘তুমি আমার রানি… অনেক ভালোবাসি তোমায় মৌনি, একদম নিজের মতোই থেকো আর আমার দিনটা এতটা বিশেষ করে তোলবার জন্য’। 

গত সপ্তাহে মৌনি রায়ের নতুন রেস্তোঁরা লঞ্চে দেখা মিলেছিল দিশার। সেখানেও দুই বন্ধুর রসায়ন ছিল চোখে পড়বার মতো। সোশ্যাল মিডিয়ায় হট ছবি পোস্ট করে হামেশাই চর্চায় থাকেন এই দুই তারকা। ছবির তুলনায় তাঁদের পোস্ট ঘিরেই চলে চর্চা। দিশার জন্মদিন উপলক্ষ্যে করা মৌনির পোস্টও বাদ গেল না। আপতত সোশ্যালে হু হু করে ভাইরাল এই ভিডিয়ো আর ছবি। 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.