বাংলা নিউজ > বায়োস্কোপ > Saayoni Ghosh: জ্বরে গা পুড়ে যাচ্ছে, তবুও প্রচার অব্যাহত সায়নীর! সঙ্গে রাখছেন কী কী?

Saayoni Ghosh: জ্বরে গা পুড়ে যাচ্ছে, তবুও প্রচার অব্যাহত সায়নীর! সঙ্গে রাখছেন কী কী?

জ্বরে গা পুড়ে যাচ্ছে, তবুও প্রচার অব্যাহত সায়নীর!

Saayoni Ghosh: ধুম জ্বর। সেটা নিয়েই প্রচার চালাচ্ছেন সায়নী ঘোষ। নিজেকে ঠিক রাখতে সঙ্গে কী কী রাখছেন অভিনেত্রী?

আর মাসখানেক বাকি। তাই জোরকদমে প্রচার চালিয়ে যাচ্ছেন সায়নী ঘোষ। তবে অসুস্থ শরীরে। বিগত বেশ কয়েকদিন ধরেই ধুম জ্বর অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেসের প্রার্থীর। এই অবস্থায় কী করে প্রচার সারছেন জানিয়েছেন আনন্দবাজারকে।

আরও পড়ুন: দ্বিতীয় সপ্তাহেই ঘুরে গেল খেলা! বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁকে টপকে ফাটাফাটি ব্যবসা ময়দানের, ১১ দিনে কত আয় করল ২ ছবি?

কী জানালেন সায়নী ঘোষ?

এদিন অভিনেত্রী জানান কয়েকদিন ধরেই তাঁর ধুম জ্বর। সেই অবস্থাতেই তিনি প্রচার চালাচ্ছেন। সায়নীর কথায়, 'জ্বরের সঙ্গে যুদ্ধ চলছে আমার। কিন্তু আজ যেন বেশিই শরীর খারাপ লাগছে। জ্বরকে বলেছি আর কদিন অপেক্ষা কর, ৪ জুনের পর আয়।'

আরও পড়ুন: ২০২৪ - এর অন্যতম হিট বাংলা ছবি, কিন্তু অতি উত্তম তৈরি হয়েছে কীভাবে? প্রকাশ্যে আনলেন সৃজিত

আরও পড়ুন: চলচ্চিত্র উৎসবের পর এবার OTT - এর পালা! প্রকাশ্যে ‘চালচিত্র এখন’ - এর পোস্টার, কবে মুক্তি পাচ্ছে অঞ্জন দত্তের ছবি?

এই গরমে নিজেকে সুস্থ রাখতে কী করছেন সায়নী?

সায়নী জানান প্রচারের সময় তিনি সবসময় ORS রাখছেন। অভিনেত্রীর কথায়, 'সানস্ক্রিন, ORS জলের বোতল সঙ্গে থাকছেই বাইরে বেরোলে। এছাড়া গত কয়েকদিন ধরে টুপিও রাখছি। কিন্তু পরার সুযোগ পাচ্ছি না।' এদিন তিনি আরও জানান যে তাঁর দলের কর্মীদের মধ্যে এই গরমে ORS খাওয়া নিয়ে কাড়াকাড়ি পড়ে যাচ্ছে। অভিনেত্রী টুপি ওড়না পরে এই গরমে প্রচার সারলেও সেটা মানতে নারাজ যাদবপুর কেন্দ্রের বাসিন্দারা। সায়নী তাঁদের পাড়ায় মুখ, মাথা ঢেকে এলেই দাবি উঠছে ওড়না আর টুপি খুলে মুখ দেখানোর। সেখান থেকে বোঝা যাচ্ছে যে কেন্দ্র থেকে সায়নী লড়ছেন সেখানে তাঁর জনপ্রিয়তা ঠিক কতটা।

আরও পড়ুন: সফল ক্রিকেটার, ক্রীড়া প্রশাসক হয়েও 'নিজের বাড়ি'তে থাকেন না সৌরভ! দাদাগিরিতে বললেন, 'আমিও আমার...'

আরও পড়ুন: সাধ খেলেন নাতাশা, বেবি বাম্প আগলে বরুণের সঙ্গে কাটলেন বিশেষ থিমের কেক! কবে আসছে সন্তান?

নির্বাচন নিয়ে কী বললেন সায়নী?

সায়নীর সাফ কথা তৃণমূলের ভোট তৃণমূলেই থাকছে। তবে 'বামের ভোট রামে আর রামের ভোট বামে আসছে বলেই' তাঁর দাবি। কারণ সায়নী বিশ্বাস করে এই লোকসভা ভোটে ‘লাল রঙে গেরুয়া মিশে গেছে’।

বায়োস্কোপ খবর

Latest News

‘দরকার পুরুষদের…’! কাঞ্চনের ‘পরকীয়া’য় দৌড়েছিলেন থানায়, এবার কী বললেন পিঙ্কি পুরনো রুটকে হারিয়ে নয়া নজির গঙ্গার নীচের মেট্রোর, পকেটে ঢুকল কয়েক কোটি লখনউ লোকসভা কেন্দ্র ২০২৪: একদা সাংসদ ছিলেন বাজপেয়ী, এখন রাজনাথের খাসতালুক চোখ মুখ ফ্যাকাসে হয়ে যাচ্ছে? জন্ডিস না অন্য কোনও রোগ উলুবেড়িয়া লোকসভা কেন্দ্র ২০২৪: একদা বাম গড় এখন তৃণমূলের সেফ সিট ‘জ্ঞানেশ্বরীর দায় নেবেন তো!’ ছত্রধর প্রসঙ্গে মমতা নিশানা শুভেন্দুর গত মরশুমের প্লে-অফের ৪ দলের লিগ পর্বেই বিদায়,KKR-RR-SRH-RCB 2024 IPL-এ গড়ল নজির 'তখন আমি ১২,পর্ন সাইটে ছবি আপলোড করা হয়', শ্রীদেবীর মেয়ে হওয়ার মূল্য চুকিয়েছেন মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ফোলা রুটি খেলে কী হয়? ফুলকো, নাকি না-ফোলা রুটি, কোনটি খাওয়া শরীরের জন্য ভালো

Latest IPL News

মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.