বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: 'তেঁতুলের মধ্যে চিনি লাগিয়ে...' দিদি নম্বর ওয়ানে এসে রচনাকে এ কী খাওয়াতে চাইলেন গায়িকা সুস্বাতী!

Didi No 1: 'তেঁতুলের মধ্যে চিনি লাগিয়ে...' দিদি নম্বর ওয়ানে এসে রচনাকে এ কী খাওয়াতে চাইলেন গায়িকা সুস্বাতী!

দিদি নম্বর ১ রান্না পারেন না বলতেই সুস্বাতীকে তুলোধনা নেটপাড়ার

Didi No 1: দিদি নম্বর ওয়ানে খেলতে এসেছিলেন সুস্বাতী মল্লিক। সেখানে এসে জানালেন তিনি কী কী রান্না পারেন।

দিদি নম্বর ওয়ানে রবিবার রাতে বসেছিল সুরেলা সফর। সমস্ত গায়িকারা এদিন দিদির মঞ্চে অংশ নিয়েছিলেন। এসেছিলেন সারেগামাপা খ্যাত চন্দ্রিকা ভট্টাচার্য, অন্বেষা দত্ত, এছাড়া ছিলেন সুস্বাতী মল্লিক, প্রমুখ। তাঁদের সঙ্গে আড্ডায়, গানে জমে উঠেছিল এদিনের সন্ধ্যা। সেখানেই মজার মজার কথা শোনান গায়িকা সুস্বাতী।

দিদি নম্বর ওয়ানে কী বললেন সুস্বাতী?

এদিন দিদি নম্বর ওয়ানে খেলতে এসেছিলেন গায়িকা তথা মডেল সুস্বাতী মল্লিক। তাঁকে দেখেই সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় মজা করে জিজ্ঞেস করেন, 'কী রে বাড়িতে মাকে সাহায্য করিস?' তিনি সঙ্গে ঘাড় কাত করে জানান 'হ্যাঁ করি তো।' তারপর রচনা ফের তাঁকে জিজ্ঞেস করেন যে 'রান্নাবান্না পারিস কিছু? করিস কিছু?' উত্তরেও তিনি বলেন, 'হ্যাঁ, হ্যাঁ, সব পারি। সব।' 'কী কী পারিস করতে?' জিজ্ঞেস করতেই তিনি বন্ধুদের জিজ্ঞেস করেন 'আরে কয়েকটা খাবারের নাম বল।' শেষ পর্যন্ত তিনি জানান প্রতিবার ব্যাংকক থেকে আসার সময় যে তেঁতুল নিয়ে আসেন সেটার সঙ্গে চিনি মিশিয়ে খাওয়াবেন রচনাকে।

আরও পড়ুন: 'আগে ছেলের কাজের ভুল ধরুক', অ্যানিম্যাল বিতর্কে জাভেদ আখতারকে পাল্টা জবাব পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙার

আরও পড়ুন: হেলিকপ্টারে করে অটোগ্রাফ দিতে যেতেন শানু! ইন্ডিয়ান আইডলে এসে পুরনো স্মৃতিতে ডুবলেন শাহিদ

এটা শুনেই মজা পেয়ে যান সঞ্চালিকা। তিনি বলেন, 'ঠিক আছে, আগে আমাকে খাওয়াবি, তারপরও তাকে খাওয়াবি যে তোর মোবাইল ধরে।' এটা শুনে তিনি একই রকম মজার ছলে জানান, 'সে জানে। সে বুঝে গেছে। আমার উপর আর ওর কোনও প্রত্যাশা নেই।'

কে কী বলছেন?

অনেকেই বিরক্ত হয়েছেন তাঁর এই কথা শুনে। এক ব্যক্তি লেখেন, 'খুব বাহাদুরি। খেতে লজ্জা করে না কিন্তু রান্না করতে করে। রান্না যেন কেবল কাজের লোকদের কাজ।' যদিও কেউ কেউ আবার ভারী মজা পেয়েছেন এই ভিডিয়ো দেখে।

আরও পড়ুন: সারা দুনিয়া শুধু নয়, বিধু বিনোদ চোপড়ার স্ত্রী ফিল্ম সমালোচক অনুপমাও বলেছিলেন ‘টুয়েলভথ ফেল’ সিনেমা হলে ফেল করবে!

আরও পড়ুন: 'মুখে ৪ ইঞ্চির মেকআপ লাগিয়ে...' দাদাগিরির প্রশ্নে সাবিত্রী চট্টোপাধ্যায়কে চিনতে না পারায় পূজাকে তুলোধনা নেটপাড়ার

দিদি নম্বর ওয়ান প্রসঙ্গে

দিদি নম্বর ওয়ান বাংলার অন্যতম পুরনো রিয়েলিটি শো। রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত এই শো প্রতি সোমবার থেকে শনিবার পর্যন্ত বিকেল পাঁচটা থেকে সম্প্রচারিত হয়। অন্যদিকে রবিবার রাত আটটা থেকে দেখা যায় এই শো।

বায়োস্কোপ খবর

Latest News

Euro 2024:হ্যারি কেনের গোলে এগিয়ে গিয়েও হতাশার ড্র,ইংল্যান্ডকে রুখে দিল ডেনমার্ক ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন ভরা মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম খোদ অমিতাভ বচ্চনের, কে এই অশ্বিনী দত্ত? ভারতের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে অনন্য নজির ফারুকির, ভাঙলেন ১০ বছর আগের রেকর্ডও আর কাগজের মেমো দিয়ে ট্রেন চালানো যাবে না, কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় ঘুম ভাঙল রেলের অনুপম খেরের অফিস তছনছ, দরজা ভেঙে অফিস থেকে সিন্দুক তুলে নিয়ে গেল চোরেরা ওপেনিং অত চাপের নয়, '৭ থেকে ১৫ ওভারের মধ্যে ব্যাটিং করাই সবথেকে কঠিন', বললেন SKY

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.