বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2-Jawan: জওয়ান আসতেই গদর ২-এর লসের সেঞ্চুরি, সিক্যুয়েল আসুক, লক্ষ্মীলাভের পর আশা SVF-র মহেন্দ্র সোনির

Gadar 2-Jawan: জওয়ান আসতেই গদর ২-এর লসের সেঞ্চুরি, সিক্যুয়েল আসুক, লক্ষ্মীলাভের পর আশা SVF-র মহেন্দ্র সোনির

জওয়ান আসতেই ব্যাকফুটে গদর ২

Gadar 2 Loses 100 Shows in Bengal: পশ্চিমবঙ্গে একদিনে ১০০ শো কমলো গদর ২-র। শাহরুখের জওয়ান আসতেই ধরাশায়ী সানি দেওলের ছবি।

প্রতীক্ষার অবসান ঘটিয়ে এই বছর শাহরুখের দ্বিতীয় ছবি মুক্তি পেয়ে গেল। ৭ সেপ্টেম্বর রাজার মতো বক্স অফিসে এন্ট্রি নিল কিং খান অভিনীত জওয়ান। প্রথম দিনেই এই ছবিটি ভারতীয় বক্স অফিসে ৭৫ কোটি এবং বিশ্বজুড়ে ১৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। সাড়ে পাঁচটার শো হোক বা সাড়ে ছয়টার শো সব হাউজফুল। জওয়ান জ্বরে আক্রান্ত ৮ থেকে ৮০। কাশ্মীর থেকে কন্যাকুমারী ছবিটা একই। আর এই বহু প্রতীক্ষিত জওয়ান সুনামি আছড়ে পড়তেই মানে মানে সরে পড়তে হল সানি দেওল অভিনীত গদর ২ -কে। প্রায় এক মাস বক্স অফিসে দাপিয়ে বেড়ানোর পর কিং খান আসতেই হুড়মুড়িয়ে কমলো এই ছবির শোয়ের সংখ্যা। পশ্চিমবঙ্গে এক ধাক্কায় প্রায় ১০০টি শো হারাল গদর ২।

গত মাসে ১১ অগস্ট মুক্তি পায় গদর ২, OMG ২, ব্যোমকেশ ও দুর্গ রহস্য, চিনি ২। বাংলার বক্স অফিসে শেষ ছবিটা ছাড়া বাকি তিনটি মোটের উপর ভালোই ফল করেছে। গদর ২ তো রীতিমত দাপিয়ে ব্যবসা করেছে। এই ছবি তো ভারতীয় বক্স অফিসে ৫০০ কোটির বেশি ব্যবসাও করেছে। কিন্তু জওয়ান আসতেই তাদের সবাইকে জায়গা ছেড়ে দিতে হল।

প্রথমে জওয়ান বাংলায় ৫০০ -এর বেশি শো পেলেও দর্শকদের চাহিদা অনুযায়ী সেটা বাড়তে বাড়তে প্রায় ১২০০ শোতে গিয়ে দাঁড়িয়েছে। এর মধ্যে তো বেশ কিছু শো একেবারে ভোরবেলার। কিন্তু তাতে থোড়াই কেয়ার। এই মর্নিং শোগুলি রীতিমত হাউজফুল যাচ্ছে। জওয়ান ঝড় এভাবে চলতে থাকলে আগামীতে আরও বাড়তে পারে শোয়ের সংখ্যা।

প্রসঙ্গত গদর ২ -এর আগে বাংলায় ১২২ টি শোতে চলছিল বুধবার পর্যন্ত। কিন্তু একদিনেই ছবিটা পাল্টে গেল। বৃহস্পতিবার সানি দেওলের এই ছবি পশ্চিমবঙ্গে মোট ২২টা শোতে চলছে। আর কেন সেটা নিশ্চয় নতুন করে বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন: ভোটের আগে প্রশ্ন করুন- ভাইরাল জওয়ানের শাহরুখের মনোলগ, কিং খানের মতো বদলের কথা কেজরিও বলেন, দাবি আপের

বেহালার অজন্তা সিনেমার কর্ণধার শতদীপ সাহা জানিয়েছেন, 'গদর ২ ভালোই ব্যবসা করছিল। কিন্তু জওয়ানের এত বেশি চাহিদা যে সেটাকে সরাতে হল। এই প্রথম আমরা ৬.৫০ -এর শো রেখেছি হলে। গোটা দিনে আমাদের ১১টা শো চলছে জওয়ানের।'

এসভিএফের তরফে মহেন্দ্র সোনি এদিন টুইট করে জানান, 'আমাদের প্রতিটা এসভিএফ সিনেমার সিঙ্গল ডে রেকর্ড ভেঙে চুরমাচুর হয়ে গিয়েছে জওয়ানের জন্য। এটাই শাহরুখ খান এফেক্ট। আশা করব পার্ট ২ আসবে।' তিনি এটার সঙ্গে এসভিএফ সিনেমার একটা তালিকা প্রকাশ করে হিসেব নিকেষের খতিয়ান দিয়েছেন।

কিং খান যেন নিজেই নিজের তুলনা। এর আগে তাঁর পাঠান ছিল বলিউডের প্রথমদিন সব থেকে বেশি আয় করা ছবি। সেটা ৫৭ কোটি টাকা আয় করেছিল প্রথমদিন। কিন্তু জওয়ান সেখানে ৭৫ কোটি টাকা আয় করেছে একদিনে। তাহলেই ভাবুন!

জওয়ান ছবিতে বলিউডের বেতাজ বাদশা ছাড়াও নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার, ঋদ্ধি ডোগরা, প্রমুখ আছেন।

বায়োস্কোপ খবর

Latest News

‘ফেল করলে ফেল করতাম, বুঝতাম যে আমার দোষ’, UGC-NET বাতিল নিয়ে ফুঁসছেন প্রার্থীরা বিপাশার আগে শ্রদ্ধা ও জেনিফারকে বিয়ে ও ডিভোর্স, মুখ খুললেন করণ সিং গ্রোভার কাজে বাড়বে ফোকাস, ব্যবসায় মুনাফা, টাকা হবে বেশি সঞ্চয়! বুধের কৃপায় লাকি ৫ রাশি মালদায় নাবালিকাকে ধর্ষণ, কাঠগড়ায় TMC কর্মী, আশঙ্কাজনক নির্যাতিতা সিগন্যাল ফেলের কথা জানানোই হয়নি NFR-কে, কাঞ্চনজঙ্ঘাকাণ্ডে সামনে নয়া তথ্য জসপ্রীত বুমরাহকে কোনও কথা বলা হয় না, দলের ভেতরের কথা ফাঁস করলেন অক্ষর প্যাটেল সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের রাজ্যের মুখ্যসচিবের প্রশংসায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী! দিলেন 'পরামর্শ' শাকিবের ‘দুষ্টু কোকিল’ মিমিকে পোশাক নিয়ে তুমুল ট্রোল! ভারতে কবে মুক্তি তুফানের? ভুয়ো পুলিশ-CBI অফিসার সেজে প্রতারণা কলকাতার মহিলার সঙ্গে, খোয়া গেল মোটা অঙ্ক

T20 WC 2024

সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.