বাংলা নিউজ > বায়োস্কোপ > Tomader Rani: এখনও ডাক্তার হল না, এদিকে ট্রেনের মধ্যেই সহযাত্রীর সন্তানপ্রসব করাবে রানি!

Tomader Rani: এখনও ডাক্তার হল না, এদিকে ট্রেনের মধ্যেই সহযাত্রীর সন্তানপ্রসব করাবে রানি!

ট্রেনের মধ্যেই সহযাত্রীর সন্তানপ্রসব করাবে রানি!

Tomader Rani: এখনও ডাক্তার হয়নি, তার আগেই ট্রেনে সহযাত্রীর সন্তান প্রসব করাবে রানি। প্রোমো প্রকাশ্যে আসতেই কী বলছে নেটপাড়া?

স্টার জলসার তোমাদের রাণী ধারাবাহিক এখন হিট! বলা ভালো এই মেগার দুই প্রধান মুখ দুর্জয় এবং রানির জুটি হিট। অভিকা এবং অর্কপ্রভর রসায়ন নজর কেড়েছে দর্শকদের। কিন্তু একি! আচমকা এ হেন ধারাবাহিককেই কিনা পড়তে হল ট্রোলের মুখে!

তোমাদের রাণী ধারাবাহিকের নতুন প্রোমো

তোমাদের রাণী ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে দুর্জয় যখন রানিকে ফেলে কলকাতা চলে আসে রাগ করে তখন রানি একাই শ্বশুর বাড়ি আসার সিদ্ধান্ত নেয়। সে যে ট্রেনে বাড়ি ফিরছিল সেই ট্রেনেই আচমকা এক সহযাত্রীর প্রসব বেদনা শুরু হয়। তখন ট্রেনেই ডাক্তারের খোঁজ শুরু হয়। রানি জানায় সে মেডিক্যাল স্টুডেন্ট। তখন অনেকেই আপত্তি জানান যে ও এখনও ডাক্তার হয়নি ও কী করে প্রসব করাবে? যদিও সেসব উপেক্ষা করেই রানি জানায় এখনই প্রসব না করালে ক্ষতি হবে, এবং কিছু জিনিস চায়। সেসব ট্রেনে জোগাড়ও হয়ে যায়। তখন সেই চলন্ত ট্রেনে সহযাত্রীর সন্তান প্রসব করায় রানি।

আরও পড়ুন: সোহমের সঙ্গে জোরদার প্রেম চর্চা, তার মাঝেই শোলাঙ্কির স্পষ্ট ঘোষণা 'আমার জীবনে ও...'

আরও পড়ুন: টিফিন ডেলিভারির আড়ালে মাদকের ব্যবসা শাবানার! প্রকাশ্যে 'ডাব্বা কার্টেল'-এর প্রথম ঝলক

কে কী বলছে?

এই প্রোমো প্রকাশ্যে আসার পরই নেটিজেনরা ভারী মজা পেয়েছেন। এক নিয়মিত দর্শক লেখেন, 'হ্যাঁ, ডাক্তার হতে না হতেই এক কাঁদি। এরপর ডাক্তার হলে যে কী হবে!' আরেকজন লেখেন, 'গল্পের গরু গাছে ওঠা একেই বলে। ট্রেনে সব জিনিসের জোগাড় ছিল!' কেউ আবার লেখেন, 'রানি থাকবে কতক্ষন, রানি...'

এখন কী দেখানো হবে তোমাদের রাণী ধারাবাহিকে?

এই ধারাবাহিকে এখন দেখানো হচ্ছে রানি এবং দুর্জয় রানির বাপের বাড়ি এসেছে। সেখানে এসে সে প্রাণপণ চেষ্টা করছে তার ননদের বরের কারসাজি ধরার। সোনা বন্দক দিয়ে টাকা পাওয়ার ভুয়ো ব্যবসার জাল ছিঁড়তে চাইছে সে। আর তার এভাবে গর্ভবতী অবস্থায় টোটো করা মোটেই পছন্দ করছে না তার বর দুর্জয়। সেই নিয়েই দুজনের অশান্তি।

আরও পড়ুন: অরিন্দম নয়, সৃজিতের হাত ধরে শহরে আসছে নতুন গোয়েন্দা বিদ্যুৎলতা বটব্যাল?

তোমাদের রাণী প্রসঙ্গে

তোমাদের রাণী ধারাবাহিকটি বর্তমানে স্টার জলসায় সন্ধ্যা ছয়টায় সম্প্রচারিত হয়। এখানে প্রধান চরিত্রে আছেন অভিকা মালাকার এবং অর্কপ্রভ। তাঁদের জুটি দর্শকদের এত পছন্দ যে তাঁরা তাঁদের নাম দিয়েছেন দুর্জানি। এখানে অন্যান্য ভূমিকায় আছেন রিমঝিম মিত্র, মধুপ্রিয়া চৌধুরী, শঙ্কর চক্রবর্তী, প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

রোজ ঘড়িতে অ্যালার্ম দিয়ে রাখেন? সেই শব্দেই ঘুম ভাঙে? কোন বিপদ ডেকে আনছেন এতে মায়ের সঙ্গে গল্পে ব্যস্ত খুদে আদতে বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক, চিনতে পারলেন মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ মনে আছে বলিউডের ‘আশিকি' অভিনেতাকে! এ বার বাংলা ছবিতে অভিনয় করবেন রাহুল রায় মেট্রোতে উঠে জোর করে পুরুষ যাত্রীর কোলে বসলেন মহিলা, বললেন ‘নির্লজ্জ হয়ে যাব’ ‘আযোগ্যদের আমরাও বার করতে চেয়েছিলাম’ হাইকোর্টের রায় প্রসঙ্গে বললেন ব্রাত্য বক্স অফিসে ভরাডুবি LSD 2- দো অউর দো পেয়ারের, ৮০ কোটির গণ্ডি টপকাল করিনার ক্রু RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.