বাংলা নিউজ > বায়োস্কোপ > চব্বিশ ঘণ্টার ব্যবধানে দুই নক্ষত্রপতন, ডি-ডে'র ইকবাল-ওয়ালিকে হারাল বলিউড

চব্বিশ ঘণ্টার ব্যবধানে দুই নক্ষত্রপতন, ডি-ডে'র ইকবাল-ওয়ালিকে হারাল বলিউড

ডি-ডে সিনেমার সেই দৃশ্য (ছবি সৌজন্য টুইটার)

ডি-ডে'তে একসঙ্গে অভিনয় করেছিলেন ইরফান খান ও ঋষি কাপুর।

সিনেমায় তাঁরা ছিলেন একে অপরের প্রতিপক্ষ। ডি-ডে'র প্রধান ইকবাল শেঠ ওরফে গোল্ডম্যানকে (ঋষি কাপুর) ধরার মিশনে নেমেছিলেন রিসার্চ অ্যান্ড অ্যানালিসিস উইংসের (র) এজেন্ট ওয়ালি খান (ইরফান খান)। কিন্তু সিনেমার গোয়েন্দা-ডনের গণ্ডি ছাড়িয়ে জীবন ধারায় যেন দু'জনেই কোথাও একাত্ম হয়ে গেলেন।

আরও পড়ুন : 'আমার জন্য অপেক্ষা করুন',অনুরাগীদের জন্য ইরফান খানের শেষ বার্তা

বুধবার সকালে মারা যান ইরফান। সেই ঘটনার ক্ষতের মধ্য়েই বুধবার রাতেই হাসপাতালে ভরতি করা হয়েছিল ঋষি কাপুরকে। রাতেই বলিউডের চিন্টুজির দাদা রণধীর কাপুর জানিয়েছিলেন, 'ওঁর শরীর ভালো নেই'। তখনই অশনি সংকেত মিলেছিল। তারপর বৃহস্পতিবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলিউড তারকা। ইরফান খানের মৃত্যুর ২৪ ঘণ্টা পরেই।

আরও পড়ুন : 'আম্মা আমাকে নিতে এসেছে',একথা বলেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ইরফান খান!

আর ২৪ ঘণ্টার ব্যবধানে ভারতের সিনেমার জগতে দুই নক্ষত্রের পতনের পর ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ডি-কোম্পানির সেই দৃশ্যটা বারেবারে মনে করছেন অনুরাগীরা। যে দৃশ্যে একই গাড়িতে বসে ঋষি কাপুর ও ইরফান খান। হাসির আভা লেগেছিল ইরফান খানের মুখে। আর বলিউডের চিন্টুজির মুখ গম্ভীর। হয়তো মনে মনে হাসছিলেন। ভাবছিলেন - গোয়েন্দা আর ডন কি আলাদা থাকতে পারেন?

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ডানহাতিদের ৩২টি ৫০-এর পরে ১ম বাঁ-হাতি ব্যাটারের অর্ধশতরান, WPL-এ নজির গড়লেন কে? বন্ধ হবে না লেনদেন, Paytm-র UPI চালু রাখতে শুধু ১ কাজ করতে হবে, NPCI-কে বলল RBI অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে অতিথিদের জন্য থাকছে কী কী সুবিধা? রান পেলেন না বেঙ্কটেশ, নীতীশের আক্রমণ সামলে দলকে টেনে তোলার মরিয়া চেষ্টা সরাংশের ব্রাহ্মীশাক কি মগজে শান দিতেই শুধু খান? বাতের ব্যথা থেকে শুরু করে উপকারিতা বহু সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের আজকের দিনটি কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের আজ কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারি শনিবারের রাশিফল শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.