বাংলা নিউজ > ঘরে বাইরে > Man tries to scam EX MLA: অমিত শাহ সেজে ভোটে টিকিট দেওয়ার নাম করে প্রাক্তন MLA কে প্রতারণা! ফাঁদ পেতে শেষে যা ঘটল

Man tries to scam EX MLA: অমিত শাহ সেজে ভোটে টিকিট দেওয়ার নাম করে প্রাক্তন MLA কে প্রতারণা! ফাঁদ পেতে শেষে যা ঘটল

অমিত শাহ।  (PTI Photo/Manvender Vashist Lav)(PTI02_10_2024_000180A) (PTI)

ঘটনা উত্তর প্রদেশের। সেখানে প্রাক্তন বিধায়ক কিষাণ লাল রাজপুতকে পার্টির টিকিট দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রতারণার চেষ্টা চলছিল, বলে অভিযোগ।

আর কয়েক সপ্তাহ ঘুরলেই লোকসভা ভোটের দামামা বেজে যাবে। এদিকে, কোন পার্টি থেকে কে কে আসন্ন ভোটে টিকিট পেতে পারেন প্রার্থী পদের তা নিয়ে বিভিন্ন রাজনৈতিক দল রয়েছে আলোচনায়। আর এই পরিস্থিতিকে হাতিয়ার করে এবার নেতাদের ঠকিয়ে টাকা লুঠে নেওয়ার ফন্দি এঁটেছিল একটি গ্যাং! ঘটনায় রবীন্দ্র মৌর্য নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। খোঁজ চলছে তার শাগরেদ শাহিদের। 

ঘটনা উত্তর প্রদেশের। সেখানে প্রাক্তন বিধায়ক কিষাণ লাল রাজপুতকে পার্টির টিকিট দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রতারণার চেষ্টা চলছিল, বলে অভিযোগ। পুলিশ বলছে, এই ঘটনায় রবীন্দ্র মৌর্য অমিত শাহ সেজে ফোন করতে থাকেন প্রাক্তন বিধায়ক কিষাণ লাল রাজপুতকে। এই ফোনকল চলে জানুয়ারি মাসের ৪ তারিখ থেকে ২০ তারিখ পর্যন্ত। 

(Mutton Soft Cooking Tips: খাসির মাংস মুখে দিলে গলে যাবে! এই সিক্রেট টিপস-এ তা খুব সহজে সম্ভব, রান্নার আগে দেখে নিন

উল্লেখ্য, কিষাণলাল রাজপুত উত্তর প্রদেশের পিলিভিটের বরখেরা কেন্দ্রের প্রাক্তন বিধায়ক। তাঁকে ফোন করে লোকসভা ভোটে দলের টিকিট দেওয়ার নাম করে টাকা হাতানোর প্ল্যানে ছিল রবীন্দ্র ও শাহিদ। পুলিশ বলছে এই ফোনের ‘ট্রুকলারে দেবনাগরী ভাষায় লেখা ছিল গৃহ মন্ত্রালয় দিল্লি, কেন্দ্র সরকার (অঙ্কিত)’। এরই সঙ্গে এসপি মুকেশ মিশ্র বলছেন, ‘এটা শাহিদ আর রবীন্দ্র মৌর্যর কাজ। শাহিদ পালিয়েছে, আর রবীন্দ্র মৌর্যকে আমরা গ্রেফতার করেছি। তদন্তে জানা গিয়েছে, শাহিদ এমন কাজ আগেও করেছে।’  

( Congress's Bank Account Frozen: ২১০ কোটি টাকা কর অনাদায়ের অভিযোগে কংগ্রেসের একাধিক অ্যাকাউন্ট 'ফ্রিজ' করল আইটি দফতর)

এই ঘটনা ঘিরে অভিযোগ দায়ের হয়েছে নবাবগঞ্জ পুলিশ স্টেশনে। পুলিশ বলছে, এই গ্যাংয়ের লক্ষ্য ছিল নেতাদের প্রতারণা করা। এছাড়াও রাজনৈতিক কর্মীদের ঠকিয়ে টাকা হাতিয়ে নেওয়া। সেই লক্ষ্যেই এরা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সেজে এমন প্রতারণার ছক কষে। অমিত শাহ সেজে এরা দলের নেতাদের ঠকানোর পরিকল্পনায় ছিল। পুলিশ তদন্তে নেমে জানতে পেরেছে বরেলির নবাবগঞ্জেক সমোহা গ্রামের বাসিন্দা ছিল রবীন্দ্র মৌর্য। পরে সমস্তটা বেরিয়ে পড়তেই রবীন্দ্রকে গ্রেফতার করা হয়। এদিকে, ফোনের সিম ততদিনে ভেঙে ফেলেছিল সে। পরে পুলিশ জানতে পারে ওই গ্রামেরই হরিশ নামে একজনের নামে সিমটি নেওয়া হয়েছিল। আপাতত শাহিদের খোঁজে পুলিশ। 

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

গুরুত্বপূর্ণ ১৯তম ওভারে অনভিজ্ঞ রশিখের হাতে কেন বল তুলে দিলেন?কারণ জানালেন পন্ত আপনারও অ্যানিমিয়া নেই তো! ৪ রকম ভাবে এই রোগ বিপাকে ফেলতে পারে হার্টকেও World Malaria Day 2024: সাবধান, ম্যালেরিয়া হতে পারে যে কোনও সময়ে! কীভাবে বাঁচবেন হীরামান্ডির স্ক্রিনিংয়ে উড়ল সুজানের মিনি স্কার্ট, Oops মোমেন্টের ভিডিয়ো ভাইরাল T20I rankings-এ ভালো পারফরম্যান্সের সুফল পেলেন শাহিন আর চ্যাপম্যান,পতন হল বাবরের সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল JEE Main-এ ১০০ পেল ৫৬ জন! নেই বাংলার কেউ, IIT প্রবেশিকায় কাট-অফ ৫ বছরে সর্বোচ্চ IPL 2008-এ বেস প্রাইসে কুম্বলেকে কীভাবে কিনেছিল RCB? নিজেই সেই গল্প শোনালেন অনিল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের

Latest IPL News

গুরুত্বপূর্ণ ১৯তম ওভারে অনভিজ্ঞ রশিখের হাতে কেন বল তুলে দিলেন?কারণ জানালেন পন্ত IPL 2008-এ বেস প্রাইসে কুম্বলেকে কীভাবে কিনেছিল RCB? নিজেই সেই গল্প শোনালেন অনিল শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.