বাংলা নিউজ > ময়দান > কোহলিকে অপমান ECB-র, নেট পাড়ায় ক্ষোভ, ক্রিকেট বোর্ডের দায়বদ্ধতা নিয়ে উঠল প্রশ্ন

কোহলিকে অপমান ECB-র, নেট পাড়ায় ক্ষোভ, ক্রিকেট বোর্ডের দায়বদ্ধতা নিয়ে উঠল প্রশ্ন

কোহলিকে বাজে ভাবে ট্রোলড করে ইসিবি।

বিরাট কোহলিকে অপমান করেছে ইসিবি। এই নিয়ে নেট পাড়ায় বয়ে জ্বলছে ক্ষোভের আগুন। শুরু হয়ে গিয়েছে নতুন বিতর্ক। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের দায়বদ্ধতা নিয়ে উঠে গিয়েছে প্রশ্ন।

মঙ্গলবার বার্মিংহামে ভারতের বিপক্ষে ব্রিটিশদের ৭ উইকেটের জয়ের পর ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ইসিবি) অফিসিয়াল টুইটার হ্যান্ডেল বিরাট কোহলিকে নিয়ে মজা করা হয়েছে। যা নিয়ে বিরাট ভক্তরা নেট পাড়ায় ক্ষোভ উগড়ে দিচ্ছেন।

আরও পড়ুন: ‘ভালো স্পিনার দলে না থাকায় ওদের ক্ষতি হয়েছে’, ভারতকে তিরস্কার ব্রিটিশ প্রাক্তনীর

আসলে ইংল্যান্ডের প্রথম ইনিংসে ম্যাচের সেরা প্লেয়ার জনি বেয়ারস্টোর সঙ্গে কোহলি ঝামেলায় জড়িয়েছিলেন। কোহলি অবশ্য খোঁচা মেরে তাতিয়ে দিয়েছিলেন বেয়ারস্টোকে। তিনি সেই ইনিংসে দুরন্ত সেঞ্চুরিও হাঁকিয়ে দেন। তার উপর আবার বেয়ারস্টোর ভালো পারফরম্যান্সের পাশাপাশি ইংল্যান্ড ম্যাচও জিতে যায়।

আর সেই সুযোগটা হাতছাড়া না করে এ বার কোহলিকে নিয়ে মস্করাই করে ইসিবি। আর তাতেই বেগতিক হয়েছে পরিস্থিতি। ইংল্যান্ডের জয়ের পর ইসিবি কোহলি এবং বেয়ারস্টোর দু'টি ছবি শেয়ার করেছে। প্রথম ছবিতে বেয়ারস্টোকে চুপ থাকতে বলছেন কোহলি।

দ্বিতীয় ছবিতে, ম্যাচ শেষ হওয়ার পর হতাশ কোহলি জড়িয়ে ধরেছেন ব্রিটিশ ব্যাটারকে। ইসিবি এই ছবির ক্যাপশন হিসেবে জিপ-অন-মাউথ-এর একটি ইমোজি শেয়ার করেছে।

মুখ বন্ধের এই ইমোজি একটি ক্রিকেট বোর্ডের অফিসিয়াল সাইড থেকে শেয়ার করায় ক্ষোভের আগুন জ্বলছে। সকলেই ইসিবি-র দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তুলেছেন। কোহলির মতো বড় মাপের প্লেয়ারকে নিয়ে এ ভাবে একটি ক্রিকেট বোর্ড কী ভাবে মস্করা করতে পারে, তা নিয়ে সমালোচনার ঝড় বয়ে চলেছে। নেট পাড়া এই নিয়ে তুলকালাম।

জনি বেয়ারস্টো প্রথম ইনিংসে ১০৬ রান করেন। এবং দ্বিতীয় ইনিংসে তাঁর সেই রানের ধারা বজার রেখে অপরাজিত ১১৪ রান করেন বেয়ারস্টো। চতুর্থ উইকেটে জো রুটের (অপরাজিত ১৪২) সঙ্গে ২৬৯ রানের পার্টনারশিপ করে বেয়ারস্টো ইংল্যান্ডকে ঐতিহাসিক জয় এনে দেন।

আরও পড়ুন: বারবার তৃতীয় ইনিংসে ফেল ব্যাটাররা, রিভিউ করা হবে, সতর্কবার্তা দ্রাবিড়ের

দুই ইনিংসেই বেয়ারস্টো সেঞ্চুরি করলেও, ম্যাচটি কোহলির জন্য হতাশাজনক ছিল। প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি প্রথম ইনিংসে মাত্র ১১ রান এবং দ্বিতীয় ইনিংসে ২০ রান করার পর আউট হন। ২০১৯ সালের নভেম্বর থেকে কোহলি কোনও আন্তর্জাতিক সেঞ্চুরি করেননি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

১০০০০ ফ্রেশারকে চাকরি ভারতের এই IT সংস্থার,নিয়োগ আরও ৩০০০০! প্যাকেজে মুখ হবে হাঁ রাজ্য নয়, দুর্নীতির জন্য বেশি দায়ি কেন্দ্র, মত মানুষের, চমকে দেওয়া তথ্য সমীক্ষায় অরেঞ্জ ক্যাপের রেসে পন্ত ও রাহুল বড় জাম্প, বেগুনি টুপির দৌড়ে সেরা পাঁচে খলিল রসগোল্লার মতো মোলায়েম হোক জীবন! প্রিয়জনদের আজই নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে মোবাইল ব্যবহারকারীদের মাথায় পড়বে হাত, এক লাফে ১৫-১৭% বাড়বে ট্যারিফ ‘পথটাই ভুল ছিল!’ নকশালবাড়িতে বসে অকপটে স্বীকার কানু সান্যালের সহযোদ্ধা শান্তির ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC বন্ধ আলমারির ভিতর গার্লফ্রেন্ডের মায়ের শরীরকে স্পর্শ করা শুরু করি: সোহল খান মেজর লিগে ওয়াশিংটন ফ্রিডমের হয়ে খেলতে চুক্তিবদ্ধ হলেন প্রাক্তন অজি অধিনায়ক

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.