বাংলা নিউজ > ময়দান > নতুন ইনিংস শুরু, বাদল অধিবেশনের প্রথম দিনেই রাজ্যসভার সাংসদ হিসেবে শপথ নিলেন হরভজন সিং: ভিডিয়ো
শপথ নিচ্ছেন হরভজন। ছবি- এএনআই।

নতুন ইনিংস শুরু, বাদল অধিবেশনের প্রথম দিনেই রাজ্যসভার সাংসদ হিসেবে শপথ নিলেন হরভজন সিং: ভিডিয়ো

  • রাজনীতির আঙিনায় পা দিয়েই নিজের শপথ গ্রহণের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা।

খেলা ছেড়েছেন কিছুদিন আগেই। ধারাভাষ্যকার ও ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবে পসার জমানোর চেষ্টায় রয়েছে হরভজন সিং। তারই মাঝে নতুন ইনিংস শুরু করে দিলেন টার্বুনেটর। সোমবার সংসদের বাদল অধিবেশনের প্রথম দিনেই রাজ্যসভার সদস্য হিসেবে শপথ গ্রহণ করলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা।

সদ্য রাজনীতির আঙিনায় পা দেওয়া হরভজন-সহ প্রায় ২৫ জন রাজ্যসভার সদস্য এদিন শপথ গ্রহণ করেন। ভাজ্জি নিজেই শপথ গ্রহণের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তিনি টুইটারে ভিডিয়োটির ক্যাপশনে লেখেন, ‘সাংসদ হিসেবে (রাজ্যসভার) সংবিধান রক্ষার শপথ নিলাম। জাতি ও পঞ্জাবের মানুষের জন্য নিজের সর্বস্ব সঁপে দেব।’

উল্লেখ্য, পঞ্জাব থেকে আম আদমি পার্টির মনোনীত প্রার্থী হিসেবে রাজ্যসভায় যোগ দেন হরভজন। প্রাক্তন ক্রিকেটার পঞ্জাবি ভাষাতেই শপথবাক্য পাঠ করেন।

আরও পড়ুন:- ভিডিয়ো: নেটে ঝুলন গোস্বামীর বলে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রস্তুতি সারছেন লোকেশ রাহুল

ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও ভাজ্জি অবশ্য এবছর লেজেন্ডস লিগ ক্রিকেটে অংশ নেবেন। সেপ্টেম্বরে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের দ্বিতীয় সংস্করণ। সেখানেই বীরেন্দ্র সেহওয়াগ, ইরফান পাঠান, ইউসুফ পাঠানদের সঙ্গে ফের মাঠে নামতে দেখা যাবে সর্দারকে।

আরও পড়ুন:- ভারতের বাজার ধরতে ওল্ড ট্র্যাফোর্ডে IPL দলের সঙ্গে প্রীতি ম্যাচ খেলতে চায় ল্যাঙ্কাশায়ার

এবছর লেজেন্ডস লিগে খেলতে দেখা যাবে প্রাক্তন ব্রিটিশ তারকা ইয়ন মর্গ্যানকেও, যাঁর নেতৃত্বে শেষবার প্রতিযোগিতামূলক ক্রিকেটে মাঠে নামেন হরভজন। উল্লেখ্য, শেষবার মর্গ্যানের নেতৃত্বেই কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলতে নামেন ভাজ্জি।

বন্ধ করুন