বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > অসুস্থ উইলিয়ামসনের জন্য বিশেষ বার্তা বাবরের

অসুস্থ উইলিয়ামসনের জন্য বিশেষ বার্তা বাবরের

কেন উইলিয়ামসনের জন্য বাবর আজমের বিশেষবার্তা (ছবি-টুইটার)

স্ক্যানে নিশ্চিত করা হয়েছে যে উইলিয়ামসনকে তাঁর ডান হাঁটুতে অস্ত্রোপচার করতে হবে, সেক্ষেত্রে ২০২৩ সালের আইসিসি বিশ্বকাপে তাঁর খেলাও অসম্ভব বলে মনে করা হচ্ছে। কেন উইলিয়ামসনের সমর্থনে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম একটি টুইট করেছেন, যা বর্তমানে বেশ ভাইরাল হচ্ছে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৩-এর প্রথম ম্যাচেই বড় ধাক্কা খেয়েছে নিউজিল্যান্ড। গুজরাট টাইটানসের হয়ে খেলতে নেমে ম্যাচ চলাকালীন চোট পেয়েছিলেন তারকা কিউয়ি ব্যাটসম্যান কেন উইলিয়ামসন। উইলিয়ামসনকে প্রথম ম্যাচের পর দেশে ফিরতে হয়েছিল, তার পায়ে প্লাস্টার করতে হয়েছিল। সেই সময় তাঁকে ক্রাচ নিয়ে হাঁটতে দেখা গিয়েছিল। তখনই বোঝা যায় তাঁর চোট খুবই গুরুতর। স্ক্যানে নিশ্চিত করা হয়েছে যে উইলিয়ামসনকে তাঁর ডান হাঁটুতে অস্ত্রোপচার করতে হবে, সেক্ষেত্রে ২০২৩ সালের আইসিসি বিশ্বকাপে তাঁর খেলাও অসম্ভব বলে মনে করা হচ্ছে। কেন উইলিয়ামসনের সমর্থনে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম একটি টুইট করেছেন, যা বর্তমানে বেশ ভাইরাল হচ্ছে।

বাবর আজম টুইটারে কেন উইলিয়ামসনের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন। তাতে তিনি লিখেছেন, ‘একটি শক্তিশালী প্রত্যাবর্তন করুন, শীঘ্রই সুস্থ হয়ে উঠুন কেন উইলিয়ামসন।’ ভারতের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলিও যখন খারাপ ফর্মের সঙ্গে লড়াই করছিলেন তখনও বাবর একবার বিরাট কোহলির জন্য টুইট করেছিলেন। এদিকে গুজরাট টাইটানসের হয়ে ফিল্ডিং করতে গিয়ে চোট পান কেন উইলিয়ামসন। নিউজিল্যান্ড ক্রিকেট জানিয়েছে, আগামী তিন সপ্তাহের মধ্যে কেনের ডান হাঁটুতে অস্ত্রোপচার করা হবে।

আরও পড়ুন… IND vs AUS: ফিরলেন মার্শ-ম্যাক্সওয়েল, নেই হ্যাজেলউড! ODI-সিরিজের দল ঘোষণা করল অস্ট্রেলিয়া

কেন উইলিয়ামসন আইপিএল ২০২৩-এ গুজরাট টাইটানস দলের একজন অংশ ছিলেন কিন্তু টুর্নামেন্টের প্রথম ম্যাচে বাউন্ডারিতে ফিল্ডিং করার সময় তিনি গুরুতরভাবে আহত হয়েছিলেন। কেন উইলিয়ামসন হাওয়ায় ঝাঁপিয়ে পড়ে ক্যাচ ধরার চেষ্টা করেন, কিন্তু এই রাউন্ডে তিনি বাউন্ডারি লাইনের বাইরে চলে যান এবং মাটিতে নামার সময় তার পায়ে চোট লাগে। এর পর দুই জনের সহায়তায় তাঁকে মাঠের বাইরে নিয়ে যেতে হয়। এরপর তাঁকে ক্রাচের সাহায্যে হাঁটতে দেখা যায়।

আরও পড়ুন… শাকিব-লিটনদের জন্য KKR-এর বিশেষ প্রস্তাব, মানল না BCB! জেনে নিন আসল ঘটনা

চোটের কারণে বিশ্বকাপের বাইরে থাকা কেন উইলিয়ামসনের জন্য বিশেষ বার্তা দিয়েছেন পাকিস্তান দলের অধিনায়ক বাবর আজম। তিনি কেন উইলিয়ামসনের দ্রুত সুস্থতার কথা বলেছেন। নিউজিল্যান্ডের পাকিস্তান সফরের আগে বাবর আজমের এই বক্তব্য এসেছে। আসন্ন বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন নিউজিল্যান্ডের অভিজ্ঞ কেন উইলিয়ামসন। কেন উইলিয়ামসন আইপিএল ২০২৩-এর সময় চোট পেয়েছিলেন এবং যখন তিনি তাঁর স্ক্যান করিয়েছিলেন, তখন দেখা যায় যে তার চোট খুব গভীর এবং তিনি বিশ্বকাপে খেলতে পারবেন না। উইলিয়ামসন তাঁর হাঁটুর চিকিৎসার জন্য মঙ্গলবার অকল্যান্ডে পৌঁছেছেন। স্ক্যানের পর দেখা গেল তার ডান হাঁটুতে অনেক কষ্ট হয়েছে এবং এর জন্য তাঁকে অস্ত্রোপচার করতে হবে। এ কারণে আসন্ন বিশ্বকাপে খেলতে পারবেন না কেন উইলিয়ামসন।

বিশ্বকাপ থেকে তাঁর বাদ পড়ার খবর পাওয়ার পরে ভক্তরা বেশ হতাশ হয়ে পড়েন এবং কেন উইলিয়ামসনের দ্রুত আরোগ্য কামনা করেন। একই সঙ্গে তার জন্য বার্তা দিয়েছেন পাকিস্তান দলের অধিনায়ক বাবর আজমও। তিনি টুইট করে বলেছেন, ‘আরও শক্তিশালী হয়ে ফিরে আসুন। তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন কেন উইলিয়ামসন।’

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের পেছনে দাঁড়িয়ে রয়েছেন এক যাত্রী, বসার সিট নেই! ফিরে এল ইন্ডিগোর বিমান ভয়াবহ ঝঞ্ঝায় দুর্ঘটনার কবলে লন্ডন থেকে সিঙ্গাপুরগামী বিমান, মৃত ১,আহত বহু সাগরে তৈরি ঘূর্ণাবর্ত, গভীর নিম্নচাপ ২দিন পরে, বাংলায় ভারী বৃষ্টি কবে থেকে? ভোটের আগে বড় স্বস্তি BJP প্রার্থী রেখা পাত্রর, রক্ষাকবচ দিল কলকাতা হাইকোর্ট বুদ্ধপূর্ণিমা ২০২৪ এ গজলক্ষ্মী সহ বহু শুভ যোগ! তুলা সহ ৩ রাশির সৌভাগ্য তুঙ্গে দেবের উত্থানের গল্প এবার বড়পর্দায়! বায়োপিকে ঝলক প্রকাশ্যে আসতেই হেসে খুন সবাই পাহাড়ে বেড়াতে গিয়ে পাথরের উপর পাথর সাজান, কিন্তু এর মানে জানেন? কখন এটি ‘অশুভ’ হামলাকারীকে ছাড়, আক্রান্ত সন্ন্যাসীদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারা দিল পুলিশ ‘জগন্নাথদেবও মোদীর ভক্ত’, মন্তব্যের পর ৩ দিনের উপবাসের পথে BJPর সম্বিত পাত্র

Latest IPL News

ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.