বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ‘হৃদয় থাকে যেখানে, সেটাই আসল বাড়ি’, RCB নিয়ে আবেগপ্রবণ বিরাট
বিরাট কোহলি। ছবি: টুইটার (আরসিবি)
বিরাট কোহলি। ছবি: টুইটার (আরসিবি)

IPL 2021: ‘হৃদয় থাকে যেখানে, সেটাই আসল বাড়ি’, RCB নিয়ে আবেগপ্রবণ বিরাট

  • ২০০৮ সাল থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে খেলছেন বিরাট কোহলি। এর পর এই টিমের অধিনায়কের দায়িত্বও পেয়েছেন। যদিও এখনও আরসিবি-কে আইপিএল চ্যাম্পিয়ন করতে পারেননি বিরাট।

কখনও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ছেড়ে আইপিএলের অন্য কোনও টিমে যোগ দিতে চান না বিরাট কোহলি। যতদিন তিনি আইপিএল খেলবেন, এই দলের হয়েই খেলতে চান। এমনটাই জানিয়েছেন আরসিবি অধিনায়ক।

২০০৮ সাল থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে খেলছেন বিরাট কোহলি। এর পর এই টিমের অধিনায়কের দায়িত্বও পেয়েছেন। যদিও এখনও আরসিবি-কে আইপিএল চ্যাম্পিয়ন করতে পারেননি বিরাট। তবু এই ফ্র্যাঞ্চাইজির সঙ্গে একটা অদ্ভূত বাঁধনে জড়িয়ে পড়েছেন তিনি। সে কারণেই আর এই দল ছেড়ে অন্য কোনও দলে যেতে রাজি নন, এমনটাই ঘোষণা করেছেন বেঙ্গালুরুর অধিনায়ক।

আরসিবি-র প্রতি নিজের আনুগত্য, ভালবাসা দেখানোর জন্য এই দলেরই টুইটার হ্যান্ডলে নিজের একটি ছবি পোস্ট করেছেন। বেঙ্গালুরুর জার্সি পরা এই ছবির সঙ্গে বিরাট লিখেছেন, ‘এই টিম ছেড়ে যেতে বা অন্য কোনও টিমের হয়ে আইপিএলে খেলতে, আমি নিজেকেই দেখতে চাই না।’ এর সঙ্গেই তিনি লিখেছেন, ‘হোম ইজ হোয়্যার দ্য হার্ট ইজ’, অর্থাৎ ‘হৃদয় থাকে যেখানে, সেটাই আসল বাড়ি’। 

গত বছর চারে আইপিএল শেষ করেছিল বেঙ্গালুরু। এ বার আবার নতুন লড়াই। নতুন করে ঘুরে দাঁড়াতে মরিয়া আরসিবি। আইপিএলের প্রথম দিনই ৯ এপ্রিল গত দু'বারের চ্যাম্পিয়ন দল মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে বিরাটের বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্স। দেখার, এই বছর বেঙ্গালুরুর ভাগ্যের শিকে ছেড়ে কি না!

বন্ধ করুন