বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: আন্দ্রে রাসেলকে নিয়ে বড় ঘোষণা KKR মেন্টর ডেভিড হাসির
কেকেআরের বাকি কোচেদের সাথে আলোচনারত ডেভিড হাসি। ছবি- কেকেআর।
কেকেআরের বাকি কোচেদের সাথে আলোচনারত ডেভিড হাসি। ছবি- কেকেআর।

IPL 2021: আন্দ্রে রাসেলকে নিয়ে বড় ঘোষণা KKR মেন্টর ডেভিড হাসির

  • মুম্বইয়ের ব্যাটিং স্বর্গে মাত্র ১৩৩ রানেই থেমে যায় কেকেআরের ইনিংস। বিধ্বংসী ফর্মে থাকা আন্দ্রে রাসেলও ব্যর্থ হন এ ম্যাচে।

টানা চার ম্যাচ হেরে লিগ তালিকায় সবার নীচে কলকাতা নাইট রাইডার্স। মুম্বইয়ের ব্যাটিং স্বর্গে মাত্র ১৩৩ রানেই থেমে যায় কেকেআরের ইনিংস। বিধ্বংসী ফর্মে থাকা আন্দ্রে রাসেলও ব্যর্থ হন এ ম্যাচে। জবাবে ব্যাট করতে নেমে সহজেই জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় রাজস্থান রয়্যালস। মনোভাব থেকে দল নির্বাচন, প্রশ্ন উঠেছে সবেতেই। গত ম্যাচে সেইসব প্রশ্নের উত্তর দিতেই দলে বড় পরিবর্তনের ইঙ্গিত দিলেন কেকেআরের মেন্টর ডেভিড হাসি।

ম্যাচের পর হাসি বলেন, ‘সাজঘরে প্যাড পরে রাসেল তৈরি ছিল মাঠে নেমে নিজের বিধ্বংসী স্বভাবে ব্যাট করতে। তবে তার আগে আমাদের একটা ভালো পার্টনারশিপের প্রয়োজন ছিল। তিন বা চার ওভার ব্যাট করলে ও হয়ত ১৫ বলে ৩০ বা ৪০ রান করবে। কিন্তু ও যদি তিনে ব্যাট করতে নামে এবং ওর ব্যাটে বল লাগে, তাহলে রাসেল ব্যক্তিগত ২০০ রানও করতে সক্ষম। তবে দুর্ভাগ্যবশত আজ আমাদের দিন ছিল না এবং আমরা নিজেদের সেরাটা দিতে পারিনি। আসন্ন ম্যাচগুলোয় আমরা সবদিক বিচার বিবেচনা করেই এগাবো। ভবিষৎ-এর জন্য আমাদের কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হবে এবং যত দ্রুত সম্ভব ম্যাচ জেতা শুরু করতে হবে।’

রাসেলের পাশাপাশি নিউজিল্যান্ডের লকি ফার্গুসনের দিকেও নজর রয়েছে কেকেআর টিম ম্যানেজমেন্টের। গত মরশুমে সুযোগ পেয়েই ভালো বল করলেও এ মরশুমে এখনও অবধি একটিও ম্যাচে মাঠে নামনেনি এই কিউয়ি জোরে বোলার। আসন্ন ম্যাচগুলোতে যে তাঁর সুযোগ আসতে চলেছে হাসির কথায় তার স্পষ্ট আভাস মেলে।

বন্ধ করুন