বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > বেশি দাম দিল MI, তাও DC পেয়ে গেল পেসারকে, মারাত্মক 'ভুল' চারু শর্মার: রিপোর্ট

বেশি দাম দিল MI, তাও DC পেয়ে গেল পেসারকে, মারাত্মক 'ভুল' চারু শর্মার: রিপোর্ট

আইপিএলের নিলামে মারাত্মক ভুলের অভিযোগ উঠল 'সুপার সাব' চারু শর্মার বিরুদ্ধে। (ছবি সৌজন্যে টুইটার ভিডিয়ো)

একাংশের বক্তব্য, অবিচার হয়েছে মুম্বইয়ের সঙ্গে।

আইপিএলের নিলামে মারাত্মক ভুলের অভিযোগ উঠল 'সুপার সাব' চারু শর্মার বিরুদ্ধে। ক্রিকেট অ্যাডিক্টরের প্রতিবেদন অনুযায়ী, ভারতীয় পেসার খলিল আহমেদের জন্য বেশি টাকা হেঁকেছিল মুম্বই ইন্ডিয়ান্স। কিন্তু বড়সড় ভুল করেন নিলামকারী। দিল্লি ক্যাপিটালসের হাতে খেলোয়াড় তুলে দেওয়া হয়। 

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) দেখা গিয়েছে, আইপিএলের মেগা নিলামের দ্বিতীয় দিনে খলিলকে নিয়ে মুম্বই এবং দিল্লির মধ্যে টানাটানি শুরু হয়। খলিলের বেসপ্রাইজ ছিল ৫০ লাখ টাকা। প্রাথমিকভাবে দর হাঁকে মুম্বই। তারপর আসরে নামে দিল্লি। সেভাবেই চলতে চলতে খলিলের দাম চার কোটি টাকা পেরিয়ে যায়। মুম্বই ৪.৪ কোটি দাম দেওয়ার পর দ্রুত ৪.৬ কোটি দর হাঁকে দিল্লি ক্যাপিটালস। তারপরই শুরু হয় বিভ্রান্তি।

ভিডিয়োয় দেখা গিয়েছে, ৪.৮ কোটি টাকার জন্য প্যাডেল তুলেছে মুম্বই। পালটা পাঁচ কোটির দর হাঁকে দিল্লি। যদিও প্রাথমিকভাবে মুম্বই যে ৪.৮ কোটি টাকার দর হেঁকেছিল, তা সম্ভবত খেয়াল করেননি নিলামকারী। বরং মুম্বইকে দেখে যখন দিল্লি পাঁচ কোটির দর হাঁকে, তখন নিলামকারীকে বলতে শোনা যায়, 'আপনারা ইতিমধ্যে ৪.৬ কোটি টাকায় আছেন।' তারপর মুম্বইয়ের তরফে ৪.৮ কোটি টাকার প্যাডেল তোলা হয়। দিল্লিও পাঁচ কোটি টাকার দর হাঁকে। অর্থাত্‍ সেখানে মুহূর্তের বিভ্রান্তি তৈরি হলেও কোনও ভুল হয়নি। কিন্তু তারপরই চারু শর্মার বিরুদ্ধে ভুলের অভিযোগ উঠেছে।

সোশ্যাল মিডিয়ার ভিডিয়োয় দেখা গিয়েছে, খলিলের জন্য ৫.২৫ কোটি টাকার দর হেঁকেছে মুম্বই। পালটা ৫.৫ কোটি টাকা হাঁকতে হল দিল্লিকে। সেজন্য প্রাথমিকভাবে প্যাডেলও তুলে দেন দিল্লির কর্তা। যদিও তারপর কিছুক্ষণ অপেক্ষা করতে বলেন। ক্রিকেট অ্যাডিক্টরের প্রতিবেদন অনুযায়ী, সেখানেই বিভ্রান্ত হয়ে পড়েন চারু। তিনি বলে দেন যে খলিলের জন্য ৫.২৫ কোটি টাকার বিড করেছে দিল্লি। খলিলকে নেওয়ার জন্য মুম্বইকে ৫.৫ কোটি টাকার বিড করতে হবে। অনেকক্ষণ আলোচনার পর মুম্বইয়ের তরফে জানিয়ে দেওয়া হয়, বিড করা হবে না আর। তারপর ৫.২৫ কোটি টাকায় খলিলকে পেয়ে যায় দিল্লি।

যদিও বিষয়টি নিয়ে মুম্বইয়ের তরফে সরকারিভাবে কোনও মন্তব্য করা হয়নি। বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেনি আইপিএল বা ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। তবে নেটিজেনদের একাংশ রীতিমতো ক্ষোভপ্রকাশ করেছেন। তাঁদের দাবি, অবিচার হয়েছে মুম্বইয়ের সঙ্গে। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

কেবল সিনি শেট্টি নন,এবার মিস ওয়ার্ল্ডের দৌড়ে আছেন মোট ৪ হিন্দিভাষী! কারা তাঁরা 'বাংলায় বিষ ঢোকানো হচ্ছে', শুভেন্দুর 'কুকথা'র কোলাজ ভিডিয়ো দিয়ে লিখলেন অভিষেক পাক বিচারপতিকে ‘ইসলামের শত্রু’ বলে আক্রমণ, পাশে দাঁড়াল সুপ্রিম কোর্ট: Report রাঁচিতে দেওয়া হোক ধোনিদের ম্যাচ, BCCI-কে অনুরোধ CSK সমর্থকদের মন কষাকষি আগেই ঘুচেছে! সৌরভকে দেখেই ছুটে এসে বুকে জড়ালেন শাহরুখ, রইল ভিডিয়ো উচ্চমাধ্যমিকে এডুকেশনের প্রশ্ন কেমন হল? নম্বর উঠবে বেশি? জানালেন শিক্ষক সমাজসেবার জন্য সরকারি চাকরির বলিদান! পথিকৃতের 'দাদাগিরি'তে মুগ্ধ সৌরভ বললেন কী? শ্রবণা নক্ষত্রে শুক্রর প্রবেশ, এই ৪ রাশির মানুষ হবেন ধনী ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট উইকেটের সেঞ্চুরি অশ্বিনের, এই নজির ভারতের আর কারও নেই রঞ্জি ম্যাচ না খেলার জন্য ইশান,শ্রেয়সের কেন্দ্রীয় চুক্তি বাতিল হতে পারে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.