বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: কেন সুযোগ নয় সচিন-পুত্রকে? নেটিজেনদের তোপের পর চার খাওয়ার ভিডিয়ো পোস্ট MI-র

IPL 2022: কেন সুযোগ নয় সচিন-পুত্রকে? নেটিজেনদের তোপের পর চার খাওয়ার ভিডিয়ো পোস্ট MI-র

অর্জুন তেন্ডুলকর। (ছবি সৌজন্যে মুম্বই ইন্ডিয়ান্স)

MI vs DC: নেটিজেনদের একটি অংশ তো মুম্বই ইন্ডিয়ান্সের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করা একটি ভিডিয়োয় কটাক্ষ করতে থাকেন, শুধু কি ভিডিয়ো তৈরির জন্য অর্জুন তেন্ডুলকরকে কেনা হয়েছে। তারইমধ্যে আজ বাউন্ডারি হজমের ভিডিয়ো পোস্ট করা হল।

প্লে-অফ থেকে দল ছিটকেই গিয়েছে। তারপরও কেন অর্জুন তেন্ডুলকররে খেলানো হচ্ছে না? তা নিয়ে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছিলেন মুম্বই ইন্ডিয়ান্স সমর্থকদের একাংশ। তারইমধ্যে শনিবার দিল্লি ক্যাপিটালস ম্যাচের আগে অর্জুনের ভিডিয়ো পোস্ট করল মুম্বই। তাতে অর্জুনকে ছক্কা হজম করতে দেখা যায়।

আরও পড়ুন: প্লে-অফে উঠতে জিততে হবে DC-কে, MI লজ্জার থেকে বাঁচতে মরিয়া, কী হবে ২ দলের একাদশ?

শনিবার দিল্লির বিরুদ্ধে নামতে চলেছে মুম্বই। যে ম্যাচ মুম্বইয়ের জন্য তেমন গুরুত্বপূর্ণ না হলেও দিল্লির কাছে কোয়ার্টার ফাইনাল। সেই ম্যাচ জিতলে তবেই মিলবে প্লে-অফের টিকিট। হেরে গেলে ছিটকে যাবেন ঋষভ পন্তরা। তাও নিজেদের ইতিহাসে সবথেকে জঘন্য মরশুম শেষটা জয় দিয়ে করতে মরিয়া মুম্বই।

সেই ম্যাচের আগেরদিন মুম্বইয়ের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিয়ো পোস্ট করা হয়। তাতে দেখা যায়, সচিন-পুত্র অর্জুন বল করছেন। তাঁর শর্ট বলে চার মারছেন ফ্যাবিয়েন অ্যালেন। যে অর্জুনকে দিল্লির বিরুদ্ধে সুযোগ দেওয়ার দাবি তুলেছে একটি মহল।

নেটিজেনদের একটি অংশ তো গত বৃহস্পতিবার মুম্বইয়ের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করা একটি ভিডিয়োয় কটাক্ষ করতে থাকেন, শুধু কি ভিডিয়ো তৈরির জন্য অর্জুনকে কেনা হয়েছে? অপর একজন বলেন, ‘ওকে কি শুধু নেট প্র্যাকটিসের জন্য কেনা হয়েছে? দল যেহেতু আইপিএল থেকে ছিটকে গিয়েছে, তাই ও ওরকম ক্রিকেটার, সেটা দেখার সুযোগ দেওয়া হোক।’

বন্ধ করুন