বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > PBKS vs CSK: শামির আশীর্বাদেই নাকি দীপক চাহারের এমন সাফল্য! মস্করা নেটিজেনদের
মহম্মদ শামির পায়ে হাত দিচ্ছেন দীপক চাহার। ছবি- আইপিএল।
মহম্মদ শামির পায়ে হাত দিচ্ছেন দীপক চাহার। ছবি- আইপিএল।

PBKS vs CSK: শামির আশীর্বাদেই নাকি দীপক চাহারের এমন সাফল্য! মস্করা নেটিজেনদের

পঞ্জাব কিংসের তারকা পেসার মহম্মদ শামির পা স্পর্শ করছেন চেন্নাই সুপার কিংসের দীপক চাহার! কিন্তু কেন? কী হল তারপর?

চার ওভার বল করে মাত্র ১৩ রান দিয়ে তুলে নিয়েছেন প্রতিপক্ষের চার উইকেট। এদিন পঞ্জাব কিংসের ব্যাটিংয়ের মেরুদণ্ড ভেঙেছে তাঁর বোলিং। তিনি চেন্নাই সুপার কিংসের দীপক চাহার। এদিনের ম্যাচের নায়ক। দীপকের এমন পারফরমেন্সের পিছনে ছিল কার হাত? 

শুক্রবার ওয়াংখেড়েতে এবারের আইপিএলের অষ্টম ম্যাচে মুখোমুখি হয় চেন্নাই সুপার কিংস ও পঞ্জাব কিংস। টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন ধোনি। বল হাতে মায়াঙ্ক আগারওয়াল, ক্রিস গেইল, দীপক হুডা, নিকোলাস পুরানকে শীঘ্রই সাজঘরে ফিরিয়ে দেনন সিএসকের দীপক চাহার। ফলে অতি সহজেই এদিন ম্যাচে নিজেদের দখলে নিয়ে নেয় চেন্নাই। মাত্র ১০৬ রানেই আটকে যায় প্রীতির পঞ্জাবের ইনিংস। যেই লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যায় চেন্নাই। ক্রিকেট বিশেষজ্ঞরা এদিন চাহারের প্রশংসায় পঞ্চমুখ।

এমন অবস্থায় একটা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে। যেখানে দেখা যাচ্ছে পঞ্জাব কিংসের সিনিয়র বোলার মহম্মদ শামির পা স্পর্শ করছেন চেন্নাই সুপার কিংসের দীপক চাহার। অনেকেই লিখেছেন ছবিটি নেওয়া হয়েছিল ম্যাচ শুরুর কিছুক্ষণ আগে। ক্রিকেট ভক্তদের মজাদার যুক্তি, ম্যাচের আগে সিনিয়র ক্রিকেটার মহম্মদ শামির পা ছুঁয়ে আশীর্বাদ নিয়েছিলেন দীপক। শামির আশীর্বাদেই নাকি এদিন এমন পারফর্ম করতে পেরেছেন চাহার। 

তবে এদিন চেন্নাইয়ের জয় ও দীপকের পারফরম্যান্সে মুগ্ধ চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এদিন যে তিনি সিএসকের জার্সি গায়ে ২০০ ম্যাচ খেলার রেকর্ড গড়লেন। ধোনির স্মরণীয় এই দিনে দলকে জয় এনে দিতে দীপকের পারফরম্যান্স গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছে।

বন্ধ করুন