বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > খারাপ আচরণ, হতাশাজনক পারফরম্যান্স, 2023 IPL-এ রিয়ানকে নিয়ে অন্য ভাবনা RR কোচের
রিয়ান পরাগ এবং কুমার সাঙ্গাকারা।

খারাপ আচরণ, হতাশাজনক পারফরম্যান্স, 2023 IPL-এ রিয়ানকে নিয়ে অন্য ভাবনা RR কোচের

  • রিয়ান পরাগ আইপিএল ২০২২-এ মোট ১৭টি ম্যাচ খেলেছেন এবং ১৬.৬৪ গড়ে এবং ১৩৮.৬৩ স্ট্রাইক রেটে মাত্র ১৮৩ রান করেছেন। এই মরশুমে রায়ানের ব্যাট থেকে এসেছে মাত্র একটি অর্ধশত রান।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২২-এ রিয়ান পরাগ সে ভাবে নজর কাড়তে পারেননি। তিনি ২২ গজে ব্যাট হাতে বিস্ময়কর কিছু করতে ব্যর্থ হন। তবে তাঁর কিছু খারাপ আচরণের জন্য তীব্র সমালোচনার শিকার হন রিয়ান। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে ম্যাচে হার্ষাল প্যাটেলের সঙ্গে লড়াই হোক বা ক্যাচ নিয়ে তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিক্রিয়া, এই সব কিছুর জন্য রিয়ান বাজে ভাবে ট্রোলড হয়েছিলেন।

এ ছাড়াও তিনি নিজের দোষে রানআউট হয়ে রাজস্থান রয়্যালসের সিনিয়র প্লেয়ার আর অশ্বিনের সঙ্গেও খারাপ আচরণ করেন। এমন কী তরুণ ক্রিকেটার দেবদূত পাডিক্কালের উপর চিৎকার করার মতো অবাঞ্ছিত বিষয়গুলির জন্য বার বার তিনি বিতর্কে জড়িয়েছিলেন। রিয়ানের এমন আচরণকে অবশ্য গুরুত্ব দিচ্ছেন না রাজস্থান রয়্যালসের প্রধান কোচ কুমার সাঙ্গাকারা। তিনি বরং ইঙ্গিত দিয়েছেন যে, রাজস্থান রয়্যালসের জন্য আগামী মরশুমে রিয়ানের ভূমিকা কিছুটা আলাদা হতে পারে।

আরও পড়ুন: ঝগড়া ভুলে এখন কাছের বন্ধু, IPL শেষে RR জার্সিতে অশ্বিনের সইকে স্মৃতি করে দেশে ফিরলেন বাটলার-ভিডিয়ো

এ বার আইপিএলের ফাইনাল ম্যাচে গুজরাট টাইটানসের বিপক্ষে হারের পর, সাঙ্গাকারা বলেছেন, ‘আমি মনে করি, রিয়ান পরাগের মধ্যে অনেক সম্ভাবনা রয়েছে এবং আমরা ওর ব্যাটিংয়ের দিকে নজর দিতে পারি। আমরা আগামী মরশুমের আগে এটি নিয়ে কাজ করার কথা ভাবতে পারি। আমি ওকে মিডল অর্ডারে পাঠিয়ে প্রস্তুত করার চেষ্টা করব, শুধু ডেথ ওভারে আঘাত করার জন্য ওকে ব্যবহার করব না।’

রিয়ান পরাগ আইপিএল ২০২২-এ মোট ১৭টি ম্যাচ খেলেছেন এবং ১৬.৬৪ গড়ে এবং ১৩৮.৬৩ স্ট্রাইক রেটে মাত্র ১৮৩ রান করেছেন। এই মরশুমে রায়ানের ব্যাট থেকে এসেছে মাত্র একটি অর্ধশত রান। এ দিকে ২০০৮ আইপিএলের পর এই প্রথম রাজস্থান রয়্যালস ফাইনালে উঠেছিল। তবে চ্যাম্পিয়ন হতে তারা ব্যর্থ হয়ষ

বন্ধ করুন