বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > বাবা হলেন হেতমায়ের, সন্তানের সঙ্গে সুন্দর ভিডিয়ো শেয়ার করে দিলেন বিশেষ বার্তা
সন্তানকে কোলে নিয়ে শিমরন হেতমায়ের
সন্তানকে কোলে নিয়ে শিমরন হেতমায়ের

বাবা হলেন হেতমায়ের, সন্তানের সঙ্গে সুন্দর ভিডিয়ো শেয়ার করে দিলেন বিশেষ বার্তা

  • ওয়েস্ট ইন্ডিজের এই খেলোয়াড় তার ইনস্টাগ্রাম স্টোরিতে তার সন্তানের সাথে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে তিনি তার সন্তানকে কোলে তুলে নিয়েছেন এবং শিশুটিকে আদর করছেন। এই ছবিটি শেয়ার করে তিনি তার সন্তানকে পৃথিবীতে স্বাগত জানিয়েছেন এবং তার স্ত্রীর জন্য লিখেছেন যে তিনি তাকে খুব ভালোবাসেন।

বাবা হলেন ২০২২ আইপিএল-এ রাজস্থান রয়্যালসের হয়ে খেলা ক্যারিবিয়ান খেলোয়াড় শিমরন হেতমায়ের। সোশ্যাল মিডিয়াতে নিজের একটি ভিডিয়ো শেয়ার করে সেই কথা জানালেন শিমরন হেতমায়ের। খবরটা আগেই চলে এসেছিল যে শীঘ্রই বাবা হবেন তিনি। সেই কারণেই আইপিএল-এর মাঝ পথেই বিরতি নিয়েছিলেন।ছুটি নিয়ে দেশে ফিরেছিলেন। এমন পরিস্থিতিতে, তিনি আইপিএলের বায়ো-বাবল পরিবেশ ছেড়ে তাঁর স্ত্রীর (শিমরন হেতমায়ের-এর স্ত্রী নির্ভানি হেতমায়ের) কাছে পৌঁছে যান। এখন বাবা হওয়ার পরে হেতমায়ের সোশ্যাল মিডিয়ায় সন্তানের সাথে নিজের ছবি দিয়েছেন।

ওয়েস্ট ইন্ডিজের এই খেলোয়াড় তার ইনস্টাগ্রাম স্টোরিতে তার সন্তানের সাথে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে তিনি তার সন্তানকে কোলে তুলে নিয়েছেন এবং শিশুটিকে আদর করছেন। এই ছবিটি শেয়ার করে তিনি তার সন্তানকে পৃথিবীতে স্বাগত জানিয়েছেন এবং তার স্ত্রীর জন্য লিখেছেন যে তিনি তাকে খুব ভালোবাসেন।

স্ত্রী নির্ভানির পাশে থাকতেই ওয়েস্ট ইন্ডিজে গেছেন শিমরন হেতমায়ের। আইপিএলের প্লে-অফ ম্যাচ শুরুর আগেই তার দলে যোগ দেওয়ার কথা। আইপিএল মরশুমে রাজস্থানের হয়ে খেলছেন হেতমায়ের। এখন পর্যন্ত দুর্দান্ত ফর্মে দেখিয়েছেন তিনি। দলের হয়ে এককভাবে অনেক ম্যাচ জিতেয়েছেন। হেতমায়ের রাজস্থানের মিডল অর্ডারকে সামলাচ্ছেন পাশাপাশি রান করেছেন এবং ম্যাচ শেষ করছেন। চলতি মরশুমে ১১ ম্যাচে ৭২.৭৫ গড়ে এবং ১৬৬.২৯ স্ট্রাইক রেটে ২৯১ রান করেছেন হেতমায়ের। চলতি মরশুমে এখনও পর্যন্ত তিনি ১৮টি চার ও ২১টি ছক্কা মেরেছেন।

বন্ধ করুন