বাংলা নিউজ > ময়দান > পাকিস্তানের বিরুদ্ধেই ফর্মে ফিরবেন বিরাট কোহলি! প্রাক্তন পাক তারকার ভবিষ্যদ্বাণী

পাকিস্তানের বিরুদ্ধেই ফর্মে ফিরবেন বিরাট কোহলি! প্রাক্তন পাক তারকার ভবিষ্যদ্বাণী

কোহলিকে নিয়ে প্রাক্তন পাক তারকার ভবিষ্যদ্বাণী

পাকিস্তানের প্রাক্তন স্পিনার দানিশ কানেরিয়া বিশ্বাস করেন পাকিস্তানের বিরুদ্ধে ফর্মে ফিরবেন বিরাট কোহলি। এর পিছনের কারণ ব্যাখ্যা করলেন তিনি। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার দানিশ কানেরিয়া বিশ্বাস করেন যে বহু ক্রিকেটার তাঁর দলের বিরুদ্ধে খেলে ফর্মে ফিরেছেন। সেই ইতিহাসের কথা তুলে ধরেছেন কানেরিয়া।

পাকিস্তানের প্রাক্তন স্পিনার দানিশ কানেরিয়া বিশ্বাস করেন পাকিস্তানের বিরুদ্ধে ফর্মে ফিরবেন বিরাট কোহলি। এর পিছনের কারণ ব্যাখ্যা করলেন তিনি। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার দানিশ কানেরিয়া বিশ্বাস করেন যে বহু ক্রিকেটার তাঁর দলের বিরুদ্ধে খেলে ফর্মে ফিরেছেন। সেই ইতিহাসের কথা তুলে ধরেছেন কানেরিয়া। এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে বিরাট কোহলিও বড় স্কোর করতে পারেন বলে ইঙ্গিত দিয়েছেন দানিশ কানেরিয়া। কারণ পাকিস্তানের বিরুদ্ধে এমনটা নাকি আগেও ঘটেছে। সেই কারণে এমনটা আশা করেন দানিশ কানেরিয়া।

বিরাট কোহলি ২০২২ সালে রান করতে হিমশিম খাচ্ছেন। এই সময়ে,তিনি বেশ কয়েকটি ম্যাচে খারাপ পারফরম্যান্সও করেছেন। তার ফর্ম দলের জন্য চিন্তার বিষয়। ইন্ডিয়া টুডেকে দেওয়া একটি সাক্ষাৎকারে,কানেরিয়া বলেছেন যে ২৮ অগস্ট এশিয়া কাপে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচটি প্রাক্তন ভারতীয় অধিনায়ককে তার ফর্ম ফিরে পেতে সাহায্য করতে পারে।

আরও পড়ুন… ‘এশিয়া কাপেও বাদ পড়তে পারেন কোহলি!’ বিরাটের সঙ্গে অন্যায় করছে BCCI, দাবি দানিশের

দানিশ কানেরিয়া বলেন,‘পাকিস্তানের ইতিহাসের দিকে তাকালে দেখা যাবে, আমাদের বিপক্ষে ম্যাচে ফর্মে ফিরেছে এমন অনেক আউট-ফর্ম খেলোয়াড় রয়েছেন। এটা আমাদের সঙ্গে আগেও ঘটছে। পাকিস্তানের বিরুদ্ধে খেলতে গিয়ে একরকম ফর্মে ফিরে আসে খেলোয়াড়রা। বিরাট কোহলি জানেন এই ম্যাচে তাকে ভালো করতেই হবে।’

দানিশ কানেরিয়া আরও বলেছেন,‘বিরাট কোহলির জন্য এটি একটি বড় খেলা এবং তাঁকে দুর্দান্ত খেলতেই হবে। কারণ তাদের ভবিষ্যৎ কেমন হবে সেটাই ঠিক করবে এই ম্যাচ। ভক্ত হিসেবে তাদের সঙ্গে আবেগে আবদ্ধ। আমাদের তাঁকে সমর্থন করতে হবে। পাকিস্তানি খেলোয়াড়রাও তাঁকে দেখতে পছন্দ করেন। আমরা তাঁকে সেঞ্চুরি করতে দেখতে চাই। কিন্তু গত তিন বছরে তিন ফর্ম্যাটে সেঞ্চুরি করতে পারেননি বিরাট কোহলি। সে খুবই শক্তিশালী খেলোয়াড়।’

বন্ধ করুন