বাংলা নিউজ > ময়দান > T10 League 2022: কে স্ট্রাইক নেবে? ঠিক করতে মাঠেই ‘রক-পেপার-সিজার’ খেললেন হেলস-লিন, ভাইরাল ভিডিয়ো

T10 League 2022: কে স্ট্রাইক নেবে? ঠিক করতে মাঠেই ‘রক-পেপার-সিজার’ খেললেন হেলস-লিন, ভাইরাল ভিডিয়ো

অ্যালেক্স হেলস ও ক্রিস লিনের ‘রক-পেপার-সিজার’। (ছবি সৌজন্যে টুইটার)

T10 League 2022: টি-১০ লিগে অ্যালেক্স হেলস ও ক্রিস লিন ‘রক-পেপার-সিজার’ খেলেন। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা সেই নয়া উপায়ে মজেছেন নেটিজেনরা।

কে স্ট্রাইক নেবেন? তা ঠিক করতে মাঠের মধ্যেই ‘রক-পেপার-সিজার’ খেলতে শুরু করে দিলেন দুই ওপেনার অ্যালেক্স হেলস এবং ক্রিস লিন। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। দুই ব্যাটারের এমন উদ্ভট কীর্তি দেখে মজেছেন নেটিজেনরা।

শনিবার টি-টেন লিগের এলিমিনেটরে মুখোমুখি হয় ডেকান গ্ল্যাডিয়েটর্স এবং টিম আবুধাবি। টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন আবুধাবির অধিনায়ক লিন। দ্বিতীয় ইনিংসে আবুধাবির হয়ে ব্যাট করতে নামেন লিন ও হেলস। সেইসময় ওই হাস্যকর কাণ্ড ঘটে। কে প্রথমে স্ট্রাইক নেবেন, সেটা ঠিক করতে ‘রক-পেপার-সিজার’ খেলেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) প্রাক্তন তারকা এবং হেলস। যে হেলসকে গতবার মেগা নিলামে দলে নিয়েছিল কেকেআর। তবে আইপিএল থেকে নাম তুলে নিয়েছিলেন হেলস।

সেই ‘রক-পেপার-সিজার’ খেলার ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। আইপিএলের সানরাইজার্স হায়দরাবাদ এবং দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি লিগের সানরাইজার্স ইস্টার্ন কেপের 'হেড অফ অপারেশন' শ্রীনাথ বলেন, 'এরকম ঘটনা এই প্রথম হল। কে স্ট্রাইক নেবেন, তা ঠিক করতে রক-পেপার-সিজার খেললেন অ্যালেক্স হেলস এবং ক্রিস লিন।' অপর এক নেটিজেন বলেন, 'কে স্ট্রাইক নেবেন, তা ঠিক করতে হেলস এবং লিনের মধ্যে গেম স্টোন, পেন অ্যান্ড পেপারের খেলা চলছে।'

ডেকান গ্ল্যাডিয়েটর্স এবং টিম আবুধাবি এলিমিনেটর

শনিবার প্রথমে ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে ছয় উইকেটে ৯৪ রান তোলে ডেকান। একমাত্র ওডিয়েন স্মিথ ছাড়া ডেকানের কোনও ব্যাটার দাঁড়াতে পারেননি। ছয় নম্বরে নেমে ১৫ বলে ৩২ রান করেন ওয়েস্ট ইন্ডিজের অল-রাউন্ডার। তবে চূড়ান্ত ব্যর্থ হন কেকেআরের তারকা আন্দ্রে রাসেল। দুই বল খেলেন। কোনও রান করতে পারেননি। দুর্দান্ত ফর্মে থাকা নিকোলাস পুরান শুরুটা রাজকীয়ভাবে করলেও বেশিক্ষণ দাঁড়াতে পারেননি। পাঁচ বলে ১৪ রান করে আউট হয়ে যান।

আরও পড়ুন: T10 League 2022: শেষ ওভারে লাগত ২০ রান - ব্র্যাভোকে ৬,৬, ৪,৪ মেরে জেতালেন পোলার্ড! ফ্লপ KKR তারকা

আবুধাবির বোলারদের মধ্যে দুর্দান্ত পারফরম্যান্স করেন নবীন-উল-হক। দু'ওভারে ১০ রান দিয়ে দু'উইকেট। পিটার হ্যাটজোগলো (দু'ওভারে ১২ রান) এবং ফ্যাবিয়ান অ্যালেন (দু'ওভারে ১১ রান) একটি করে উইকেট পান। কিন্তু রশিদ খান বেধড়ক মার খান। দু'ওভারে ৩০ রান দিয়ে এক উইকেট নেন। দু'ওভারে ২৩ রান দেন অ্যান্ড্রু টাই।

আরও পড়ুন: T10 League 2022: ১৯ বলে অপরাজিত ৪৫! ব্যাটার পোলার্ডকে ছেড়ে ভুল করল MI? দুর্দান্ত বোলিং শাকিবের

লক্ষ্যমাত্রা কম থাকলেও কোনওরকম ছন্দ পাননি আবুধাবির ব্যাটাররা। ৩.২ ওভারেই ৩২ রানে চার উইকেট পড়ে যায়। শেষপর্যন্ত নির্ধারিত ১০ ওভারে আট উইকেটে ৮৯ রানের বেশি তুলতে পারেনি আবুধানি। সর্বোচ্চ ১৫ বলে ২১ রান করেন ভিনস। হেলস করেন এক রান। রশিদ নয় বলে অপরাজিত ১৮ রান করেন। ডেকানের হয়ে দুটি করে উইকেট পান সুলতান আহমেদ (দু'ওভারে ১৭ রান), জাহির খান (দু'ওভারে ২২ রান), জোশুয়া লিটল (দু'ওভারে ১৫ রান) এবং তাবরেজ শামসি (দু'ওভারে ১২ রান)।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গাজা যুদ্ধ, ইরানের হামলার আবহে নিজেদের সরকারের বিরুদ্ধেই পথে ৪৫ হাজার ইজরায়েলি! রাস্তায় অচেনা লোকের সঙ্গে ঝগড়া, কামড়ে দেন সইফ আলি খান! যেতে হয় হাসপাতালে ২০০ উইকেটের আরও কাছে চাহাল, প্রথম বোলার হিসেবে IPL-এ ইতিহাস গড়ার অপেক্ষায় যুজি ধনু-মকর-কুম্ভ-মীনের পয়লা বৈশাখ কেমন কাটবে? জানুন রাশিফল ইজরায়েলে হামলা চালিয়ে দিল ইরান, ভোর হতে না হতেই শোনা গেল পরপর বিস্ফোরণ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে পয়লা বৈশাখ? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে পয়লা বৈশাখ? জানুন রাশিফল 'দেখতেই হবে...' ময়দান দেখে মুগ্ধ সৌরভ, অজয়ের ছবির তারিফ করে লিখলেন কী? ১০০ কেজির পোশাক পরে রাজপথে উরফি! গাড়ির বদলে টেম্পো চড়ে গেলেন কোথায়? ঝড়ের গতিতে প্লে-অফের দিকে ছুটছে রাজস্থান, পয়েন্ট তালিকায় KKR কত নম্বরে রয়েছে?

Latest IPL News

টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.