বাংলা নিউজ > ময়দান > T10 League 2022: শেষ ওভারে লাগত ২০ রান - ব্র্যাভোকে ৬,৬, ৪,৪ মেরে জেতালেন পোলার্ড! ফ্লপ KKR তারকা

T10 League 2022: শেষ ওভারে লাগত ২০ রান - ব্র্যাভোকে ৬,৬, ৪,৪ মেরে জেতালেন পোলার্ড! ফ্লপ KKR তারকা

 কায়রন পোলার্ড বিধ্বংসী ইনিংস খেললেন। (ছবি সৌজন্যে, টুইটার @T10League)

T10 League 2022: টি-টোয়েন্টি লিগে সাত বলে অপরাজিত ২৬ রান করেন কায়রন পোলার্ড। স্ট্রাইক রেট ছিল ৩৭১.৪৩। শেষ ওভারে ২০ রান বাকি থাকা অবস্থায় ৬, ৬, ৪, ৪ মারেন। তবে ফ্লপ হয়েছেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) তারকা।

শেষ ওভারে দরকার ছিল ২০ রান। দিল্লি বুলসের ডোয়েন ব্র্যাভোকে প্রথম দুই বলে ছক্কা এবং পরের দুই বলে চার মেরে নিউ স্ট্রাইকার্সকে জেতালেন কায়রন পোলার্ড। সেইসঙ্গে ভালো খেলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ইয়ন মর্গ্যানও। তবে ফ্লপ হয়েছেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) রহমানউল্লাহ গুরবাজ।

বৃহস্পতিবার টি-১০ লিগে আবুধাবিতে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন দিল্লির অধিনায়ক ব্র্যাভো। কিন্তু শুরুটা একেবারেই ভালো হয়নি দিল্লির। ১.১ ওভারে ন'রানের মধ্যে দুই উইকেট পড়ে যায়। শূন্য রানেই আউট হয়ে যান টি-টোয়েন্টি বিশ্বকাপে শতরান হাঁকানো রিলি রসউ। তিন বলে দু'রান করেন আফগানিস্তানের তারকা ক্রিকেটার গুরবাজ। যে তারকাকে এবার দলে নিয়েছে কেকেআর।

দুই ওপেনারকে হারানোর পর দিল্লির ইনিংসের হাল ধরেন টম ব্যান্টন এবং টিম ডেভিড। দু'জনের জুটি গড়ে উঠলেও তা বেশিক্ষণ স্থায়ী হয়নি। দিল্লির ৪৪ রানের মাথায় আউট হয়ে যান ডেভিড (১০ বলে ২৩ রান)। তবে প্রাক্তন কেকেআর খেলোয়াড় ব্যান্টন দিল্লিকে টানতে থাকেন। শেষপর্যন্ত ২৩ বলে ৪৬ রান করেন। তাঁর সৌজন্যেই নির্ধারিত ১০ ওভারে ছয় উইকেটে ১১২ রান তোলে দিল্লি। 

স্ট্রাইকার্সদের হয়ে দুটি করে উইকেট পান ভারতের প্রাক্তন ক্রিকেটার স্টুয়ার্ট বিনি (দু'ওভারে ২৭ রান) এবং জর্ডন থম্পসন (দু'ওভারে ২৫ রান)। একটি করে উইকেট পান আকিল হোসেন (দু'ওভারে ১৬ রান) এবং কেসরিক উইলিয়ামস এক ওভারে ১২ রান)। কোনও উইকেট না পেলেও দু'ওভারে মাত্র ১৭ রান দেন আফগানিস্তানের তারকা ক্রিকেটার রশিদ খান। এক ওভার বল করেন স্ট্রাইকার্সের অধিনায়ক পোলার্ডও।

আরও পড়ুন: ৬,৬,৬,০,৬,৬: এক ওভারে ৫টি ছক্কায় শাকিবকে চোখে সর্ষে ফুল দেখালেন পুরান

সেই রান তাড়া করতে নেমে দ্বিতীয় ওভারেই পল স্টার্লিংকে হারায় স্ট্রাইকার্স। কিছুক্ষণ পরে ড্রেসিংরুমের রাস্তা ধরেন মহম্মদ ওয়াসিমও। তবে দলকে টানতে থাকেন মর্গ্যান এবং আজম খান। ২১ বলে ৩২ রান করেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক। ৭.৩ ওভারে যখন তিনি আউট হন, তখন স্ট্রাইকার্সদের স্কোর ছিল তিন উইকেটে ৭৩ রান। অর্থাৎ জয়ের জন্য ১৫ বলে দরকার ছিল ৪০ রান। যা শেষ ওভারে ২০ রানে ঠেকেছিল। 

আরও পড়ুন: T10 League 2022: ১৯ বলে অপরাজিত ৪৫! ব্যাটার পোলার্ডকে ছেড়ে ভুল করল MI? দুর্দান্ত বোলিং শাকিবের

তারপর শেখ জায়েদ স্টেডিয়ামে পোলার্ড ঝড় ওঠে। ব্র্যাভোর প্রথম বলে ছক্কা মারেন। দ্বিতীয় বলেও একই পরিণতি হয়। তৃতীয় বলে চার মারেন পোলার্ড। যিনি সদ্য আইপিএল থেকে অবসর নিয়েছেন। চতুর্থ বলটাও বাউন্ডারির বাইরে পাঠিয়ে দেন মুম্বই ইন্ডিয়ান্সের (MI) নয়া ব্যাটিং কোচ। তার ফলে দু'বল বাকি থাকতেই সাত উইকেটে জিতে যায় স্ট্রাইকার্স। আপাতত লিগের শীর্ষেই পোলার্ডরা। যিনি বৃহস্পতিবার সাত বলে অপরাজিত ২৬ রান করেন। স্ট্রাইক রেট ছিল ৩৭১.৪৩।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো 'অফিসটা রাজনীতির জায়গা নয়,' কড়া বার্তা দিলেন গুগল সিইও, ছাঁটাইও হল লাল টুকটুকে বেনারসি পর সাতপাকে বাঁধা পড়বেন কৌশাম্বি, বিয়ের মেনুতে থাকছে কী কী? সাবধান!এবারের গরমের শুষ্কতা ভয়ানক, ১২৫ জেলায় খরার মতো পরিস্থিতি, বাংলার কী হাল? কড়া নিরাপত্তায় ছাড়লেন দেশ, গুলি চালানোর পর মুম্বই ছেড়ে কোথায় যাচ্ছেন সলমন ‘‌ভোট দিতে গেলে হাত–পা কেটে নেব’‌, শীতলকুচিতে বিজেপি কর্মীকে হাঁসুয়ার কোপ ২১-এর নিসাকে মুড়ে একদিনের জন্য পেটে রাখতে চান কাজল! কারণ জানলে হেসে ফেলবেন T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের মমতার বিরুদ্ধে প্রার্থী হওয়ায় কাজ কমেছে রুদ্রনীলের!সৃজিত-পরমদের নিয়ে বললেন কী প্রথম দফায় ধনীতম প্রার্থীর সম্পদ ৭১৬ কোটি, দরিদ্রতমের সম্পদ ৩২০ টাকা

Latest IPL News

‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.