বাংলা নিউজ > ময়দান > US Open: প্রথম রাউন্ড থেকেই বিদায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রাডুকানুর, এগোলেন নাদাল

US Open: প্রথম রাউন্ড থেকেই বিদায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রাডুকানুর, এগোলেন নাদাল

রাফায়েল নাদাল এবং এমা রাডুকানু।

প্রথম সেটে হেরেও দুরন্ত কামব্যাক করেন রাফায়েল নাদাল। নিজের ছন্দে পরের তিনটি সেটে জিতে দ্বিতীয় রাউন্ডে পৌঁছে যান রাফা। ওয়াইল্ডকার্ডে প্রবেশকারী রিঙ্কি হিজিকাতার বিরুদ্ধে ৪-৬, ৬-২, ৬-৩, ৬-৩ জয় ছিনিয়ে নেন নাদাল।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন এমা রাডুকানু ইউএস ওপেনের প্রথম রাউন্ড থেকেই ছিটকে গিয়েছেন। যা নিঃসন্দেহে একটি বড় ধাক্কা। ১১ নম্বর বাছাই অ্যালাইজ কর্নেটের কাছে স্ট্রেট সেটে হেরে গিয়েছেন। খেলার ফল কর্নেটের পক্ষে ৬-৩, ৬-৩।

এদিকে প্রথম সেটে হেরেও দুরন্ত কামব্যাক করেন রাফায়েল নাদাল। নিজের ছন্দে পরের তিনটি সেটে জিতে দ্বিতীয় রাউন্ডে পৌঁছে যান রাফা। ওয়াইল্ডকার্ডে প্রবেশকারী রিঙ্কি হিজিকাতার বিরুদ্ধে ৪-৬, ৬-২, ৬-৩, ৬-৩ জয় ছিনিয়ে নেন নাদাল।

এর আগে ইগা সোয়েটেক, ক্যামেরন নরি এবং কার্লোস আলকারাজ সহজ জয়ের হাত ধরে দ্বিতীয় রাউন্ডে পৌঁছে গিয়েছে।

আরও পড়ুন: ফেয়ারওয়েল টুর্নামেন্টে জয় দিয়ে শুরু সেরেনার,শুরুতেই ছিটকে গেলেন সিসিপাস

মঙ্গলবার প্রথম রাউন্ডে জ্যামিন পাওলিনির বিপক্ষে সরাসরি সেটে জয়ের মাধ্যমে ইগা সুয়াটেক তাঁর ইউএস ওপেন অভিযান শুরু করেছেন। পুরুষদের একক বিভাগে সপ্তম বাছাই ক্যামেরন নরিও আবার প্রথম রাউন্ডে বেনোইট পেয়ারকে ৬-০, ৭-৬, ৬-০ সেটে উড়িয়ে দিয়েছেন। তৃতীয় বাছাই কার্লো আলকারাজও সেবাস্তিয়ান বেজকে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে প্রবেশ করেছেন।

পুরুষদের সিঙ্গলস

বেনোইট পেয়ারকে হারান ক্যামেরন নরি – ৬-০, ৭-৬, ৬-০

সেবাস্তিয়ান বেজকে হারিয়েছেন কার্লোস আলকারাজ – ৭-৫, ৭-৫, ২-০ (ওয়াকওভার)

রিঙ্কি হিজিকাতাকে পরাজিত করেছেন রাফায়েল নাদাল – ৪-৬, ৬-২, ৬-৩, ৬-৩

মহিলা সিঙ্গলস

জেসমিন পাওলিনিকে হারান ইগা সুয়াটেক – ৬-৩, ৬-০

অ্যালাইজ কর্নেটের কাছে হেরেছেন এমা রাদুকানু – ৩-৬, ৩-৬

আরও পড়ুন: হঠাৎ কেন ২০২২ ইউএস ওপেন থেকে নিজের নাম প্রত্যাহার করলেন নোভাক জকোভিচ?

রাফায়েল নাদাল বনাম রিঙ্কি হিজিকাতা

রাফায়েল নাদালের বিরুদ্ধে দুর্দান্ত লড়াই দিয়ে শুরু করেছিলেন হিজিকাতা। প্রথম সেটে দুরন্ত জয়ও ছিনিয়ে নেন তিনি। প্রথম সেটে হিজিকাতা কখনও-ই নাদালকে স্থির হতে দেননি। কারণ তিনি স্প্যানিয়ার্ডকে চ্যালেঞ্জ করতে থাকেন এবং শেষ পর্যন্ত সপ্তম গেমে তাঁর সার্ভ ভেঙে ৪-৩ এগিয়ে যান। তার পরে তিনি তাঁর সার্ভ ধরে রেখে প্রথম সেট ৬-৪ জিতে নেন তিনি। কিন্তু পরের তিনটি সেটে তাণ্ডব চালান নাদাল। প্রথম সেটে হার যেন তাতিয়ে দিয়েছিল নাদাল। পরের তিনটি সেটে হিজিকাতাকে ৬-২, ৬-৩, ৬-৩ সেটে উড়িয়ে দেন রাফা।

কার্লোস আলকারাজ বনাম সেবাস্তিয়ান বেজ

মঙ্গলবার কার্লোস আলকারাজের বিরুদ্ধে হাড্ডাহাড্ডি লড়াই করেছিলেন সেবাস্তিয়ান বেজ। তবে পায়ের চোটের কারণে শেষ পর্যন্ত ওয়াকওভার দিয়ে দেন সেবাস্তিয়ান বেজ। তবে তার আগে ৭-৫, ৭-৫ এগিয়ে ছিলেন কার্লোস আলকারাজ।

ক্যামেরন নরি বনাম বেনোইট পেয়ার

শুরু থেকেই দাপটের সঙ্গে খেলছিলেন ক্যামেরন নরি। প্রথম সেটে বেনোইট পেয়ারকে ৬-০ উড়িয়ে দেন। তবে দ্বিতীয় সেটে হাড্ডাহাড্ডি লড়াই করেন পেয়ার। কিন্তু শেষরক্ষা হয়নি। ৬-৭ দ্বিতীয় সেটটিও তিনি হেরে যান। তৃতীয় সেটে ফের ৬-০ পেয়ারকে উড়িয়ে দেন নরি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়? রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের রাধিকার অনন্ত প্রেম, হাতে আঁকা লেহেঙ্গা পরে রাজরানি আম্বানির বউমা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.