বাংলা নিউজ > ময়দান > Virat-Gill after RCB Vs GT: 'যুবরাজের' হুঙ্কার, বোতল ছুঁড়ে হতাশা 'রাজার', ম্যাচ শেষে গিল-বিরাট ভাসলেন বিপরীত আবেগে

Virat-Gill after RCB Vs GT: 'যুবরাজের' হুঙ্কার, বোতল ছুঁড়ে হতাশা 'রাজার', ম্যাচ শেষে গিল-বিরাট ভাসলেন বিপরীত আবেগে

গিলের গর্জন, কোহলির হতাশা

 প্রতিবছরই আইপিএল-এর সময় আরসিবি স্লোগান তোলে 'এবছর কাপ আমাদের'। তবে বিগত ১৬ বছরে প্রতিবারই হতাশ হতে হয়েছে তাদের। গতরাতেও বিরাট কোহলির ৬১ বলের ১০১ রানের দুর্দান্ত ইনিংস ম্লান হয়ে যায় শুভমন গিলের ৫২ বলের ১০৪ রানে।

প্রথম ইনিংসে সেঞ্চুরি করে বেঙ্গালুরুকে মুগ্ধ করেছিলেন বিরাট কোহলি। মাঝ ইনিংসে ধারাভাষ্যকারদের কাছে দাবি করেছিলেন, নিজের সেরা টি২০ ব্যাটিং ফর্মে আছেন তিনি। তবে 'কিং কোহলি'র সেই সেঞ্চুরি 'যুবরাজ' গিলকে হারানোর জন্য যথেষ্ট ছিল না। ম্যাচ শেষে সিংহের মতো তাই গর্জে উঠলেন গিল। আর সেই সময় ডাগআউটে বসে হতাশায় বোতল ছুঁড়ে মারলেন বিরাট কোহলি। দুই সেঞ্চুরিয়নের বিপরীত আবেগ। তবে মাঠে এসে হাসি মুখে গিলের প্রশংসাও করেন কোহলি। তাঁর উত্তরসূরি হওয়ার যাবতীয় রসদ যে গিলের মধ্যে আছে, তা যেন আঁচ করেছেন কোহলি। তবে ১৬ বছরে একবারও আইপিএল না জেতার হতাসার ভারও যেন অনেক ভারী।

প্রতিবছরই আইপিএল-এর সময় আরসিবি স্লোগান তোলে 'এবছর কাপ আমাদের'। তবে বিগত ১৬ বছরে প্রতিবারই হতাশ হতে হয়েছে তাদের। গতরাতেও বিরাট কোহলির ৬১ বলের ১০১ রানের দুর্দান্ত ইনিংস ম্লান হয়ে যায় শুভমন গিলের ৫২ বলের ১০৪ রানে। গতকাল ১৩টি চার এবং ১টি ছয়ের সঙ্গে ৬১ বলে অপরাজিত ১০১ রান করে আত্মবিশ্বাসী ছিলেন বিরাট কোহলি। জবাবে ৫টি চার, ৮টি ছয়ের মদতে ৫২ বলে ১০৪ রান হাঁকিয়ে কোহলিদের আইপএল থেকে ছিটকে দেন শুভমন গিল।

প্লে-অফে যাওয়ার জন্য গুজরাটের বিরুদ্ধে জিততেই হত ব্যাঙ্গালোরকে। তবে আরসিবির হয়ে কার্যত একাই লড়ে যান বিরাট কোহলি। মরণবাঁচন লড়াইতে ফর্মে থাকা ফাফ ডু'প্লেসিও সঙ্গ ছাড়েন বিরাটের। ৬১ বলে অপরাজিত ১০১ রান করে আরসিবিকে ২০০ রানের দোরগোড়ায় নিয়ে যান কিং কোহলি। আইপিএলের ইতিহাসে সর্বাধিক শতরানের রেকর্ডের মালিকও হয়ে যান তিনি। মাঝ ইনিংসে হাসি মুখে মাঠ ছাড়েন কোহলি। তবে এর প্রায় দেড় ঘণ্টা পরই তাঁর হাসি বদলে যায় হতাশায়। ফের একবার ট্রফি ছাড়াই আইপিএল থেকে বিদায়। তবে ছক্কা মেরে শতরান পূরণ করে যে তাঁকে হারালেন, সেই গিলকে দেখেই ফের মুখে হাসি ফুটল কোহলির। আইপিএল-এ গিলের কাছে হারলেও ভারতের জার্সিতে যে এই গিলই তাঁর দলকে যেতাতে পারেন, তা ভালো করেই বুঝে গিয়েছেন কোহলি। তবুও ১৬ বছর ধরে হারের পর হারে যেন ক্লান্ত রাজা। যুবরাজের কাছে হেরে গিয়ে যে ক্ষত তৈরি হয়েছে, তা কবে পূরণ হবে, জানা নেই। তবে গিলকে জড়িয়ে ধরে তাঁর আলিঙ্গনের ছবি এখন ভাইরাল। সঙ্গে ভাইরাল কোহলির হতাশা মাখানো চেহারাও।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.