Trump in india

সেরা খবর

সেরা ভিডিয়ো

মোতেরা স্টেডিয়ামে ট্রাম্পের সম্মানে অনুষ্ঠিত সভায় ভারত-মার্কিন সম্পর্কের গভীরতার কথা তুলে ধরলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী বলেন নিছক এটি একটি পার্টনারশিপ নয়, দুই দেশের মধ্যে নিবিড় ও গভীর সম্পর্ক রয়েছে। একটি যদি মুক্তদের জমি হয়, অন্যটি বিশ্বাস করে বসুদেব কুটুম্বমের আদর্শে। এক দেশে রয়েছে স্ট্যাচু অফ লিবার্টি, অন্য দেশে স্ট্যাচু অফ ইউনিটি। এইভাবে, দুই দেশের মধ্যে মিলগুলি তুলে ধরেন প্রধানমন্ত্রী। দুই দেশের মানুষের আশা, আকাঙ্খা ও চ্যালেঞ্জ একই রকমের বলে জানান তিনি। ট্রাম্প আসায় ভারত-মার্কিন সম্পর্কের নয়া অধ্যায় শুরু হচ্ছে বলে জানান তিনি। এটি উভয় দেশের মানুষের সমৃদ্ধি বৃদ্ধি পাবে বলে আশা প্রকাশ করেন মোদী। ট্রাম্প পত্নী মেলানিয়ারও প্রশংসা করেন তিনি। বিমানবন্দর থেকে মোতেরা স্টেডিয়ামে আসার পথে মানুষের উত্সাহ ভারতের অতিথি বত্সলতার উদাহরণ বলেন ট্রাম্পের উদ্দেশ্য বলেন মোদী।

সেরা ছবি

তিন বিলিয়ন মার্কিন ডলারের প্রতিরক্ষা চুক্তি থেকে পাকিস্তানের সঙ্গে সম্পর্ক, সন্ত্রাসবাদের প্রতি ভারত ও আমেরিকার অবস্থানই বা কী, নমস্তে ট্রাম্প'-এর মঞ্চে এরকমই একাধিক বিষয়ে কথা বললেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। দেখে নিন তাঁর বাছাই করা কয়েকটি বক্তব্য -'
read in app

Latest News

Los Angeles Knight Riders বনাম MI New York ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.