Under 19 world cup

সেরা খবর

সেরা ভিডিয়ো

এই নিয়ে লাগাতার তৃতীয়বার অনুর্ধ্ব উনিশের বিশ্বকাপের ফাইনালে গেল ভারতীয় দল। সেমিফাইনালে দশ উইকেটে পাকিস্তানকে হারায় ভারত। রবিবার ফাইনাল। তার আগে ভারতীয় সিনিয়র দলের খেলোয়াড়রা বাহবা দিলেন ভবিষ্যতের স্টারদের। হ্যামিল্টন ম্যাচের শতরান করা শ্রেয়স আইয়ার বলেন যে দারুন খেলছে তরুণরা। যেভাবে সব ম্যাচ এখনও পর্যন্ত জিতেছে ছেলেরা, তার প্রশংসা করেন ও ফাইনাল ম্যাচের জন্য শুভেচ্ছাবার্তা দেন তিনি। অন্যদিকে বড় রান করেও অপ্রত্যাশিত ভাবে নিউ জিল্যান্ডের কাছে প্রথম ওডিআই হেরে গিয়েছে ভারত।

সেরা ছবি

  • প্রথম ইনিংসে স্ট্রেকারের ম্যাচ জয়ী স্পেল পাকিস্তানের টপ অর্ডারকে ধ্বংস করে দেয় এবং পরে টেল এন্ডারদেরও তিনিই চাপে ফেলেন। যার নিটফল, পাকিস্তাতান ১৭৯ অলআউট হয়ে যায়। সেই সঙ্গে আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের নয়া নজির গড়ে ফেললেন তরুণ অজি পেসার।
read in app

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.