বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit Singh: চাই অটোগ্রাফ! গায়ের ট্যাঙ্ক টপ অরিজিতের দিকে ছুঁড়ে দিল মহিলা, লজ্জায় লাল গায়ক

Arijit Singh: চাই অটোগ্রাফ! গায়ের ট্যাঙ্ক টপ অরিজিতের দিকে ছুঁড়ে দিল মহিলা, লজ্জায় লাল গায়ক

অটোগ্রাফ নিতে অরিজিতের দিকে ছোঁড়া হল ট্যাঙ্ক টপ। 

আশিকি ২-এর গান ‘মেরি আশিকি অব তুম হি হো’ অরিজিৎ সিং-কে নিয়ে আসেন প্রচারের আলোতে। খ্যাতির শীর্ষে বর্তমানে বাংলার এই ছেলে। যার ফলে তাঁকে নিয়ে ভক্তদের পাগলামোও কিছু কম হয় না। 

অরিজিৎ সিং-এর ভক্তদের নানা রকমের পাগলামো প্রায়শই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। গায়কের যে কোনও লাইভ শো-তে লেগেই থাকে উন্মাদনা। একটা সেলফি নেওয়ার জন্য, একটা অটোগ্রাফের জন্য যে কোনও অসাধ্যসাধন করতে পারে তাঁরা।

মুর্শিদাবাদের জিয়াগঞ্জে খুব সাধারণ পরিবারে তাঁর বেড়ে ওঠা। প্রথম জনসম্মুক্ষে এসেছিলেন ফেম গুরুকুল রিয়েলিটি শো থেকে। তবে, সেখানে ফাইনালেও পৌঁছতে পারেননি। কিন্তু যাদের গুণ থাকে, তাঁদের হয়তো লাগে না কোনও বিজয়ীর তকমা। এরপর রণবীর কপুর ও সোনম কপুর অভিনীত সাওয়ারিয়া ছবির টাইটেল ট্র্যাকে অরিজিৎ-কে প্রথম সুযোগ দেয় বলিউডে। দুর্ভাগ্যবসত সেই গান মুক্তি পায়নি।

মিউজিক কম্পোজার প্রীতমের হাত ধরে সংগীতের দুনিয়ায় পা রাখেন অফিসিয়ালি। মার্ডার ২-এর 'মহাব্বতে' গানের মাধ্যমে। তবে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছিল সুপারহিট মুভি আশিকি ২-এর গান ‘মেরি আশিকি অব তুম হি হো’।

আরও পড়ুন: সবে রাহুলের সঙ্গে ‘সহজ’ হয়েছে সম্পর্ক! বিয়ে নিয়ে প্রিয়াঙ্কার দাবি, ‘চেষ্টা করছি কিন্তু…’

মাসখানেক আগেই লাইভ পারফরমেন্সের সময় চোট পেয়েছিলেন অরিজিৎ হাতে। এবার অবশ্য সেরকম কিছু ঘটেনি। বরং বেশি আনন্দ করেই শ্রোতাদের থেকে পাঠানো নানা জিনিসের উপর নিজের স্বাক্ষর দিচ্ছিলেন। হঠাৎই দেখা যায় এক টুকরো কাপড় উড়ে এসে পড়ে স্টেজে। আর হাতে করে তা মেলে ধরেন অরিজিৎ। চোখেমুখে লজ্জা স্পষ্ট। সেটি একটি ট্যাঙ্ক টপ।

আরও পড়ুন: জাঙ্গিয়া পরে কাঞ্চন, হোটেলের ঘর থেকে লবিতে বের করে দেন যিশু, তারপর কী হয়েছিল!

তবে সেটিতেও স্বাক্ষর দেন গায়ক। তারপর তা পাঠিয়ে দেন টপের মালকিনের কাছে।

গত বছর অওরঙ্গাবাদের এক কনসার্টে অরিজিতের হাত ধরে টান মেরেছিলেন এক মহিলা। স্বভাবতই খুব চোট পান গায়ক। তবে মেজাজ হারাননি। বরং, ওই অনুরাগীর সঙ্গে ভদ্র ভাবে, মার্জিত ভঙ্গিতে কথা বলেছিলেন। বুঝিয়েছিলেন, সবাইকে আনন্দ দিতেই তিনি গান গাইতে আসেন। এখন যদি তিনি আর গান না করেন, তাহলে সেখানে সবার তা কতটা খারাপ লাগবে! চিকিৎসকরা সেই সময় অরিজিৎকে দু’সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছিলেন। এই ঘটনার পর, অনেক ভক্ত থেকে তারকা, সামাজিক মাধ্যমে বিরক্তি প্রকাশ করেছিলেন। তবে গায়ক বা তাঁর টিমের পক্ষ থেকে একটি শব্দও খরচ করা হয়নি।

আরও পড়ুন: একই দিনে ৩ বার বিয়ে হয় শাহরুখ খানের! ফাঁস করল পুরনো পুরুষ সঙ্গী

কদিন বাদে এক বাইক চালক গাড়িতে অরিজিৎকে দেখে অনবরত হেলমেট দিয়ে আঘাত করেছিলেন কাচে। সেই সময়তেও হালকা ধমক দিয়েই সেই অনুরাগীকে মাফ করে দেন।

বায়োস্কোপ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.