HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > টুকিটাকি > Moye Moye Trend: মোয়ে মোয়ে ট্রেন্ডে ভাসছে নেটপাড়া, কিন্তু বিষয়টা ঠিক কী?

Moye Moye Trend: মোয়ে মোয়ে ট্রেন্ডে ভাসছে নেটপাড়া, কিন্তু বিষয়টা ঠিক কী?

Moye Moye Trend: গোটা সোশ্যাল মিডিয়া এখন মোয়ে মোয়ে ট্রেন্ডে ভাসছে। কিন্তু বিষয়টা কী? কোথা থেকেই বা শুরু হল?

মোয়ে মোয়ে ট্রেন্ডে ভাসছে নেটপাড়া, কিন্তু বিষয়টা ঠিক কী?

সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে এখন চারদিকে কেবল মোয়ে মোয়ে ট্রেন্ড। কিন্তু কী এই বিষয়টা? এই সোশ্যাল মিডিয়া ট্রেন্ডটা শুরু হয়েছিল একটি সার্বিয়ান গান থেকে যা টিকটকে দারুণ জনপ্রিয়, এবং এটাই ধীরে ধীরে অন্যান্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এই গানটি মূলত রিলিজ করেছিলেন সার্বিয়ান গায়ক এবং গান লেখক তেরা দোরা। এই গানটির আসল নাম ছিল জানাম। ইউটিউবে এই গানটি ইতিমধ্যেই ৫৭ মিলিয়ন ভিউজ পেয়েছে। গানটির সুরটা দারুণ জনপ্রিয়।

এই গানটিতে মূলত যন্ত্রণা, হতাশা এবং দুঃস্বপ্নের কথা উঠে এসেছে। যদিও সোশ্যাল মিডিয়ায় এটিকে মজার একটি শব্দ বলেই মনে করে সবাই ব্যবহার করছেন। এটা নিয়ে নানা মিম, মজার নানা কনটেন্ট বানানো হয়েছে। সমব্যথী বোঝাতেও অনেকে এই শব্দটি ব্যবহার করছেন আবার।

আরও পড়ুন: বউকে ভয় পান ভিকি! 'টাইগার ৩'-এ ক্যাটরিনাকে তোয়ালে পর মারপিট করতে দেখে কী বলেছিলেন?

আরও পড়ুন: 'রায়কে পাঠাতে গিয়ে হাজরাকে...' পরমপিয়া বিয়ে করায় বিপাকে অনুপম হাজরা! গায়কের ভাগের সমবেদনা পাচ্ছেন তিনি

মোয়ে মোয়ে গানটি প্রাথমিক ভাবে জনপ্রিয় হয় এই রিদম এবং সুরের জন্য। পরে ভাইরাল হয়ে যায় কেবল এই শব্দ দুটো। মোয়ে মোয়ে গানটির আসল অর্থ আগেই বলা হয়েছে, কিন্তু বর্তমানে অন্যান্য মজা এবং মিম ছাড়াও এটিকে ইনস্টাগ্রামে রিল বানানোর কাজে ব্যবহার করা হচ্ছে। যেখানে একবার করে মোয়ে মোয়ে শব্দটি উচ্চারিত হলেই হাত বা পা ভেঙে যাওয়ার অভিনয় করছেন নেটিজেনরা।

এই মোয়ে মোয়ে ট্রেন্ড ভারতে আরও বেশি করে জনপ্রিয় হয় যবে অস্ট্রেলিয়ার কাছে ভারত আইসিসি ওয়ার্ল্ড কাপের ফাইনালে হেরে যায়। এই মন খারাপ করে দেওয়া ম্যাচের পর মূলত বিশ্বকাপ সম্পর্কিত ভিডিয়োতে এই গানটি ব্যবহার করা হচ্ছিল যা দিয়ে কোনও কিছুকে ভেঙে যাওয়া বোঝাতে চেয়েছে নেটিজেনরা।

টুকিটাকি খবর