বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral: ধনী এবং মধ্যবিত্তের পার্থক্য জানেন? মজার ভিডিয়ো করলেন অশনীর গ্রোভার

Viral: ধনী এবং মধ্যবিত্তের পার্থক্য জানেন? মজার ভিডিয়ো করলেন অশনীর গ্রোভার

ফাইল ছবি: টুইটার (Twitter)

ইনস্টাগ্রামে কৌতুক অভিনেতা শুভম গৌর এই ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিয়োতে তিনি অশনীর গ্রোভারের বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন। হাস্যকর ভিডিয়োটি দেখলেই বোঝা যায়, ধনী ও মধ্যবিত্তের জীবনধারণের পার্থক্য ঠিক কতটা।

ফের ভাইরাল Shark Tank India-র বিচারক অশনীর গ্রোভার। নয়া এক ভিডিয়োয় মজার ছলে 'ধনী' এবং 'মধ্যবিত্তের' পার্থক্য দেখালেন BharatPe-এর সহ-প্রতিষ্ঠাতা। সোশ্যাল মিডিয়ায় বেশ ট্রেন্ডিং সেই ভিডিয়ো।

ইনস্টাগ্রামে কৌতুক অভিনেতা শুভম গৌর এই ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিয়োতে তিনি অশনীর গ্রোভারের বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন। হাস্যকর ভিডিয়োটি দেখলেই বোঝা যায়, ধনী ও মধ্যবিত্তের জীবনধারণের পার্থক্য ঠিক কতটা।

ভিডিয়োর প্রথম অংশে দেখা যাচ্ছে, শুভম গাড়ি চালাচ্ছেন। ফোনে অশনীর। তাঁকে জিজ্ঞাসা করছেন কীভাবে তাঁর বাড়ি পৌঁছাবেন। এদিকে অশনীরের বাড়ি পৌঁছতে দেখা গেল, তাঁর ভ্যালে পার্কিংয়ের এলাহি ব্যবস্থা রয়েছে। এমনকি নিরাপত্তাকর্মীও বিলাসবহুল ব্র্যান্ড Gucci-র জামা পরে আছেন। ব্যাপারস্যাপার দেখে বেজায় ঘাবড়ে গেলেন শুভম।

ভিডিয়োটি আমরা এর বেশি স্পয়েল করব না। আপনারা নিজেরাই দেখুন সেই মজার ভিডিয়ো:

ভিডিয়োতে মজা করে এমন দেখালেও, বাস্তবে কিন্তু অশনীর খুব বেশি বিলাসিতা পছন্দ করেন না। শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়াতেই তিনি বলেছিলেন, তাঁর শখ বলতে দু'টি - বিদেশ ভ্রমণ ও দামি গাড়ি। এটুকু বাদ দিলে অতি সাধারণ জীবনযাপন করেন। এমনকি বন্ধুর বাড়ি গিয়ে মেঝেতেই বিছানা পেতে শুয়ে পড়েন কোটিপতি ব্যবসায়ী।

তহবিল অপব্যবহারের অভিযোগের পর গত মার্চে ভারতপে-এর ব্যবস্থাপনা পরিচালকের পদ থেকে পদত্যাগ করেন অশনীর। পরে তাঁকে এবং স্ত্রী মাধুরী জৈন গ্রোভারকে কোম্পানির বোর্ড থেকেও সরিয়ে দেওয়া হয়।

উল্লেখ্য শীঘ্রই শুরু হচ্ছে শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার দ্বিতীয় মরশুম। ইতিমধ্যেই স্টার্ট-আপদের থেকে আবেদন নেওয়া শুরু করেছে সোনি।

শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার সাতজন বিচারকদের মধ্যে একজন ছিলেন অশনীর। তিনি ছাড়াও ছিলেন, পীযুষ বনসল (লেন্সকার্টের সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা), অনুপম মিত্তল (শাদি ডটকমের প্রতিষ্ঠাতা ও সিইও), বিনীতা সিং (সুগার কসমেটিকসের সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা), নমিতা থাপার (এমকিউর ফার্মাসিউটিক্যালসের নির্বাহী পরিচালক), অমন গুপ্ত (বোটের সহ-প্রতিষ্ঠাতা এবং প্রধান বিপণন কর্মকর্তা), এবং গজল আলঘ (মামা আর্থের সহ-প্রতিষ্ঠাতা)।

ঘরে বাইরে খবর

Latest News

জিনসের প্যান্ট বেশির ভাগ সময় নীলই হয় কেন? পরার আগে জেনে নিন প্রকাশ্যে পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতির দুর্ঘটনার হাড়হিম করা সিসিটিভি ফুটেজ ‘‌যোগ্য প্রার্থীদের কথা ভাবা হল না’‌, অনামিকা রায়ও এবার চাকরিহারা হয়ে গেলেন কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা বার্সাকে ৩-২ হারিয়ে লা লিগার শিরোপা জয়ের দৌড়ে শীর্ষে রিয়াল, চটলেন জাভি রাজ্যের 'দোষেই' কি চাকরি বাতিল হল যোগ্যদেরও? SSC মামলায় কী যুক্তি হাই কোর্টের খাতায় কলমে এখনও ছিটকে যায়নি কোহলির দল, কোন অঙ্কে উঠতে পারে প্লে-অফে দাদাগিরি, দিদি নং ওয়ান, সারেগামাপা-র শ্যুটিং সেটে আগুন,পুড়ে ছাই ২টি মেকআপ ভ্যান প্রথমবার হিন্দিতে রেডিও সম্প্রচার শুরু কুয়েতে, প্রশংসায় ভারতীয় দূতাবাস 'বেআইনি অর্ডার', ২৬০০০ চাকরি বাতিলের নির্দেশ নিয়ে কার্যত HC-কে আক্রমণ মমতার

Latest IPL News

কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.