বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ISL-এ অভিযান শুরু সবুজ-মেরুনের, ভক্তদের কথা ভেবে মোহনবাগান ম্যাচের জন্য রাতে বাড়তি মেট্রো, জানুন শেষ ট্রেনের সময়সূচি

ISL-এ অভিযান শুরু সবুজ-মেরুনের, ভক্তদের কথা ভেবে মোহনবাগান ম্যাচের জন্য রাতে বাড়তি মেট্রো, জানুন শেষ ট্রেনের সময়সূচি

মোহনবাগান টিম।

শনিবার খেতাব ধরে রাখার লড়াইয়ে নামছে মোহনবাগান। প্রতিপক্ষ পঞ্জাব এফসি। ম্যাচ যুবভারতীয় ক্রীড়াঙ্গনে অনুষ্ঠিত হবে। খেলা শুরু হবে রাত ৮টা থেকে। খেলা শেষ হতে হতে প্রায় রাত ১০টার কাছাকাছি। দর্শকেরা কী ভাবে বাড়ি ফিরবেন, সেই কথা মাথায় রেখেই বাড়ানো হল সল্টলেক-শিয়ালদহ রুটের রাতের মেট্রো।

মোহনবাগানের এএফসি কাপের পর্ব মিটতে না মিটতেই শুরু আইএসএল। ভুবনেশ্বরে ওড়িশা এফসির বিরুদ্ধে দাপুটে জয়ের তিন দিন পরই আইএসএলের অভিযান শুরু সবুজ-মেরুন ব্রিগেডের। শনিবার খেতাব ধরে রাখার লড়াইয়ে নামছে মোহনবাগান। প্রতিপক্ষ পঞ্জাব এফসি। ম্যাচ যুবভারতীয় ক্রীড়াঙ্গনে অনুষ্ঠিত হবে। খেলা শুরু হবে রাত ৮টা থেকে। খেলা শেষ হতে হতে প্রায় রাত ১০টার কাছাকাছি। দর্শকেরা কী ভাবে বাড়ি ফিরবেন, সেই কথা মাথায় রেখেই বাড়ানো হল রাতের মেট্রো। সল্টলেক-শিয়ালদহ রুটে বাড়ানো হল রাতের মেট্রো।

সল্টলেক স্টেডিয়াম থেকে রাত ১০ টায় একটি মেট্রো পাওয়া যাবে। সেটা রাত ১০টা ৭ মিনিটে শিয়ালদহ পৌঁছবে। সেই মেট্রো কেউ না পেলে আরও একটি মেট্রো সল্টলেক স্টেডিয়াম থেকে ছাড়া হবে রাত ১০টা ১০ মিনিটে। সেটা শিয়ালদহ পৌঁছবে ১০টা ১৭ মিনিটে। কলকাতা মেট্রো রেওয়ের তরফে এই কথা ঘোষণা করা হয়েছে। তাই ম্যাচ দেখে মেট্রো স্টেশনে রাত ১০টা ১০ মিনিটের মধ্যে পৌঁছতে পারলেই নিশ্চিন্তে শিয়ালদহ পৌঁছতে পারবেন ভক্তরা। সেখান থেকে লোক্যাল ট্রেন, বা অন্যান্য পরিষেবা সহজেই পেয়ে যাবেন।

আরও পড়ুন: রোনাল্ডোর বিস্ফোরণ, রুদ্ধশ্বাস সাত গোলের ম্যাচে আল আহলিকে হারিয়ে শিরোপা জয়ের লড়াইয়ে ফিরল আল নাসের

মরশুমের শুরুতেই ডুরান্ড কাপ জিতে আত্মবিশ্বাস বাড়িয়ে নিয়েছিল সবুজ-মেরুন বাহিনী। এর পর তাদের শেষ ম্যাচ ছিল এএফসি কাপের। সেই ম্যাচে ওড়িশাকে বড় ব্যবধানে হারিয়ে মনোবল এখন তুঙ্গে জেসন কামিন্স, দিমিত্রি পেত্রাতোসদের। এই অবস্থায় ঘরের মাঠে জুয়ান ফেরান্দোর দলকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়া মোটেও মুখের কথা নয়। তবে পঞ্জাব কিন্তু তেতে রয়েছে।

আরও পড়ুন: ৭ বছর পর ইউরোপা লিগে খেলছে লিভারপুল,প্রথম ম্যাচে পিছিয়ে পড়েও বড় জয় ক্লপের দলের

ডুরান্ডে দুই দলের সাক্ষাতে জিতেছিল মোহনবাগান। তবে আইএসএল সম্পূর্ণ ভিন্ন। পূর্ণ শক্তি নিয়েই মাঠে নামবে মোহনবাগান এবং পঞ্জাব এফসি। চোটের জন্য ছিটকে গিয়েছেন আশিক কুরুনিয়ান। কবে মাঠে ফিরতে পারবেন, জানা নেই। কার্ড সমস্যায় পঞ্জাবের বিরুদ্ধে পাওয়া যাবে না অনিরুদ্ধ থাপাকেও। ডুরান্ডের ফাইনালে লালকার্ড দেখেছিলেন তিনি। ফেডারেশনের নিয়ম অনুযায়ী, আইএসএলের প্রথম ম্যাচে খেলতে পারবেন না। তবে সেই সব নিয়ে মোটেও মাথা ঘামাচ্ছেন না বাগান কোচ জুয়ান ফেরান্দো। এবার মোহনবাগান দলে তারকার ছড়াছড়ি। তাঁর জায়গায় গ্লেন মার্টিন্সকে খেলাতে পারেন ফেরান্দো। মাঝমাঠে আক্রমণ সামলাতে তাঁর ভরসা সাহাল, লিস্টন,‌ মনবীররা।‌

রক্ষণের প্রধান ঢাল আনোয়ার আলি। আনোয়ার মরশুমের শুরু থেকেই ভরসা দিচ্ছেন। সঙ্গে ইউস্তে বা হ্যামিলের মধ্যে কাকে প্রথম একাদশে রাখবেন স্প্যানিশ কোচ, সেটা দেখার অপেক্ষা। বাগানের স্ট্রাইকিং ফোর্স গোলা-বারুদে ঠাঁসা। জেসন কামিন্স, আর্মান্দো সাদিকু, দিমিত্রি পেত্রাতোস, হুগো বৌমাসরা রয়েছেন। গোল হজম করলেও, ফিরে আসার ক্ষমতা রাখে দল। তবে আই লিগ চ্যাম্পিয়নদের যথেষ্ট গুরুত্ব দিচ্ছেন বাগান কোচ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শ্রেয়স কিন্তু রঞ্জি খেলতে অস্বীকার করেননি-তারকা ব্যাটারের পাশে দাঁড়ালেন গাভাসকর গরুর গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা, মৃত্যু আইআইটি রুরকির ২ ছাত্রের আপনার শিশুর ওজন বেড়েই চলেছে! রোগে পড়ার আগে জেনে নিন মুক্তির উপায় জেনারেলের টিকিট কেটে AC কোচে কেন? 'মহিলাকে চলন্ত ট্রেন থেকে ফেলে দিলেন' TTE! স্বাস্থ্যসাথী কার্ডে জালিয়াতি রুখতে এবার কাজে লাগানো হবে AI ‘তৃণমূলের জন্য দরজা এখনও খোলা’, ফের বললেন জয়রাম রমেশ ‘কেউ ভয় দেখাচ্ছে না তো’ রুট মার্চে বেরিয়ে জানতে চাইল কেন্দ্রীয় বাহিনী 'আপনি মাথা ন্যাড়া করলেন না কেন…যখন আপনার…' মোদীকে অশোভন আক্রমণ লালুর ‘সাদা খাতায় আঁকিবুঁকি…’, তাঁর পেইন্টিংয়ের দাম লাখ, দিদি নম্বর ১-এ কেমন কথা মমতার হাজারো ব্যস্ততা, তার মাঝেই ছোট্ট রাহার সঙ্গে খেলায় মাতলেন হবু বর অনন্ত!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.