HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Mohammedan Sporting Latest Updates: খুলে পড়ে গেল আই লিগ ট্রফির মাথা! তুলে চলল মহমেডানের উচ্ছ্বাস, ISL-এ বাজেট কত?

Mohammedan Sporting Latest Updates: খুলে পড়ে গেল আই লিগ ট্রফির মাথা! তুলে চলল মহমেডানের উচ্ছ্বাস, ISL-এ বাজেট কত?

আই লিগ চ্যাম্পিয়ন হওয়ার পরে শনিবার হাতে ট্রফি পেল মহমেডান স্পোর্টং ক্লাব। আগামী মরশুমে আই লিগ খেলবে সাদা-কালো ব্রিগেড। আর সেই সেলিব্রেশনের মধ্যেই আই লিগের মাথা খুলে পড়ে যায়। তারপর তা তুলে নিয়ে উচ্ছ্বাসে মাতেন খেলোয়াড়রা।

আই লিগ ট্রফির মাথা খুলে পড়ে যাচ্ছে। তারইমধ্যে সেলিব্রেশন মহমেডান প্লেয়ারদের। (ছবি সৌজন্যে, এক্স ভিডিয়ো @90ndstoppage)

সেই ৬ এপ্রিল থেকে এই সন্ধ্যাটার জন্য অপেক্ষা করছিল মহমেডান স্পোর্টিং ক্লাব। আর শনিবার যখন সেই সন্ধ্যাটা এল, তখন বাঁধভাঙা উচ্ছ্বাসে ফেটে পড়লেন সাদা-কালো ব্রিগেডের ফুটবলাররা। ‘জান জান মহমেডান’ স্লোগানের মধ্যে আই লিগের ট্রফিটা পেয়ে তাঁরা উদ্বেলিত হয়ে উঠলেন। ট্রফি নিয়ে পোজ দিতে থাকেন খেলোয়াড়রা। প্রত্যেকেই একবার ট্রফিটা হাতে নিয়ে সেটার অনুভূতি পেতে চাইছিলাম। সেইসবের মধ্যেই আই লিগের ট্রফির মাথাটা (মুকুট বলাই যায়) খুলে পড়ে যায়। মাটিতে খুলে পড়ে যাওয়ার পরে সেটা আবার কুড়িয়ে ট্রফির মাথায় বসিয়ে দেওয়া হয়। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। কেউ-কেউ মজা করে বলেছেন, ‘ভাঙা আই লিগ।’

সমর্থকদের উচ্ছ্বাস

সেইসবের মধ্যেই আই লিগ ট্রফি নিয়ে যুবভারতী ক্রীড়াঙ্গন থেকে বেরিয়ে ক্লাবতাঁবুর উদ্দেশে রওনা দেন মহমেডানের ফুটবলাররা। কোচ আন্দ্রে চের্নিশভ ছাড়া পুরো সাদা-কালো ব্রিগেড বাসে ছিলেন। কার্যত 'গার্ড অফ অনার' দিয়ে টিমবাসকে ক্লাবের তাঁবুতে পৌঁছে দেয় ২০০টি বাইক। মহমেডান ক্লাব কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে যে সাতদিন ক্লাবের লনেই সমর্থকদের জন্য রাখা থাকবে স্বপ্নের আই লিগ ট্রফি।

আরও পড়ুন: ISL: ঘরের মাঠে খেলা, তাই শিল্ড জয়ের সেরা সুযোগ, হুংকার মোহনবাগানের অনিরুদ্ধ থাপার

আইএসএলের পরিকল্পনা শুরু মহমেডানের

আই লিগ জয় উদযাপনের মধ্যেই আগামী মরশুমের আইএসএলের জন্য ভাবনাচিন্তা শুরু করে দিয়েছে। শনিবার রাতে দেশে ফিরে যাওয়ার আগে মহমেডানের কোচ জানান, কোন কোন খেলোয়াড় আগামী মরশুমেও দলে থাকবেন, সেটা আগে দেখতে হবে। সেইমতো এগিয়ে যাবেন তাঁরা। তবে ইতিমধ্যে একাধিক নয়া খেলোয়াড়কে 'টার্গেট' করে ফেলেছেন। সেই বাছাই করা খেলোয়াড়দের নাম ইতিমধ্যে ক্লাব কর্তৃপক্ষকে পাঠিয়ে দিয়েছেন বলে জানিয়ে দিয়েছেন মহমেডানের কোচ।

আরও পড়ুন: মহমেডান বলেছিল টাকা দিয়ে ISL খেলবে না, সেটাই করে দেখিয়েছে'-মানস ভট্টাচার্য

আইএসএলের জন্য কত টাকার টিম নামাবে মহমেডান?

সাদা-কালো ব্রিগেডের বিনিয়োগকারী সংস্থা সূত্রে খবর, আইএসএলের জন্য ভালো দল তৈরি করার ক্ষেত্রে কোনওরকম কার্পণ্য করা হবে না। শুধু আইএসএলে উঠেই থেমে যেতে চায় না সাদা-কালো ব্রিগেড। ভালো পারফরম্যান্স মেলে ধরতে চায়। সেজন্য আগামী মরশুমে মহমেডানের বাজেট প্রায় ৪০ কোটি টাকা হবে বলে বিনিয়োগকারী সংস্থা সূত্রে খবর। ক্লাবের একটি মহলের তরফে দাবি করা হয়েছে, দলের আক্রমণভাগকে শক্তিশালী করতে একজন তারকা বিদেশি স্ট্রাইকারের জন্য ঝাঁপানো হতে পারে।

আরও পড়ুন: ISL 2023-24: যুবভারতীতে মুম্বই সিটিকে চাপে রাখতে মোহনবাগান কর্তাদের বড় পদক্ষেপ! সবুজ-মেরুন সমর্থকদের জন্য খুশির খবর

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পণ্ডিত হরিপ্রসাদ চৌরাসিয়ার বাঁশির সুরে মাতবে মঞ্চ,প্রকাশ্যে সারেগামাপার দিনক্ষণ ‘‌বহু রাষ্ট্রনেতা প্রধানমন্ত্রীকে বস বলে সম্বোধন করেন’‌, হরিয়ানায় দাবি রাজনাথের কলকাতা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে খোলা হল ব্যানার, দ্বিচারিতার অভিযোগ টিএমসিপি’‌র ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল শুভেন্দুর গড়ে ভোটের দিন রাজ্য পুলিশ থাকছে নগণ্য, নির্বাচন কমিশনের তথ্যে গুঞ্জন 'রাস্তায় বেরোলে চামড়া তুলে নেওয়া হবে, ভোট দিলেই…..', নন্দীগ্রামে 'হুমকি' BJP-র 'ঢপের ডক্টর', নির্বাচনের ঠিক আগেই হিরণের পিএইচডি নিয়ে খোঁচা দেব-রাহুলের! সময়ের অভাব, বিগ বস OTT থেকে সরলেন সলমন, সঞ্চালনার দায়িত্ব এবার সামলাবেন কে? সাদা-কালোয় নজরকাড়া 'বিব্বোজান'! Cannes-এর মঞ্চে চমক দিলেন অদিতি আপনারও শরীরে ভিটামিন বি১২ এর অভাব! এই ১০ নিরামিষ খাবার খেতে ভুলবেন না

Latest IPL News

ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.
প্রচ্ছদ ছবিঘর দেখতেই হবে ২২ গজ