বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > রাজস্থান রয়্যালসের অভিনব উদ্যোগ! MI ম্যাচে শেন ওয়ার্নকে এভাবে শ্রদ্ধা জানাবে RR
জোস বাটলার ও সঞ্জু স্যামসনের জার্সির কলারে লেখা SW23
জোস বাটলার ও সঞ্জু স্যামসনের জার্সির কলারে লেখা SW23

রাজস্থান রয়্যালসের অভিনব উদ্যোগ! MI ম্যাচে শেন ওয়ার্নকে এভাবে শ্রদ্ধা জানাবে RR

  • রাজস্থান তাদের প্রথম রয়্যালসকে শ্রদ্ধা জানাতে একটি বিশেষ জার্সি প্রকাশ করেছে। এই জার্সিতে আপনি প্রতিটি খেলোয়াড়ের কলারে SW23 লেখা দেখতে পাবেন। SW মানে শেন ওয়ার্ন। তিনি সবসময় ২৩ নম্বর জার্সি গায়ে তুলতেন।

রাজস্থান রয়্যালসের প্রথম রয়্যালসের নাম বললে অস্ট্রেলিয়ার কিংবদন্তি শেন ওয়ার্নের কথা আসবেই। শেন ওয়ার্নকে বরাবরই আইপিএলের প্রথম মরশুমে রাজস্থান রয়্যালস ফ্র্যাঞ্চাইজির প্রথম রয়্যাল হিসেবে দেখা হয়। আইপিএলের প্রথম মরশুমে শেন ওয়ার্নের নেতৃত্বে রাজস্থান রয়্যালস ট্রফি জিতেছিল। এরপর থেকে তিনি কোনও না কোনও রূপে দলের অংশ হয়েছিলেন। তবে চলতি বছরের মার্চের শুরুতে তিনি মারা যান। এমন পরিস্থিতিতে রাজস্থান রয়্যালস তাদের প্রথম রয়্যাল খেলোয়াড়কে শ্রদ্ধা জানাতে তৈরি।

রাজস্থান তাদের প্রথম রয়্যালসকে শ্রদ্ধা জানাতে একটি বিশেষ জার্সি প্রকাশ করেছে। এই জার্সিতে আপনি প্রতিটি খেলোয়াড়ের কলারে SW23 লেখা দেখতে পাবেন। SW মানে শেন ওয়ার্ন। তিনি সবসময় ২৩ নম্বর জার্সি গায়ে তুলতেন। শুধু অস্ট্রেলিয়া নয়, ক্রিকেটে তিনি যেভাবে খেলেছেন তাতে তার জার্সি নম্বর ২৩ থাকত। এই কারণেই রাজস্থান রয়্যালসের জার্সির কলারে SW23 লেখা থাকবে। পুণের এমসিএ স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে এই জার্সি গায়ে দিয়েই মাঠে নামবে রাজস্থান রয়্যালস। এই পুরো ম্যাচটিই উৎসর্গ করা হবে অজি কিংবদন্তিকে

শেন ওয়ার্ন ২০০৮ থেকে ২০১১ সাল পর্যন্ত রাজস্থান দলের অংশ ছিলেন। চার বছরে দলের হয়ে ৫৫টি ম্যাচ খেলেছেন। এর মধ্যে তার নামে রয়েছে ৫৭টি উইকেট। এরপর থেকে দলের সঙ্গে যুক্ত ছিলেন কখনও মেন্টর হিসেবে, আবার কখনও কোচ হিসেবে আবার কখনও আইকন হিসেবেও তাকে দেখা গিয়েছে। তিনি মার্চ মাসে মারা যান। যা দলের জন্য একটি ধাক্কা ছিল। রাজস্থান রয়্যালস ২০২২ আইপিএল-এ তাদের প্রথম ম্যাচে শেন ওয়ার্নের পোস্টার নিয়ে মাঠে নেমেছিল। দলের ড্রেসিংরুমের বাইরে শেন ওয়ার্নের একটি পোস্টার ছিল। যা সবাইকে আবেগপ্রবণ করে তুলেছিল।

বন্ধ করুন