বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > KKR vs SRH: কেউ প্রশ্ন করেনি, নিজেই KKR-র দল নির্বাচনে CEO-র 'হাত নিয়ে' ব্যাখ্যা দিলেন শ্রেয়স

KKR vs SRH: কেউ প্রশ্ন করেনি, নিজেই KKR-র দল নির্বাচনে CEO-র 'হাত নিয়ে' ব্যাখ্যা দিলেন শ্রেয়স

শ্রেয়স আইয়ার এবং বেঙ্কি মাইসোর। (ছবি সৌজন্যে আইপিএল)

KKR vs SRH: গত ম্যাচের শেষে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অধিনায়ক শ্রেয়স আইয়ার বলেছিলেন, ‘দল নির্বাচনের ক্ষেত্রে সিইও (বর্তমানে কেকেআরের সিইও হলেন বেঙ্কি মাইসোর) যুক্ত থাকেন। ’ শনিবার সেই মন্তব্যের ব্যাখ্যা দিলেন শ্রেয়স।

শেষ ম্যাচের একটা বাক্য ঘিরেই গত কয়েকদিন ধরে বিতর্ক তুঙ্গে উঠেছিল। শনিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে জয়ের পর সেই মন্তব্যের ব্যাখ্যা দিলেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অধিনায়ক শ্রেয়স আইয়ার। দাবি করলেন, তিনি বোঝাতে চেয়েছিলেন, যাঁরা প্রথম একাদশে সুযোগ পাননি, তাঁদের পাশে থাকেন নাইট সিইও বেঙ্কি মাইসোর।

সানরাইজার্সের বিরুদ্ধে ৫৪ রানে জয়ের পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন শ্রেয়স। প্রশ্ন না এলেও নিজেই জানান, মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচে সিইও নিয়ে যে মন্তব্য করেছিলন, সেই মন্তব্যের ব্যাখ্যা দিতে চান। তিনি বলেন, ‘গত ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে (যে কথা বলেছিলাম), তার ব্যাখ্যা দিতে চাই। (দলের নির্বাচনের বিষয়ে) আমি যখন সিইওয়ের নাম উত্থাপন করেছিলাম, তখন (আমি বোঝাতে চেয়েছিলাম), যারা বাইরে বসে থাকে (প্রথম একাদশের বাইরে থাকে),তাদের সান্ত্বনা দেওয়ার জন্য থাকে (সিইও)। খেলোয়াড় হিসেবে ওই বিষয়টা একেবারেই সহজ নয়।’

আরও পড়ুন: KKR vs SRH: ব্যাটে-বলে কলকাতার পরিত্রাতা রাসেল, হায়দরাবাদকে হারিয়ে প্লে-অফের দৌড়ে টিকে রইল কেকেআর

মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে কী বলেছিলেন শ্রেয়স?

সোমবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জয়ের পর কেকেআরের প্রথম একাদশে লাগাতার পরিবর্তন নিয়ে শ্রেয়সকে প্রশ্ন করা হয়। তা নিয়ে নাইট অধিনায়ক বলেন, ‘সত্যি বলতে এটা (খেলোয়াড়দের বাদ দেওয়া) অত্যন্ত কঠিন কাজ। আমি যখন আইপিএল খেলতে শুরু করেছিলাম, তখন আমিও একই জায়গায় ছিল। আমরা কোচেদের সঙ্গে আলোচনা করি। অবশ্যই দল নির্বাচনের ক্ষেত্রে সিইও (বর্তমানে কেকেআরের সিইও হলেন বেঙ্কি মাইসোর) যুক্ত থাকেন। ’ যে মন্তব্য নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়। যদিও বিষয়টি নিয়ে শ্রেয়স কোনও ব্যাখ্যা দেননি। কেকেআরের তরফেও সরকারিভাবে মুখ খোলা হয়নি।

বন্ধ করুন